চমক ভরা ধনতেরাস অফার

প্রখ্যাত শ্যাম সুন্দর জুয়েলার্সের আসন্ন দীপাবলির উৎসবের নিবেদন এই চমক ভরা ধনতেরাস।

২৬ শে অক্টবর থেকে ৬ ই নভেম্বর।প্রতিবছরের মত এবারেও এই উৎসবের সূচনা হল আর এই নিয়ে ১৬ বছরে পড়ল।

এর স্পেশাল কালেকশনের মধ্যে রয়েছে হ্যান্ড ক্রাফ্টেড ডিজাইনার গোল্ড আর ডায়মন্ড জুয়েলারি,ট্র্যাডিশনাল আর ট্রেন্ডি ব্রাইডাল জুয়েলারি,অত্যন্ত সুলভে চোখ ধাঁধানো হীরের গয়না,আর মূল্যবান রত্নাদি যার বর্ণালী বিভার বিচ্ছুরণে আচ্ছন্ন হয়ে যেতে হয়।

প্রত্যেকটি কেনাকাটায় উপহারের বর্ণমালা আর লাকি ড্রয়ের সুযোগ থাকছে আর নিশ্চিত উপহারের গ্যারান্টি।

মেকিং চার্জ আর ডিসকাউন্টের ক্ষেত্রে- ২৫% ডিসকাউন্ট সোনার গয়নায়,১০০% ডিসকাউন্ট হীরের গয়নায় আর মূল্যবান রত্নাদি তে এমআরপির ওপর ১৫% ডিসকাউন্ট। 

এছাড়া থাকছে ডেলি লাকি ড্র আর মেগা ড্র তে ৫ টি স্কুটি জেতার সুযোগ।

সবমিলিয়ে চোখ ধাঁধানো গয়না আর অন্যান্য জুয়েলারির বর্ণালী বৈভবের সম্ভারে উৎসবের ঔজ্বল্য বাড়িয়ে তুলবে।

এই চমক ভরা ধনতেরাস  উৎসবের সূচনায় ১৮ই অক্টবরে এক মনোজ্ঞ প্রেস কনফারেন্স বলিউডের বিখ্যাত ষ্টার অংকুশ হাজরা আর অভিনেত্রী ফলক রশিদ রায়ের উজ্জ্বল উপস্থিতি,সঙ্গে প্রতিষ্ঠানের কর্ণধার দম্পতি শ্রীমতি অর্পিতা এবং শ্রী রূপক সাহা বহু নতুন নজরকাড়া ডিজাইনের সম্ভারের উপস্থাপনা করলেন।   

 অংকুশ জানালেন এই অনুষ্ঠানে আসতে পেরে খুব ভাল লাগছে আর সবাইকে আসন্ন উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন।

 রুপকবাবু মনে করালেন  এই উৎসবের সূচনা ১৬ বছর আগে গ্রাহক ও ক্রেতাদের এই ধনতেরাসের সময়ে সোনা,হিরে,রুপোর গয়না কেনায়,পরিবারের সমৃদ্ধির মঙ্গল কামনায় উৎসাহ বৃদ্ধির প্রয়াস।             

সুর্দীঘ ১৬ বছরের উজ্জ্বল যাত্রাপথে ‘ভরা ধনতেরাস’ সোনা আর হীরের গয়নায় আর নানা উপহারের  অফার আর লাকি ড্রতে বহরে,আড়ম্বরে,বৈভবে সমৃদ্ধ হয়েছে।  

শ্রীমতি অর্পিতা সাহা এই উপলক্ষ্যে তাদের দীর্ঘদিনের  ক্রেতা ও গ্রাহকদের পৃষ্ঠপোষকতা ও সমর্থনের জন্য অকুণ্ঠ ধন্যবাদ জ্ঞাপন করলেন।

চমক ভরা ধনতেরাস’শ্যাম সুন্দর জুয়েলার্সের কলকাতায় গড়িয়াহাট,বেহালা,বারাসাত এবং ত্রিপুরায় আগরতলা,খোয়াই ধর্মনগর আর উদয়পুরের সব শোরুমে ২৬শে অক্টবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত চলবে।

এখানে উল্লেখ্য ক্রেতাদের জন্য কঠোরভাবে কোভিড প্রটোকল ও প্রয়োজনীয় সতর্কতা মানা হচ্ছে এবং সমস্ত কর্মচারী ইতিমধ্যেই ভ্যাকসিনেটেড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *