ডিসান মেড আড্ডা সম্বর্ধনা -

ডিসান মেড আড্ডা সম্বর্ধনা

সম্প্রতি ডিসান হসপিটাল মাননীয় রাজ্য সভার সদস্য এবং ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের  প্রাক্তন সভাপতি শ্রী শান্তনু সেন ও দয়ালু ডাক্তার,মর্মস্পর্শী কবি,সমাজকর্মী, সমাজ সংস্কারক ডাক্তার অজয় মন্ডলকে যিনি এর আগে ২০২০তে  ন্যাশনাল করোনা অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছিলেন এঁদের সম্বর্ধিত করলেন।ডিসান হসপিটালের এক্সিকিউটিভ ডিরেক্টর শ্রীমতি শাওলী দত্ত ডাঃ শান্তনু সেন ও ডাঃ অজয় মণ্ডলকে তাঁদের পঞ্চম মেড আড্ডা অনুষ্ঠানে সম্বর্ধিত করলেন।

 ডাঃ অজয় মন্ডল ২০০৯ সাল থেকে ২০টি বাচ্চার দায়িত্ব নিয়ে তাঁর সামাজিক দায়িত্ব শুরু করেন। ২০১২ থেকে ছাত্রদের মাসিক ও বার্ষিক ছাত্রবৃত্তি প্রদান করতে শুরু করেন এবং কোভিড কালে ৩ মাস করোনা আক্রান্তদের জন্য ‘মধুমিতার কিচেন’ খোলেন যেখান থেকে বিনামূল্যে খাবার বিতরণ করা হত।দিনহাটায় উনি এই অসাধারণ দৃষ্টান্তমূলক সামাজিক ও চিকিৎসা সংক্রান্ত কাজে ডানা লোকানো দেবদূতের মতন অনন্য কীর্তি স্থাপন করেছেন।

ডিসান হসপিটাল নিয়মিত এই মেড আড্ডা উদ্যোগের মাধ্যমে মেডিক্যাল সায়েন্সের সচেতনতা ও আধুনিক চিকিৎসার অগ্রগতি সম্পর্কে সমাজ সচেতনতা বাড়ানোর দিকে সজাগ ও সচেষ্ট।

NABH অ্যাক্রেডিটেড ডিসান হসপিটাল ৪৫টি স্পেশালিটিতে টার্শিয়ারি কেয়ার সেবা প্রদান করে যার মধ্যে কার্ডিয়াক সায়েন্স,নিউরোসায়েন্স,অর্থোপেডিক,ইউরোলজি,মেডিক্যাল আর সার্জিকাল গ্যাস্ট্রোএন্ট্রোলজি অন্তর্গত।ডিসান হসপিটাল ২৪ ঘন্টা সদা তৎপর এমার্জেন্সি ও ক্রিটিকাল কেয়ার সুবিধার জন্য প্রসিদ্ধ।      

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *