শ্যাম সুন্দর জুয়েলার্সের গ্লিটেরিয়া | |

শ্যাম সুন্দর জুয়েলার্সের গ্লিটেরিয়া

১৬ থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত শ্যাম সুন্দর কোং জুয়েলার্স আয়োজন করছে ডিজাইনার হিরের গয়নার ওপর এক অনন্য প্রদর্শনী ‘গ্লিটেরিয়া’ ।

এর আগে কখনো না হওয়া এই হিরের গয়নার চোখ ধাঁধানো প্রদর্শনীটি এবারই শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর প্রথম সংস্করণ।  যা বার্ষিক অনুষ্ঠান হিসেবে প্রতিবছর আয়োজন করার পরিকল্পনা নেওয়া  হয়েছে৷

ক্রেতাদের জন্য প্রদর্শিত হতে চলেছে ডিজাইনার হিরের গয়নার এক্সক্লুসিভ কালেকশন যেখানে থাকবে গ্রাহকদের জন্য আকর্ষণীয় ছাড় এবং লাকি ড্র :

প্রতিটি কেনাকাটার সাথে নিশ্চিত উপহার।

হিরের গয়না তৈরির মজুরিতে ১০০% ছাড় ৷

এমনকী পরেরবার হিরের গয়না কেনাকাটার সময়ও গয়না তৈরির মজুরির ওপর ৫০% ছাড় থাকছে।

‘ডিভাইন সলিটায়ার’ হিরের গয়নার এমআরপি-তে ১০% ছাড় ৷

সোনার গয়না তৈরির মজুরির ওপর ১০% ছাড়।

এবং প্রতিদিন  লাকি ড্রয়ের মাধ্যমে হিরের লকেট জেতার সুযোগও থাকছে।সব মিলিয়ে, হিরের গয়নার দুত্যির মতো নানান অফারের রোশনাইতে গোটা আউটলেট ঝলমল করে উঠবে।মনে রাখতে হবে ‘ডায়মন্ড ভ্যালু ‘ ১০০% ফেরতযোগ্য । এছাড়াও  অন্যান্য সমস্ত পরিষেবা এবং সুবিধা থাকছে – যেমন ‘সোনায় সোহাগা – সোনা ও হিরের গয়না কেনার জন্য বিশেষ ছাড়ের অফার’, ‘GSI / IGI সার্টিফাইড জেমস’ এবং ‘ওল্ড গোল্ড এক্সচেঞ্জ অফার’-ও পাওয়া যাবে।

এই উপলক্ষে এক স্পেশাল প্রেস প্রিভিউ এর আয়োজন করা হয়। যেখানে অডিও-ভিজ্যুয়াল প্রেজেন্টেশনের মাধ্যমে  ‘গ্লিটেরিয়া’ প্রদর্শনী করা হয়। টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং ফালাক রাশিদ রায় ‘গ্লিটেরিয়া’ হিরের  গয়নার কালেকশনের উদ্বোধন করেন। দুজনেই এই হিরের গয়নার সম্ভার দেখে মন্ত্রমুগ্ধ হয়ে যান।

ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, “আমরা এখানে আসতে পেরে এবং এই উজ্জ্বল উপস্থাপনার অংশ হতে পেরে খুবই আনন্দিত।” ফালাক-ও তাঁর কথার সম্মতিতে খুশি হয়ে  মাথা নাড়েন।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, “গ্লিটেরিয়া হিরের গয়নার এমন এক উৎসব যা আগে কখনও হয়নি। এবং আমরা সত্যিই ডিজাইনার হিরের গয়নার সুন্দর- সুন্দর কালেকশন একসঙ্গে গ্রাহকদের সামনে তুলে ধরার জন্য সবরকম প্রয়াস করেছি।” তিনি আরো বলেন, “এই উৎকৃষ্ট রত্নের উৎসব উৎযাপনের একমাত্র উদ্দেশ্য হলো  হিরে যা ‘চিরকাল’ হিসাবে থেকে যাবে।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের কর্ণধার রূপক সাহা বলেন “গ্লিটেরিয়া’ হল  শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের  আরেকটি সিগনেচার প্রেজেন্টেশন।  এটা সংস্থার প্রথম সংস্করণ হলেও নিশ্চিতভাবে প্রতি বছরই এই উৎসব করা হবে।” তিনি আরও বলেন, “এবং শুধু তাই নয়, এই হিরের গয়নার প্রদর্শনীর জন্য যত্ন সহকারে চমৎকার সব ডিজাইন করা উৎকৃষ্ট মানের গয়না তুলে আনার চেষ্টা করেছি। যাতে আমাদের অন্যান্য বার্ষিক সিগনেচার প্রেজেন্টেশনের  মতো হিরের এই উৎসবের জন্যও সবাই আগ্রহের সঙ্গে অপেক্ষা করে। গ্লিটেরিয়া’ প্রদর্শনীতে শুধু  হিরের দুতিতেই ঝলমল করবে না, বরং তা গ্রাহকদের কথা মাথায় রেখে সাধ্যমতো দাম ধার্য করা হয়েছে  একইসঙ্গে থাকবে আকর্ষণীয় ছাড় এবং লাকি ড্র সহ সমস্ত সুযোগ।”

আগামী ১৬-২৭ জানুয়ারি  ‘গ্লিটেরিয়া’ ডায়মন্ড ফেস্টিভ্যাল    আগরতলা এবং কলকাতার শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের সব শোরুমে চলবে।

আজকে এই প্রেস প্রিভিউতে এসে সত্যিই মনে হচ্ছিল ‘এসে হিরক দেশে,দেখে হিরের চমক,এত খাতির পেয়ে দেখে রাজার জমক সবার মন ভরে গেছে খুশিতে মোরা সেই কথা জানাই।‘ আপনারাও আসুন, জীবনে হিরের চমক যোগ করুন!

প্রতিবেদন-বিতস্তা চক্রবর্তী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *