লুসিডা ল্যামিনেটস কাকে বলে? -

লুসিডা ল্যামিনেটস কাকে বলে?

৬টি অসাধারণ অতুলনীয় গুণপনা।

লুসিডা ল্যামিনেটস হল সেঞ্চুরি ল্যামিনেটসের বিশেষ উন্নত শ্রেণীর হাই গ্লস ল্যামিনেটস।প্রসঙ্গত এর লাইট রিফ্লেকটিং এলিমেন্টের জন্য যে কোনও ছোট  ঘর অথবা বড় অফিস স্পেসের ডেপ্থ বাড়িয়ে তুলনায় বড় দেখায়।এছাড়া এর বিশাল রেঞ্জের কালার আর টেক্সচারের ব্যাপ্তি আপনার সুখী গৃহকোণ সর্বাঙ্গ সুন্দর করে তোলে যাকে ইন্টেরিয়রের পরিভাষায় মিরর ফিনিশ আখ্যা দেওয়া হয়।এই ল্যামিনেটসের অন্যতম বিশেষত্ব সমস্ত দাগ,স্কাফ,স্টেন,ঘষা লাগা থেকে প্রতিরোধ করে তাই এটি যে কোনও অন্দরসাজের আদর্শ সঙ্গী।    

কেন লুসিডা ল্যামিনেটসই বেছে নেবেন জানেন?

সেঞ্চুরি ল্যামিনেটসের লুসিডা ল্যামিনেটস শুধু তার নিখুঁত সৌন্দর্যের বৈচিত্রের কারণেই বিখ্যাত নয়,সঙ্গে এর প্রবল শক্তিমত্তার কারণে লিভিং স্পেসের অন্দরসাজের জন্য প্রিমিয়াম পছন্দ।লুসিডা ল্যামিনেটসের কিছু বিশেষ গুণাবলী-  

১.ভিরোকিল টেকনোলজি – লুসিডা ল্যামিনেটস বৈপ্লবিক আবিষ্কারে এনেছে  ভিরোকিল টেকনোলজি যা ৯৯.৯৯% ব্যাকটেরিয়া,ফাঙ্গাস আর ভাইরাসকে খতম করে।এর অ্যান্টিভাইরাল আর অ্যান্টি ব্যাকটেরিয়াল সারফেস সলিউশনের গুণে ইন্টেরিয়রের হাইজিন নিয়ে আপনি সমস্ত দুশ্চিন্তা ছেড়ে নির্ভয়ে,নিশ্চিন্তে থাকতে পারেন।     

২)স্কাফ রেজিস্টেন্ট- লুসিডা ল্যামিনেটসের স্কাফ রেজিস্টেন্ট উপাদানের জন্য আপনার ইন্টেরিয়রকে গ্লসি আর অনিন্দ্যসুন্দর পরিষ্কার রাখে আর যে কোনও অবাঞ্ছিত স্কাফ,ঘষা,দাগ থেকে দীর্ঘদিন সুরক্ষিত রাখে।  

৩) হিট রেসিস্টেন্ট – কিচেন আর এমন জায়গা যেখানে সরাসরি গরমের সংস্পর্শে আসে সেখানে এই ল্যামিনেটস হিট রেসিস্টেন্ট উপাদানের স্লো ফায়ার পেনিট্রেশনের কারণে গরম কম লাগে।তাই আপনি লিভিং স্পেসে সর্বত্র নিরাপদ আর স্ট্রেস ফ্রি থাকতে পারেন। 

 ৪) রঙের আশ্চর্য দৃঢ়তা- রোজকার ব্যবহারের ধকলে লিভিং স্পেসের ইন্টেরিয়রের রং ম্লান আর বিবর্ণ       হয়ে গেলে নিষ্প্রভ দেখায়।তা সত্ত্বেও লুসিডা ল্যামিনেটসে অতুলনীয় ওভারলে টিস্যু লেয়ার থাকার কারণে আপনার লিভিং স্পেসে রঙের আশ্চর্য দৃঢ়তা দীর্ঘদিন আপনার ইন্টেরিয়রকে উজ্বল,ঝলমলে আর প্রাণবন্ত রাখে।  

৫)হাই গ্লস- লুসিডা ল্যামিনেটসের হাই গ্লস গুণমান এর সর্বাধিক জনপ্রিয়তার কারণ যা লিভিং স্পেসের  দীপ্তি আর ঔজ্বল্য বহুগুণে বাড়িয়ে প্রাণোচ্ছল রাখে।  

৬)স্টেন রেসিস্টেন্ট –তেল,গ্রেভি ছিটকে পড়া,ময়লা হাতের ছোঁয়া কিচেনে  এসবের দাগ অবধারিত,মানে লাগবেই আর এ থেকে আমাদের কোনও রেহাই নেই।কিন্তু লুসিডা ল্যামিনেটসের আশ্চর্য নিস্কলঙ্ক স্টেন রেসিটেন্ট দক্ষতার কারণে আপনার কিচেনকে এর থেকে বাঁচিয়ে ঝকমকে থাকে। শুধু একটি মাইক্রোফাইবার ক্লিনিং ক্লথেই যে কোনও দাগ আর লিকুইড স্পিলিং স্ট্রেনকে নিমেষে পরিষ্কার করে নেওয়া যায়।  

আপনার বেডরুম,বাথরুম,কিচেন যেখানেই আপনি আপনার ইন্টেরিয়রের গ্লস আর সৌন্দর্য্যের মাত্রাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাইলে সেঞ্চুরি ল্যামিনেটসই নির্ভুল ও একমাত্র পছন্দ।এর কালার আর টেক্সচারের বিপুল বৈচিত্রের সম্ভার থেকে আপনার পছন্দ অনুযায়ী বেছে নিন আপনার লিভিং স্পেসের উষ্ণতার জন্য।

বিশদে জানতে ক্লিক করুন- https://www.centuryply.com/lucida/cl

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *