৫টি কিচেন ল্যামিনেশন ডিজাইন টিপস

সাধ্যের মধ্যে বাজেটে সাশ্রয়ী কিন্তু দারুণ নজরকাড়া…

দিনের বেশ খানিকটা সময় আমাদের রান্নাঘরে কাটে তাই সাধ্যের মধ্যে বাজেটে সাশ্রয়ী কিন্তু দারুণ নজরকাড়া বেশ কিছু কিচেন ল্যামিনেশন ডিজাইন টিপস এবার আপনার হাতের মুঠোয়।

যদি এটা আপনার প্রথম কিচেন ডিজাইন হয় তাহলে নেট হাঁতড়ে অন্তর্জালে বিপুল তথ্যের মায়াজালে বিভ্রান্ত হয়ে বুঝেই উঠতে পারছেন না আপনার কিচেনের জন্য যে ঠিক কী প্রয়োজন, লেআউট, কাউন্টারটপস,ব্যাকস্প্ল্যাশের জার্গনের গোলকধাঁধায় আচ্ছন্ন না হয়ে আপনার জন্য রইল এই ৫টি অভিজাত,জনপ্রিয় নজরকাড়া কিচেন ডিজাইন-

১) ক্লাসিক হোয়াইট-ঝকঝকে পরিষ্কার কিচেনের সঙ্গে শ্বেতশুভ্র অল হোয়াইট ডিজাইনের কোনও বিকল্প আর ভুলের অবকাশ নেই।বাড়ির অন্যত্র পছন্দের রঙে, রঙ্গীন ওয়ালপেপারে সাজিয়ে অল হোয়াইট ঝকঝকে কিচেন আপনার মন প্রাণ তাজা করে রাখবে।সেঞ্চুরি ল্যামিনেটসের ম্যাট ফিনিশ হাই প্রেশার ল্যামিনেটস (HPL) অথবা হাই গ্লস ল্যামিনেটস থেকে বেছে নিন আপনার পছন্দের কিচেন ডিজাইনের সঙ্গে প্লাইউড ফার্নিচার এই অল হোয়াইট কিচেনের জৌলুশ আরও অনেকাংশে বাড়িয়ে তুলবে।

২)কম্বাইন টেক্সচার-বিভিন্ন রকমের কম্বিনেশন ল্যামিনেটসের মধ্যে থেকে পছন্দের সুবিধে হচ্ছে যে কোনও ডিজাইনই আপনার সাধ্যের বাইরে নয়।এত বিপুল গর্জাস সম্ভার আপনার বাড়ির সার্বিক সম্ভ্রান্ত  রুচি আর আভিজাত্যের মিশেল।সেঞ্চুরি ল্যামিনেটসের কম্বিনেশন ল্যামিনেটস থেকে আপনার বাড়ির সঙ্গে ম্যাচিং কম্বিনেশন ল্যামিনেটস বেছে নিন।

৩)সলিড ও উডগ্রেনস -স্টাইলের ক্ষেত্রে আপনি কি অ্যাডভেঞ্চার প্রিয়?জীবনে প্রথাগত রীতিনীতির বাইরে ঝুঁকি নিতে ভালবাসেন?তাহলে সেঞ্চুরি ল্যামিনেটসের সলিড আর উডগ্রেন্সের কালেকশনের ‘প্রেমে পড়া বারণ’ নয় আপনার জন্য।উডফিনিশের উষ্ণতার সঙ্গে এই সলিড পপ আপ কালারের যুগলবন্দী আপনার কিচেনের দারুণ রোমাঞ্চ আনবে।

৪) শ্বেতপাথর সমৃদ্ধি -মার্বল্ড ডিজাইন আভিজাত্য আর প্রাচুর্যের প্রতীক।সিল্ক টাফ ল্যামিনেটসের বিপুল সম্ভারের মধ্যে বেছে নিন আপনার পছন্দের ডিজাইন যা আপনার কিচেন সেটিংএর মর্যাদা,লালিত্য বাড়িয়ে তুলবে যা আপনার ব্যক্তিত্বের সঙ্গে মানানসই।

৫) সমুজ্জ্বল-গ্লসি গ্ল্যামার-এখন মডার্ন ফ্ল্যাটের দারুণ পছন্দ গ্লসি ল্যামিনেটস কারণ অসংখ্য উপযোগিতা।ঝাঁ চকচকে লুক অ্যান্ড ফিল আর বিমূর্ত সৌন্দর্যবোধের মিশেল।সেঞ্চুরি ল্যামিনেটসের লুসিডা ল্যামিনেটস দারুণ গ্লো আর বিপুল নজরকাড়া ডিজাইন আর লো মেন্টেনেন্সের জন্য প্রসিদ্ধ তাই লুসিডা ল্যামিনেটস ভারতজুড়ে বিপুল জনপ্রিয়।এর বিভিন্ন রঙের সমাহারের মধ্যে বেছে নিন আপনার পছন্দের রং যা আপনার ফ্ল্যাটের ডেকোরকে প্রাণোচ্ছল করে তুলবে।

‘শেষ নাহি যে, শেষ কথা কে বলবে?’ এখানেই শেষ নয় সেঞ্চুরি ল্যামিনেটসের বিপুল সম্ভারের ক্যাটালগ আর ই-শপের লিঙ্ক রইল আপনার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *