শাহরুখ সালমান হৃতিক এক ছবিতে?Shah Rukh, Salman, Hrithik | |

শাহরুখ সালমান হৃতিক এক ছবিতে?Shah Rukh, Salman, Hrithik

যশরাজ ফিল্মস,সঙ্গে দীপিকা, ক্যাটরিনা।

দৃশ্যটা ভাবা যাচ্ছে ?বলিউডের তিন সুপারস্টারকে একসঙ্গে দেখতে পাওয়ার এই অসাধ্যসাধন হওয়ার সম্ভাবনা হতে চলেছে।সাম্প্রতিক কালের সবচেয়ে বড় ব্রেকিং নিউজে উত্তাল সিনেপ্রেমীরা।এই অসম্ভব কে সম্ভব করে তোলার প্রয়াস যশরাজ ফিল্মসের আদিত্য চোপড়ার।

বলিউডে বিশ্বস্ত সূত্রে কান পাতলে শোনা যাচ্ছে আরও একটি অত্যাশ্চর্য খবর তা হল এরা আগের তিন ফ্র্যাঞ্চাইজির রোলেই পর্দা কাঁপাতে আসবেন।অর্থাৎ পাঠান,টাইগার আর কবীরের ভূমিকায় দেখা দেবেন।ঠিক যেমন কিছুদিন আগের বাম্পার হিট সূর্যবংশী ছবিতে সূর্য,সিংহম,সিম্বা রূপে অক্ষয়, অজয় আর রণবীরের মত।

সূত্রের খবর আদিত্য চোপড়ার এই ম্যাগনাম ওপাসের প্রেরণা সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সুপারহিট মার্ভেল সিরিজের অ্যাভেনজার্স এন্ড গেমের মত যেখানে সব ফ্র্যাঞ্চাইজি চরিত্রদের একসঙ্গে আসা।

শোনা যাচ্ছে এই দুর্ধর্ষ তিনমূর্তিকে যোগ্য সঙ্গ দিতে পারেন দীপিকা পাদুকোন ও ক্যাটরিনা কাইফ যে ষ্টার কাস্ট পর্দায় আগুন জ্বালিয়ে তোলার ক্ষমতা রাখে।

তবে এটাও জানিয়ে রাখা ভালো যে সবে এই ছবি নিয়ে প্রাথমিক কথাবার্তা চলছে কারণ শাহরুখ খানের নতুন ছবি,টাইগার ৩ আর ওয়ার ২ র মুক্তির পরেই এই ছবি শুরু হওয়ার কথা/কিন্তু এখন থেকেই এই খবরে তোলপাড় হয়ে সিনেপ্রেমীরা যাতে অধীর আগ্রহে প্রতীক্ষা করে থাকেন সেটাই অভিপ্রায়।

এখন থেকেই আসমুদ্রহিমাচল দর্শকেরা যে অধীর আগ্রহে উন্মুখ আর পরের খবরে উৎকর্ণ আর উৎসুক হয়ে থাকবেন সেটা অনুমান করা কঠিন নয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *