শ্যাম সুন্দর কোং জুয়েলার্স অক্ষয় তৃতীয়া মেগা লাকি ড্র -

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স অক্ষয় তৃতীয়া মেগা লাকি ড্র

১৫ এপ্রিল পয়লা বৈশাখ থেকে ২৮ এপ্রিল পর্যন্ত শ্যাম সুন্দর কোং জুয়েলার্সে উদযাপিত হয়েছে  ‘শুভ অক্ষয় তৃতীয়া উৎসব।‘ ১৪ দিন যাবৎ চলা এই বিশেষ অফারে গ্রাহকরা কেনাকাটার করার জন্য কুপন পেয়েছিলেন, তাঁদের মধ্যে থেকেই সংস্থার কলকাতার গড়িয়াহাট শোরুমে ১লা-মে ২০২৩ লাকি ড্র-এর মাধ্যমে মেগা ড্র -এর বিজয়ীদের বেছে নেওয়া হয়।

সেই উপলক্ষে বিশিষ্ট সঙ্গীত পরিচালক দেবজ্যোতি মিশ্র বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন সংস্থার ডিরেক্টর অর্পিতা এবং রূপক সাহা I এদিন তারাই গ্রাহকদের জন্য বিশেষ পুরস্কার  টি  স্কুটি লাকি ড্র কুপনগুলি বেছে নেন।

 বিজয়ী গ্রাহকরা হলেন শ্রী পঙ্কজ সাহা– O0850, শ্রীমতি পূর্ণিমা দেবনাথ– A1537, শ্রীমতি  শিপ্রা গোস্বামী– B1333

৩জন ভাগ্যবান বিজয়ী গ্রাহকদের হাতে তাঁদের পুরস্কারগুলি আগামী দিনে এক বিশেষ উপস্থাপনার মাধ্যমে তুলে দেওয়া হবে।

এই অনুষ্ঠানে এসে দেবজ্যোতি মিশ্র বলেন, ‘এখানে এসে শুভ অক্ষয় তৃতীয়া উৎসব – এর লাকি ড্র কুপন বাছাই করে আর  ভাগ্যবান গ্রাহকদের নাম ঘোষণা করতে পেরে সত্যিই খুব খুশি হয়েছি।’ সঙ্গে  তিনি বিজয়ীদের শুভেচ্ছা আর অভিনন্দন জানান । একই সঙ্গে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- কেও এতো সুন্দর এক আয়োজন করার জন্য আন্তরিক শুভেচ্ছা জানান।

প্রথমেই সবাই কে জানাই নববর্ষ অক্ষয় তৃতীয়ার আন্তরিক শুভেচ্ছা I এই বছরেরশুভ অক্ষয় তৃতীয়া উৎসবঅসামান্য সাফল্য পেয়েছে। আমাদের সকল প্রিয় গ্রাহকদের রাজ্যবাসীকে ধন্যবাদ কৃতজ্ঞতা জানাই আমাদের এই আয়োজনে পাশে থাকার জন্য। একইসঙ্গে বরাবরের মতো, সংস্থার তরফে গ্রাহকদের আশ্বস্ত করছি আমাদের গয়নার গুণমান, পরিষেবা এবং সঠিক  মূল্য নিয়ে।‘- বলেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এর ডিরেক্টর রূপক সাহা।

আমরা সবাই জানি, অক্ষয় তৃতীয়া খুবই শুভ তিথি। তাই এরকম শুভ সময়ে সোনা কিনে তার উজ্জ্বল ছটায় সৌভাগ্য সমৃদ্ধি  বৃদ্ধি করতে আমরা সকলেই চাই। এবছর অক্ষয় তৃতীয়ায় হিরে সোনার নতুন নতুন কালেকশনে আমাদের প্রত্যেক শোরুম সেজে উঠেছিল আর গ্রাহক বন্ধুরা পাশে থাকাতে সেই সাজ আরো উজ্জল হয়ে উঠেছিলবলেন সংস্থার আরেক ডিরেক্টর অর্পিতা সাহা

নতুন বছরের শুভেচ্ছা বিনিময় ও সকল কে অভিনন্দন জানানোর মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *