শ্যাম সুন্দর কোং জুয়েলার্স স্বর্ণ সম্ভার,ধনতেরাস মেগা লাকি ড্র -

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স স্বর্ণ সম্ভার,ধনতেরাস মেগা লাকি ড্র

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স তার ঐতিহ্য বজায় রেখে  এই বছরেও আয়োজন করেছিল প্রাক পুজোতে শারদীয়া স্বর্ণ সম্ভার এবং প্রাক দীপাবলিতে চমক ভরা ধনতেরাস ।

বিপুল উদ্দীপনা আর সাড়া জাগানো এই উৎসব মুখর আয়োজনের মধ্যে শারদীয়া স্বর্ণ সম্ভার- ২১ সেপ্টেম্বর থেকে ১লা অক্টোবর এবং চমক ভরা ধনতেরাস- ১৪ অক্টোবর থেকে ২৪ শে অক্টোবর পর্যন্ত শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর সব শাখা শোরুমে ক্রেতাদের কছে দারুণ  জনপ্রিয় ও উৎসাহের সঞ্চার করে। দুটি আয়োজনে প্রতি কেনাকাটায় নিশ্চিত উপহারের পাশাপাশি বিশেষ ছাড় এবং প্রতিদিন লাকি ড্র ও মেগা ড্রয়ের ব্যবস্থা ছিল।

আজ ভারত সেবাশ্রম সংঘের সহ-সম্পাদক স্বামী বোধিসত্তানন্দ জি মহারাজ, অভিজিৎ ভট্টাচার্য, ডিরেক্টর স্কুল অফ সাইন্স এবং শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর ডিরেক্টর অর্পিতা সাহা এর উপস্থিতিতে শ্যাম সুন্দর কোং জুয়েলার্সে স্বর্ণ সম্ভার ও চমকভরা ধনতেরাসের সব শাখা শোরুমের মধ্যে মেগা লাকি ড্র এর অনুষ্ঠিত হয়।

মেগা লাকি ড্রইয়ের সুইফট ডিজায়ার গাড়ির বিজয়ী হলেন-

বাপন দেব – k1121

মেগা লাকি ড্র এর স্কুটি বিজয়ীরা হলেন

গায়ত্রী সাহা – J1740

মাধুরী চক্রবর্তী – F1268

স্বামী বোধিসত্তানন্দ জি মহারাজ ও অভিজিৎ ভট্টাচার্য এই পর্বে উপস্থিত থাকতে পেরে তাদের উৎসাহের কথা জানান ও শ্যাম সুন্দর কোং জুয়েলার্সকে উৎসবের মরশুমের পরিসমাপ্তিতে অভিনন্দন জানান। শ্যাম সুন্দর কোং জুয়েলার্স-এর ডিরেক্টর অর্পিতা সাহা সমস্ত ক্রেতা বন্ধু ও লাকি ড্র বিজয়ীদের অভিনন্দন ও শুভ দীপাবলীর শুভেচ্ছা জানান। প্রত্যেক বারের মত এইবারের উৎসবেও সবাই সংস্থার পাশে থাকার জন্য বিশেষভাবে কৃতজ্ঞতাও জানান।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *