এখন বলিউডের সেরা ১০ সেলেব রেটিং -

এখন বলিউডের সেরা ১০ সেলেব রেটিং

কে প্রথমে,কে শেষে,কে এগুলো,কে পিছিয়ে পড়ল…

ষ্টার সুপারস্টারদের জনপ্রিয়তার জোয়ার ভাটা আবহমান চলতেই থাকে।এর সঙ্গে এখনকার টুইটার সোশ্যাল মিডিয়া ফলোয়ার ট্রোল,ছবি মুক্তি,এনডোর্সমেন্ট এই সব নিয়ে বলিউড হাঙ্গামা ম্যাগাজিনের লেটেস্ট টপ টেন পপুলারিটি রেটিং-

) অক্ষয় কুমার -পৃথ্বীরাজ চৌহান ফ্লপ হওয়া স্বত্বেও ভূমি পেডেনকারের সঙ্গে আসন্ন ‘রক্ষা বন্ধন’,’রাম সেতু’,OMG 2 নিয়ে দর্শকের আগ্রহ তুঙ্গে।

২)সলমান খান – ভাইজানের পপুলারিটি কোশেন্ট দুর্দান্ত/আসন্ন ছবি কভি ঈদ কভি দিওয়ালি,গেস্ট অ্যাপিয়ারেন্স ‘পাঠান’,টাইগার ৩ ।       

৩)ক্যাটরিনা কাইফ -ভিকির সঙ্গে বিয়ের পরে রেটিং চার্টে আরো উঠে এসেছেন।আসন্ন ছবি-টাইগার ৩,ফারহার আখতারের ছবি,ফোন ভূত।

৪)শাহরুখ খান– কিং খান লেটেস্ট রেটিংয়ে ৪ নম্বরে থাকলেও তাতে গ্ল্যামার,ক্যারিশমা আর ঈদের সময় ভক্তকুলের উন্মাদনা দেখে সেটা বোঝার উপায় নেই।আসন্ন ছবি-‘পাঠান’,অ্যাটলি নির্দেশিত  ‘জওয়ান’,রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’র জন্য উন্মুখ দর্শককুল।

৫)করিনা কাপুর খান– ৫ নম্বরে নিজের ক্যারিশমা ধরে রেখেছেন/আসন্ন ছবি- আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা,কারণ জোহরের ‘তখ্ত’,’ভিড়ে দি ওয়েডিং’

)দীপিকা পাডুকোনে সিং– গ্ল্যামার কোশেন্ট,ব্যক্তিত্ব,স্বতঃস্ফূর্ত অভিনয়ে,আভিজাত্যে অনন্যা/আসন্ন ছবি-শাহরুখ খানের সঙ্গে পাঠান,প্রভাস ,বিগ বির সঙ্গে প্রজেক্ট কে,হৃতিকের সঙ্গে ;ফাইটার।

)অজয় দেবগন শেষ ছবি রানওয়ে ৩৪ ফ্লপ হওয়াতে একটু পিছিয়ে পড়লেও আসন্ন ময়দান,থ্যাঙ্ক গড,ভোলা,দৃশ্যম ২ র জন্য প্রতীক্ষায় সিনেপ্রেমীরা।

)প্রিয়াঙ্কা চোপড়া জোনাস– গ্ল্যামার কুইন,আন্তর্জাতিক ডিভার  আসন্ন ইংরেজি  ছবি’ইটস অল কামিং ব্যাক টু মি’ দিয়ে রেটিং বিচার করা যাবেনা,সোশ্যাল মিডিয়ায় নতুন পোস্টের ফলোয়ার বেড়েই চলেছে।

৯)সঞ্জয় দত্ত-এই মেগাস্টার এমনিতে প্রচার বিমুখ হলেও আসন্ন ‘শামসেরা’ আর আগামী ‘মুন্নাভাই ৩’,’দ্য গুড মহারাজা’ র জন্য ভক্তকুল উন্মুখ হয়ে আছে।

১০)আমির খান -অনেক দিন কোনও ছবি না মুক্তি পাওয়ার জন্য আর প্রচার বিমুখ এই সুপারস্টারের ‘লাল সিং চাড্ডা’ নিয়ে এখনই সরগরম সিনে দুনিয়া।ছবি মুক্তির পর রেটিং চার্টে অনেক এগিয়ে যাবেন এটা বলাই বাহুল্য। 

তথ্য-বলিউড হাঙ্গামা ডট কম ,ছবি-বিস্কুট টিভি,ফিল্মবিট ডট কম,পিঙ্কভিলা, পিন্টারেস্ট,ওয়ালপেপারঅ্যাক্সেস ডট কম।                                      

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *