১০ লেটেস্ট স্ট্রিট স্টাইল ফ্যাশন

বিখ্যাত ফ্যাশন ব্লগার আলিনা শাহর এক্সপার্ট টিপস।

স্ট্রিট স্টাইল ফ্যাশনের সুবিধে হল এটা কোনও ফ্যাশন শো থেকে নয় দৈনন্দিন স্টাইল থেকে আসে আর মজার কথা ফ্যাশন ডিজাইনাররা এর থেকে আইডিয়া নিয়ে থাকেন।প্রথাগতভাবে বাঙালি তথা ভারতীয়রা সাজগোজ করতে ভালোবাসে।শাড়ি,টাইট ফিটিং জিন্স,লুজ ফ্লোয়িং ফ্রকস এমন অনেক কিছু।আউটফিটইন্ডিয়া ডট কমের বিখ্যাত ফ্যাশন ব্লগার এলিনা শাহর লেটেস্ট স্ট্রিট স্টাইল ফ্যাশনের টিপস আর হদিশ:

টিপস:

  • সবচেয়ে জরুরি বডি শেপ অনুযায়ী পোশাক নির্বাচন।
  • রেগুলার ফিটেড আউটফিট অনেক শ্রেয় বেশি  ঢিলে বা খুব টাইট পোশাকের চেয়ে।
  • ফ্যাশন ডিজাইনারদের অন্ধ অনুকরণ নয়, দেখে নিন সেটা আপনাকে মানাবে কিনা।
  • সঠিক অন্তর্বাস সিলেক্ট করুন পছন্দের ড্রেসের জন্য।
  • সবসময় একটা ভালো পার্স ব্যাগ ক্যারি করুন।
  • আপনার ফুটওয়্যার যেন বেশি হাঁটার উপযোগী হয়।
  • অ্যাকসেসরি হিসেবে শেডস ব্যবহার জরুরি।
  • ট্র্যাডিশনাল ও চিক জুয়েলরি পরুন। 

১)ট্রাডিশনাল দুপাট্টা আর প্লেন আউটফিট

১) ফুলকারী দুপাট্টা,২)ভেগান লেদার হ্যান্ডব্যাগ ওয়ালেট ৩)ফার স্লাইডস ৪)১৮ পিস পার্ল হোয়াইট হেয়ার ক্লিপ্স ৫) ভি নেক ফ্লোরাল স্প্যাঘেটি স্ট্র্যাপ ড্রেস     

২)বাটন ডাউন শার্ট জিন্স

পারফেক্ট স্ট্রিটওয়্যার।হোয়াইট শার্ট আর নেভি ব্লু জিন্স ,সঙ্গে সিলভার চোকার আর ক্রসবডি ব্যাগ সঙ্গে সুয়েড সু আর সানগ্লাস।

১)ক্লাসিক ফিট লং স্লিভ অক্সফোর্ড শার্ট ২)ক্লাসিক ফিট স্ট্রেট লেগ জিন্স ৩)সুয়েড সু,৪)ফ্ল্যাপ টপ ক্রসবডি ব্যাগ ৫)ইউনিসেক্স সানগ্লাস ৬)গোল্ড প্লেটেড নেকলেস                      

 ৩) বোহেমিয়ান ভাইব্স

এই জেনেরেশন এমনই,ভবঘুরে আর ছন্নছাড়াই ট্রেন্ডি। ফাঙ্কি কালারের পেন্সিল স্কার্ট এখন ইন থিং।এর সঙ্গে হোয়াইট ট্যাংক টপ বোহেমিয়ান স্কার্টকে আরও প্রমিনেন্ট করে তুলবে।     

৪) প্রিন্টেড ব্লেজারস

প্রিন্টেড ব্লেজারের সুবিধে হল এটা ক্যাসুয়াল আর ফর্মাল দু ধরণের অকেশনেই পরা যায়।আর একটা সবচেয়ে বড়  সুবিধে হল এটা যে কোনও ড্রেসের সঙ্গে মানানসই ফ্যাশনেবল।

  

৫) মনোক্রোম সোয়্যাগ লুক

ব্ল্যাক ড্রেসে যে কোনও মেয়েকে অনেক ভাইব্র্যান্ট আর পাওয়ারফুল লাগে আর রেড অ্যান্ড ব্ল্যাক কম্বিনেশন হলে তো মারকাটারি।  

৬) চাঙ্কি নেকলেস

অত্যন্ত সাধারণ পোশাকও ঝলমল করে ওঠে সঠিক অ্যাকসেসরিজের বা অনুষঙ্গের জন্য।সঠিক ফ্যাশনের জন্য ওভারডান আর আন্ডারডানের ব্যালেন্স টা গুরুত্বপূর্ণ আর এই নিয়ে পরীক্ষানিরীক্ষাও চলতে পারে যেমন রোজ গোল্ড জুয়েলরীর সঙ্গে সিলভার। একটা ফেভারিট স্টেটমেন্ট নেকলেস তো বনতা হ্যায় বস।           

৭) কটন শাড়ি বঙ্গনারী

শাড়ি ছাড়া পৃথিবীতে কোনও ফ্যাশন টিপস কমপ্লিট হয়? বাড়ির অকেশন,অফিসে,পার্টিতে কটন শাড়ির কোনও বিকল্প নেই,নীল শাড়ির সঙ্গে সাদা ডিজাইনার ব্লাউজ,বা হোয়াইট টপ,সঙ্গে স্ট্র ব্যাগ আর গোল্ডেন স্যান্ডেল আর সিলভার চোকার।           

৮) শ্বেতশুভ্র

অল হোয়াইট ড্রেসের চেয়ে এলিগ্যান্ট আর গর্জাস বোধহয় আর কিছুতেই হয় না।সাদা কুর্তি আর পালাজোর সঙ্গে একটা সলিড কালার শাল আভিজাত্যের মাত্রা বাড়িয়ে তুলবে। 

১)কটন লাখনৌ চিকনকারী কুর্তি ২)এম্ব্রয়ডার্ড শিফন দুপাট্টা ৩)লেদার ফ্লিপ ফ্লপ চটি 

৯)ঝোলা দুল আর রঙিন প্রিন্টস

রঙিন ঝলমলে পোশাকের সঙ্গে ম্যাচিং বড় ড্যাংলিং দুলে পারফেক্ট স্ট্রিট ফ্যাশন।

  

১০)ম্যাক্সি ড্রেস

লেটেস্ট ফ্যাশন ট্রেন্ডসে ম্যাক্সি ড্রেস খুব পুপুলার।টিল রঙের ভি নেক,মিডি স্লিভস নজরকাড়া ম্যাক্সি ড্রেসের সঙ্গে অনসম্বল ব্ল্যাক লোফারস,হুপি ইয়ারিংস আর ব্রেসলেটে কমপ্লিট ফ্যাশন স্টেটমেন্ট।     

ঋণঃআউটফিটইন্ডিয়াডটকম,পিন্টারেস্ট,ওয়্যারঅ্যাবাউট         

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *