ছবি-পিন্টারেস্ট

সুতির শাড়ি ৬ ফ্যাশন টিপস

হেয়ারস্টাইল,ব্লাউজ,জুয়েলারি…

বসন্ত আসতে না আসতেই গ্রীষ্মের দাবদাহের আভাস।এই সময়ে অফিসে,বাইরে,পার্টি বা অকেশনে স্নিগ্ধ সুতির শাড়ির ফ্যাশনে অভিজাত রুচির আর স্বাচ্ছন্দ্যের যুগলবন্দী। শাড়ির ধরনের বৈচিত্র্যময়তার কথা বলা হলে সুতির  শাড়ির কোনো জুড়ি নেই। আটপৌরে বা জমকালো দুই ধরনের লুকই দিতে পারে সুতির শাড়ি।

সুতির শাড়ির  হেয়ারস্টাইল

১) খোলা চুল খুব ম্যাচিং।

২)এছাড়া খোলা চুলে সাইডে হাল্কা কার্লস

৩)চুল সাইড পার্টিং করে একপাশে করে ফ্রেঞ্চ রোল খোঁপা করে তাতে ছোট ফুল দিয়ে সাজলে অনেকের মধ্যে আপনি অনন্যা।       

       

 ৪)ঘন মিড্ রাইজ পনি

সুতির  শাড়িতে ঝলমলে তারুণ্যের ছোঁয়া এনেছেন কাজল। ঝটপট তৈরি হতে হলে এই ভল্যুম দেওয়া মিড-রাইজ পনিটেলটি আদর্শ, ভালোভাবে ব্রাশ করে একটু হেয়ারস্প্রে লাগিয়ে নিলেই এই স্টাইলটি অনেকক্ষণ ঠিক থাকবে।

৫)বাহারি ব্লাউজের সঙ্গে

শাড়ির সঙ্গে ব্লাউজটা একটু অন্য রকম পরা যেতে পারে। কন্ট্রাস্ট রঙের ব্লাউজ পরার ফ্যাশন চলছে এখন, তাই শাড়ির সঙ্গে মানিয়ে যায় এমন কোনো রঙের কাতান বা সিল্ক কাপড়ের ব্লাউজ পরলে একটা জমকালো ভাব আসবে।ব্লকপ্রিন্ট, ক্রপড,কটন ফুল স্লিভ টি শার্ট,বাটিক, হাতের কাজ করা বা হাতে বোনা তাঁতের কাপড়ের ব্লাউজের মাধ্যমেও সুতির শাড়ির সঙ্গে স্টাইলিশ লুক আনে।

৬) গয়না/জাঙ্ক জুয়েলারি

অক্সিডাইজড মেটাল,মাটি,কাঠ,পুঁতি,কাপড় সব ধরনের গয়নাই মানিয়ে যায় সুতির শাড়ির সঙ্গে। শুধু শাড়ির ধরন আর কোন ধরনের অনুষ্ঠানে পরছেন সেটি খেয়াল রাখলেই হলো।একই শাড়ির সঙ্গে শুধু গয়না পরিবর্তন করলেই সাজে অনেকটা পার্থক্য চলে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *