চমক ভরা ধনতেরাস গয়না -

চমক ভরা ধনতেরাস গয়না

প্রত্যেক কেনাকাটায় থাকছে নিশ্চিত উপহার।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স নিয়ে এসেছে ‘চমক ভরা ধনতেরাস’। যা চলবে আগামী ১৪ অক্টোবর থেকে ২৪ অক্টোবর পর্যন্ত। প্রত্যেক কেনাকাটায় থাকবে নিশ্চিত উপহার।গয়নার মজুরিতে ছাড়।সোনার গয়নার মজুরির উপর ২৭% ও হিরের গয়নার মজুরির উপর ১০০% ছাড়। প্রতিদিন লাকি ড্র প্রতিদিন ৩টে করে সোনার কয়েন জেতার সুযোগ!মেগা ড্র,১টা ডিজায়ার গাড়ি এবং ২টি স্কুটি জেতার সুযোগ।

এছাড়াও থাকছে অন্যান্য সুযোগ, পরিষেবা এবং সোনায় সোহাগা অফার (গয়না কেনার জন্য বিশেষ ডিসকাউন্ট স্কিম) , পুরনো সোনার গয়না বদলের সুবিধা এবং সোনা ও রুপোর কয়েন সবই পাওয়া যাবে। এছাড়া রুপোর বাসনও পাওয়া যাবে।

ধনতেরাস ড্যাজল ঝলক- 

গোল্ড নেকলেস -যারা সুন্দর ভাবে সাজতে ভালবাসেন, তারা জানেন নেকলেস না হলে সাজ ঠিক সম্পূর্ণ হয় না। ধনতেরাস ড্যাজেলের লেটেস্ট ডিজাইনের মধ্যে এটি একটি।

https://shyamsundarco.in/productpage.phpproduct_code=NE0NT01&t_name=necklace&submit=

গোল্ড নেকলেস- একদিকে ফুল ,একদিকে পাতা আর মধ্যে ফুল পাতার ডিজাইনে অপূর্ব কারিগরি দক্ষতার রূপমাধুর্য। শাড়ি ও সলিড কালারের কুর্তির সাথেও দারুণ মানাবে।https://shyamsundarco.in/productpage.phpproduct_code=NE04061&t_name=necklace&submit

মকরমুখী সোনার চুড়ি- সনাতনী এই চুড়ির আভিজাত্য ও মাধুর্য অনন্য।পেঁচিয়ে পেঁচিয়ে এই বলার নক্সা তৈরি করা হয়ে থাকে।বিয়ের অনুষ্ঠানে এর গুরুত্বই আলাদা।

https://shyamsundarco.in/productpage.phpproduct_code=BA04727&t_name=goldbala&submit=

মেরুন গোল্ড কন্ট্রাস্ট বালা- সোনার বালার রং আর ডিজাইনে মেরুন রঙের এই যুগলবন্দিতে এই বালার অমোঘ আকর্ষণ আর আবেদন উপেক্ষা করা যাবে না।

https://shyamsundarco.in/productpage.phpproduct_code=BA03741&t_name=goldbala&submit=

আদি কৃতি – শ্যামসুন্দর জুয়েলার্সের এক্সক্লুসিভ বাংলার ঐতিহ্যশালী ট্রাইবাল হস্তশিল্পের সোনার  গয়না।যে কোনো অকেশনে আপনি অনন্যা।https://shyamsundarco.in/productpage.phpproduct_code=AN0NT02&t_name=adikriti&submit

বিষ্ণুপুর ঘরানার পোড়ামাটির হস্তশিল্পের সোনার গয়না।রাঢ় বাংলার ঐতিহ্যশালী সংস্কৃতি বিষ্ণুপুর মন্দিরের শিল্পকলার নকশা এই গয়নার নান্দনিক আভিজাত্য বাড়িয়ে তুলেছে।আর এখানেই শ্যাম সুন্দর কো জুয়েলার্স স্বতন্ত্র ও অনুপম অনন্য।    https://www.shyamsundarco.com/bishnupur

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *