চমক ভরা ধনতেরাস -

চমক ভরা ধনতেরাস

সোনার গয়নার মজুরির উপর ২৭% ও হিরের গয়নার মজুরির উপর ১০০% ছাড়। প্রতিদিন লাকি ড্র।১টা ডিজায়ার গাড়ি।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স নিয়ে এসেছে ‘চমক ভরা ধনতেরাস’। যা চলবে আগামী ১৪ অক্টোবর থেকে ২৪ অক্টোবর পর্যন্ত।এই ‘চমক ভরা ধনতেরাস’ বার্ষিক দীপাবলি উদযাপন। এই বছর যা ১৭ বছরে পা রাখলো।

এই বিশেষ ‘চমক ভরা ধনতেরাস’  উৎসবে থাকছে হাতে তৈরী সোনা, হিরের ও রূপার গয়না, ঐতিহ্যপূর্ণ এবং হালফিলের আধুনিক ডিজাইনের বিয়ের গয়না যা সকলের নজর কাড়বে। চোখ ধাঁধানো অথচ সাধ্যের মধ্যে দাম এমন কিছু হিরের গয়না আর গ্রহরত্নের সম্ভারও থাকছে।

এছাড়া ক্রেতাদের জন্য থাকছে বিশেষ আকর্ষণীয় অফার এবং সুযোগ:

প্রত্যেক কেনাকাটায় থাকবে নিশ্চিত উপহার।গয়নার মজুরিতে ছাড়

সোনার গয়নার মজুরির উপর ২৭% ও হিরের গয়নার মজুরির উপর ১০০% ছাড়। প্রতিদিন লাকি ড্র

প্রতিদিন ৩টে করে সোনার কয়েন জেতার সুযোগ!মেগা ড্র,১টা ডিজায়ার গাড়ি এবং ২টি স্কুটি জেতার সুযোগ।

এছাড়াও থাকছে অন্যান্য সুযোগ, পরিষেবা এবং সোনায় সোহাগা অফার (গয়না কেনার জন্য বিশেষ ডিসকাউন্ট স্কিম) , পুরনো সোনার গয়না বদলের সুবিধা এবং সোনা ও রুপোর কয়েন সবই পাওয়া যাবে। এছাড়া রুপোর বাসনও পাওয়া যাবে।

সব মিলিয়ে এমন এক বিশেষ উৎসব যা দীপাবলির উজ্জ্বল আলো আর দীপ্তিকে বহুগুণ বাড়িয়ে দেবে।

এই আলোর উৎসবের উদযাপন উপলক্ষে ১১ অক্টোবর এক বিশেষ সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল। যেখানে প্রদীপ জ্বালিয়ে এর সূচনা করেন সমাজের নানা স্তরের বিশিষ্ট ব্যক্তিত্বরা। যারা তাদের কাজের মধ্যে দিয়ে নিজেদের জীবন, কাজের জগত ও সমাজকে আলোকিত করেছেন। এই সমস্ত দিকপালদের সম্মান জানিয়ে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স, আলোর উৎসব দিপাবলির আলোর ব্যাপ্তি আরো বাড়িয়ে তোলে। এই সন্মানীয় ব্যক্তিদের মধ্যে ছিলেন-পদ্মশ্রী দীপা কর্মকার (অলিম্পিয়ান জিমন্যাস্ট),ড. পদ্মিনী চক্রবর্তী (ধ্রুপদী  নৃত্যশিল্পী),শ্রীমতি তিথি দেব বর্মন (সংগীতশিল্পী),বিচারপতি স্বপন চন্দ্র দাস (ত্রিপুরা হাইকোর্টের বিচারপতি)ডা: মঙ্গল দেব বর্মা (বিশিষ্ট চিকিৎসক),ড. মোহর লাল পাল (শিক্ষাবিদ)।অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয় অংশ ছিল এবছরের  ‘ধনতেরাস ড্যাজেল’ নামে গয়না সম্ভারের প্রদর্শন।

ধনতেরাস ও আসন্ন উৎসবের মরশুমে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর শোরুমে যে সমস্ত গয়না শোভা পেতে চলেছে এদিন এক ঝলক দর্শকদের সামনে তুলে ধরা হয়।

সংস্থার ডিরেক্টর রূপক সাহা বলেন, ” ধনসম্পদ এবং সমৃদ্ধির দেবতাকে ঘরে স্বাগত জানানোই এই ধনতেরাসের উদ্দেশ্য। আমাদের এই  ‘চমক ভরা ধনতেরাস’ ১৬ বছর আগে শুরু হয়েছিল। যাতে ক্রেতারা ওই বিশেষ দিনে সোনা, হীরে ও রূপার গয়না কিনে তাঁদের পরিবারের সৌভাগ্য ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করতে পারেন।” তিনি আরো বলেন, ” যত বছর এগিয়েছে ততই এই ‘চমক ভরা ধনতেরাস’ তার ব্যাপ্তিতে আরো বড় হয়েছে। উৎসবের দিনগুলো আরো সুন্দর করে তুলতে সোনা ও হীরের সুন্দর সম্ভারের পাশাপাশি আমরা নানা রকমের উপহার, লাকি ড্র ও অফারের বিশেষ ব্যবস্থাও রেখেছি।”

সংস্থার  অন্যতম  ডিরেক্টর অর্পিতা সাহা বলেন,”এর জন্য আমরা আমাদের প্রিয় ক্রেতাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাতে চাই যারা তাদের বিশ্বাস আমাদের উপর সবসময় বজায় রেখেছেন। তাদের কাছে আমরা অঙ্গীকারবদ্ধ , যাতে নিত্যনতুন গয়নার সম্ভার নিয়ে  আসতে পারি, তাঁদের মনের সাধ পূরণ করতে পারি।”

‘ চমক ভরা ধনতেরাস’  অফারটি শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর ত্রিপুরার ( আগরতলা, খোয়াই, ধর্মনগর ও উদয়পুর) সব ক’টি শোরুম ছাড়াও কলকাতার সব ( গড়িয়াহাট, বেহালা ও বারাসাত) শোরুমেও ১৪ অক্টোবর থেকে ২৪ অক্টোবর ২০২২ পর্যন্ত চলবে।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *