তিন কন্যা

চিরকালীন লেস ওভার ন্যুড সাজে বিপাশা,দীপিকা,সোনালীর গর্জাস লুক

লেস ওভার ন্যুড সাজে দীপিকা,সোনাক্ষী,বিপাশা।

ফ্যাব পার্টিতে স্টাইল স্টেটমেন্টের এক অবর্থ্য,অমোঘ ফ্যাশন লেস ওভার ন্যুড ড্রেস। ফিল্মি পার্টি,প্রিমিয়ারে,এওয়ার্ড ফাংশনে শো স্টপার ড্রেসে এই তিন কন্যা অনন্যা।

বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন মেরি ক্লেয়ার জানাচ্ছে  এই লেস ওভার ন্যুড ড্রেস পরে আলোড়ন তুলেছিলেন ফ্যাশন ডিভা মেরিলিন মনরো ‘স্যাম লাইক ইট হট’ ছবিতে। সেই থেকে এই ড্রেসের জনপ্রিয়তা আকাশচুম্বী।লেস,মেশ,শিয়ার,শিফন,ট্রান্সুলেন্ট, ফিগার হাগিং  এই লেস ওভার ন্যুড ড্রেসের ফ্যাশন একশো বছরের পুরোনো হলেও তার জনপ্রিয়তা চিরকালীন।

একটি ফ্যাশন প্রতিযোগিতার ফার্স্ট রানার আপ থেকে বিপাশার বলিউডে নিজের জায়গা করে নেওয়ার কৃতিত্ব অপরিসীম।বর্তমানে লাইমলাইটে না থাকলেও যে কোনও পার্টি বা ফাংশনে তার নজরকাড়া উপস্থিতি এবং ইনস্টাগ্রামে তার ফ্যান ফলোইং দারুণ।

এখানে বিপাশা পরেছেন ডিজাইনার রকি এস এর ব্ল্যাক লেস ওভার ন্যুড লাইনিং ড্রেস।

দীপিকা পাডুকোনের গ্রেস,গ্ল্যামারের ফ্যানসংখ্যা দিন দিন বেড়ে চলেছে।আগামী 83 ছবিতে তাকে কপিলদেব রণবীরের পাশে রোমির চরিত্রে দেখার জন্য সবাই উন্মুখ।এই মুহূর্তের নাম্বার ওয়ান নায়িকার ফ্লোরে আর মুক্তির অপেক্ষায় ‘ইন্টার্ন’ আর শকুন বাত্রার ছবি ঘিরে সবার আগ্রহ তুঙ্গে।

দীপিকা বিখ্যাত বেবে’র গর্জাস এই লেস ওভার ন্যুড ড্রেসে একদম শো স্টপার হয়ে উঠেছেন।       

সোনাক্ষী সিনহার ক্যারিশমা হল মিষ্টি পাশের বাড়ির মেয়ে থেকে এই ড্যাশিং ডিভা লুকে সাবলীলতা।

সম্প্রতি বীতশ্রদ্ধ হয়ে নিজের টুইটার  অ্যাকাউন্ট বন্ধ করলেও তার ফ্যান ফলোইং একফোঁটাও কমেনি। আসন্ন ছবি ‘ভুজ,’ঘুমকেতু’ ছবিতে তাকে দেখতে সাগ্রহে তাকিয়ে তার অনুরাগীরা।

এখানে সোনাক্ষী  বিখ্যাত ফ্যাশন ডিজাইনার যতীন ভার্মার ড্রেস পরেছেন।

এই চোখ ঝলসানো সুন্দরীদের মধ্যে লেস ওভার ন্যুড ড্রেসে সবচেয়ে নজরকাড়া কাকে লাগছে?                             

ঋণ :মেরি ক্লেয়ার,মিস মালিনী  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *