স্বর্ণ সম্ভার ২০২২ | |

স্বর্ণ সম্ভার ২০২২

পুজোর সময় নতুন গয়না কেনার রেওয়াজ আর আনন্দ বহুদিনের।নতুন শাড়ি,ড্রেস,অ্যাক্সেসরিজ, মেকআপ হলেও সাজ সম্পূর্ণ হয় মনের মতন গয়না পরলে।প্রতিবছরের মতন এবারেও শ্যাম সুন্দর কোং জুয়েলার্স নিয়ে এসেছে ‘ শারদীয়া স্বর্ণ সম্ভার ২০২২’ । যা চলবে আগামী ২১ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর ২০২২ পর্যন্ত। এই বছর এই বর্ণাঢ্য  প্রদর্শনী সাড়ম্বরে  কুড়ি বছরে পা দিল।

ক্রেতাদের জন্য থাকছে বিশেষ আকর্ষণীয় অফার এবং সুযোগ:

নিশ্চিত সোনার মুদ্রা-১৫ গ্রামের বেশি ওজনের গয়না কিনলেই  নিশ্চিত সোনার মুদ্রা পাওয়া যাবে।

নিশ্চিত উপহার-১৫ গ্রাম কম ওজনের কম গয়না কিনলেও থাকছে নিশ্চিত উপহার।

গয়নার মজুরিতে ছাড়-সোনার গয়নার মজুরিতে ২০% ও হীরের গয়নার মজুরিতে ৭৫%।

এছাড়া রুপোর গয়নার এমআরপির ওপর ১০% ছাড় থাকবে।

প্রতিদিন লাকি ড্র-প্রতিদিন ৩টে করে সোনার মুদ্রা জেতার সুযোগ!

মেগা ড্র-১টা সুইফট ডিজায়ার গাড়ি এবং ২টি স্কুটি জেতার সুযোগ!

এছাড়াও থাকছে অন্যান্য সুযোগ, পরিষেবা এবং সোনায় সোহাগা অফার (গয়না কেনার জন্য বিশেষ ডিসকাউন্ট স্কিম) , পুরনো সোনা ও হীরের গয়না বদলের সুবিধা এবং সোনা ও রুপোর কয়েন সবই পাওয়া যাবে।

এই উপলক্ষে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যেখানে উপস্থিত ছিলেন টলিউডের বিশিষ্ট অভিনেতা এবং পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। এদিন তিনি এই বছরের বিশেষ ‘ স্বর্ণ সম্ভার ‘  কালেকশনের উদ্বোধন করেন।

” সোনার এবং হিরের এত সুন্দর সম্ভার আপনাদের সামনে তুলে ধরতে পেরে আমি সত্যিই খুবই খুশি”–  বললেন পরমব্রত চট্টোপাধ্যায়। তিনি আরো বলেন, ” আমাকে এই সুন্দর সুযোগ করে দেওয়ার জন্য আর এখানে আমন্ত্রণ জানানোর জন্য শ্যাম সুন্দর কোং জুয়েলার্সকে অসংখ্য ধন্যবাদ জানাই। আশা করছি প্রতিটি মানুষের  উৎসবের আগামী দিনগুলো  ভীষণ ভালোভাবে কাটবে।”

সংস্থার ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, ” এবছরের ‘স্বর্ণ সম্ভার’ কুড়ি বছরে পা দিল। এই প্রাক পুজো প্রেজেন্টেশন সত্যিই আমাদের কাছে ভীষণভাবে বিশেষ। এজন্য আমরা এটা নিশ্চিত করেছি যে এ বছরের এই বিশেষ এডিশনের  সবকিছু বিশেষভাবে  হোক। তা সে গয়নার এক্সক্লুসিভ ডিজাইনই হোক বা সাধ্যের মধ্যে থাকা এর দাম। সেই সঙ্গে লাকি ড্র আর অফার তো থাকছেই।”

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর আরেক ডিরেক্টর রূপক সাহা বলেন, ” এবছরের কুড়িতম ‘স্বর্ণ সম্ভার’- বার্ষিক প্রাক পূজা প্রেজেন্টেশন আমরা আমাদের গ্রাহক, বন্ধুদের নামে উৎসর্গ করেছি। কারণ তাঁদের সহযোগিতা আর উৎসাহ ছাড়া এই উদ্যোগ এতদূর পর্যন্ত সফল হত না । এর সঙ্গে আমরা আমাদের গ্রাহক বন্ধুদের এটাও আশ্বস্ত করছি যে তারা আমাদের থেকে যে ধরনের অনন্য ও অভিনব ডিজাইনের গয়না আশা করে আসছেন আমরা সেটা সাধ্যমতো পূরণ করার চেষ্টা করব। একই সঙ্গে এটাও খেয়াল রাখবো যাতে তাদের টাকার মূল্যের সঙ্গে সঠিক বিচার হয়।”

‘ শারদীয়া স্বর্ণ সম্ভার ২০২২’  শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর ত্রিপুরার ( আগরতলা, খোয়াই, ধর্মনগর ও উদয়পুর) সব শোরুম ছাড়াও কলকাতার সব কটি ( গড়িয়াহাট, বেহালা ও বারাসাত) শোরুমেও ২১ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর ২০২২ পর্যন্ত চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *