ভাইরাস,ব্যাকটেরিয়া ফ্রি সুরুচিপূর্ণ বাড়ি সাজানোর টিপস

ভাইরাস,ব্যাকটেরিয়া ফ্রি,হাই গ্লস,উডেন টেক্সচার,মজবুত অজস্র নজরকাড়া প্যাটার্ন,শেড আর ডিজাইন…

নিজের বাড়ি যাতে ভাইরাস আর ব্যাকটেরিয়া ফ্রি এবং  হাইজেনিক থাকে এটা নিঃসন্দেহে এখনকার সবচাইতে জরুরি বিষয় আমার আপনার সকলের সুরক্ষার জন্যে।হাইজেনিক সুরক্ষিত বাড়ি আমাদের সতেজ,উদ্যমী,প্রাণচঞ্চল রাখে।স্বাস্থ্যবিধি অনুযায়ী পরিষ্কার বাড়ি পরিচর্যার ক্ষেত্রে সুস্বাস্থ্য ও সুঅভ্যাসের প্রতি সজাগ থাকা উচিত। ফার্নিচারের ক্ষেত্রে সোফা,পারফেক্ট ক্যাবিনেট নির্বাচনে শ্রেষ্ঠ,নির্ঝঞ্ঝাট আর প্রমাণিত অভিরুচিই পছন্দের মাপকাঠি হয়ে থাকে।

নিজের বাড়িকে সম্পূর্ণ সুখী সুরক্ষিত রাখার দারুণ কিছু মূল্যবান টিপস জেনে নিন -বাড়ি সাজানোর উৎকর্ষের জন্যে আমরা কখনও সুরক্ষা আর রুচি মাধুর্যের ক্ষেত্রে কোনও আপস করি না।ভাইরোকিল প্রযুক্তিসৃষ্ট সেঞ্চুরি প্লাইয়ের আশ্চর্য সৌন্দর্য সমৃদ্ধ ল্যামিনেটস অজয় অমর অক্ষয়।

হাই গ্লস থেকে ম্যাট ফিনিশ সব ধরণের ল্যামিনেটসের ভেতরে উচ্চক্ষমতাসম্পন্ন শক্তিশালী অণুকণা ৯৯.৯৯% ভাইরাস,ব্যাকটেরিয়া ফাঙ্গাস আর মাইক্রোবস ধ্বংস করে।

এখনকার অতিমারির পরিপ্রেক্ষিতে ভাইরোকিল অমোঘ,অব্যর্থ্য সময়োপযোগী।ইন্টেরিয়র ডিজাইনের দুনিয়ায় স্বাস্থ্যবিধির সুরক্ষার ক্ষেত্রে একমেবাদ্বিতীয়ম।প্রতিমুহূর্তে আমরা কোথায় বসছি,কিসে হাত দিচ্ছি এই নিয়ে সদাসতর্ক থাকাকালীন এই ভাইরোকিল প্রযুক্তির কল্যাণে নিরাপদ,নির্বিঘ্ন ছায়াসুনিবিড় শান্তির নীড় আমাদের একান্ত কাম্য।

এর ডেকোরেটিভ লেয়ার ফার্নিচারে,দেওয়ালে,দরজায় নানাভাবে ও নানাসাজে সুরুচিপূর্ণ ব্যবহার করা হয়ে থাকে।এই ল্যামিনেটস লেয়ারিং তাৎপর্যপূর্ণ ভাবে এক লহমায় ঐ এলাকার প্রাণোচ্ছল পরিবেশ এবং দৃষ্টিনন্দন নান্দনিকতার স্বাক্ষর।

সেঞ্চুরি ল্যামিনেটসের বর্ণাঢ্য সম্ভারের বৈচিত্র বিভিন্ন রুচি ও সৌন্দর্যবোধকে পরিতৃপ্ত করার কারণেই  তুঙ্গস্পর্শী সাফল্য ও জনপ্রিয়তা অর্জন করেছে।উডেন টেক্সচার থেকে গ্লসি ফিনিশ,সম্ভ্রান্ত ইউরোপিয়ান মার্বল ফিনিশ থেকে স্পেশালটি ল্যামিনেটসের অজস্র নজরকাড়া প্যাটার্ন,শেড আর ডিজাইন মাধুর্য যা অনন্যসাধারণ  ভাইরোকিল টেকনোলজি সমৃদ্ধ হওয়ার কারণে এর অ্যাক্টিভেটেড ন্যানো পার্টিকল আপনার বাড়িকে ভাইরাস,ব্যাকটেরিয়া ফাঙ্গাস আর জার্ম ফ্রি রাখে।একথা অনস্বীকার্য,অভিজাত রুচি মাধুর্যের সঙ্গে স্বাস্থ্যবিধি সুরক্ষার এই যুগলবন্দী দুষ্প্রাপ্য আর দুর্লভ।

এর গুণপনার আর একটি বৈশিষ্ট সৃষ্টির সময় প্রবল প্রেশারের কারণে এটি দারুন মজবুত,টেকসই আর দীর্ঘদিন ব্যবহার করা যায়। এছাড়া এর প্রতিরোধী প্রকৃতির জন্য অযাচিত আঁচড় ,জল,তাপ থেকে মুক্ত রেখে স্পেসকে সুপার ক্লিন রাখে।

এখন যখন স্পেসকে হাইজেনিক আর দৃষ্টিনন্দন সাজানোর রহস্যের সমাধান হয়ে গেল এবার ভাইরোকিল টেকনোলজি সমৃদ্ধ সেঞ্চুরি ল্যামিনেটস দিয়ে সাজিয়ে তুলুন আপনার সুখী গৃহকোণ আর ৯৯.৯৯% নিকেশ করুন ভাইরাস,ব্যাকটেরিয়া,ফাঙ্গাসকে।

আরও বিশদে জানতে  ক্লিক করুন-

https://www.centuryply.com/virokillbycentury

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *