কিচেন ল্যামিনেটসের এত বেশি ফায়দা জানেন ? -

কিচেন ল্যামিনেটসের এত বেশি ফায়দা জানেন ?

সর্বোচ্চ স্ট্যান্ডার্ড,অভ্যাঁ গার্দ ইন্টেরিয়র, ওয়াটারপ্রুফ,সহজে মেন্টেন..

আমাদের জীবনযাত্রায় ল্যামিনেটসের প্রয়োজনীয়তা খুব গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে বিশেষত আজকের আধুনিক বাড়িতে ল্যামিনেটসের বিভিন্ন গুণ আর অ্যাপ্লিকেশনের কারণে বাড়ির নানা কাজে এর প্রয়োজনীয়তা অপরিসীম। চারপাশের সৌন্দর্য্যবৃদ্ধি অথবা ফার্ণিচারের সারফেস তৈরিতে এর উপযোগিতা টিম্বার ইন্ডাস্ট্রিতে নতুন শক্তির সঞ্চার করেছে।

সেঞ্চুরি ল্যামিনেটস তার প্রতিপক্ষদের চেয়ে শ্রেষ্ঠতর হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছে তার  চমৎকার স্থায়িত্ব এবং শক্তির ভিত্তিতে যা যুগে যুগে মজবুত,স্থিতিশীল হওয়ার পাশাপাশি চরম প্রতিকূল পরিবেশ এবং উইপোকা প্রতিরোধে সক্ষম। সর্বোচ্চ স্ট্যান্ডার্ড এবং নতুনত্বর উৎকর্ষ  সেঞ্চুরিপ্লাইতে সবচেয়ে গুরুত্ব দেওয়া হয়, সেরা প্লাইউড বোর্ডগুলি আপনার রান্নাঘরের জন্য ব্যবহার করা হয়, BWP (বয়েলিং ওয়াটার প্রুফ ) গ্রেডে তৈরি যা এক প্রজন্মের বেশি সময় ধরে  চরম সীমার আঘাত প্রতিরোধ করতে পারে তাই কিচেনের যে কোনো ঝড় ঝাপ্টা সামলাতে আদর্শ।বেসিক কনস্ট্রাকশন থেকে নতুন অভ্যাঁ গার্দ ইন্টেরিয়র,বিশ্বজুড়ে সবার আগে সেঞ্চুরি প্লাইয়ের প্রাধান্য।যে কোনো সুরুচিপূর্ণ গৃহস্বামীর অভিজাত মাধুর্যের বাড়ি সেঞ্চুরি প্লাই ছাড়া অসম্পূর্ণ।

এত জনপ্রিয় হয়েও ল্যামিনেট হোম মেকারদের কাছে সম্পূর্ণ ত্রুটিহীন বাড়ির প্রোডাক্ট হিসেবে স্বীকৃতি পায়নি,তারা প্রটেকশন আর ডেকোরেশনের ক্ষেত্রে শুধু প্লাইউডের চেয়ে এগিয়ে।

ল্যামিনেট নিয়ে সবসময় একটা দ্বিধা থাকে যে দীর্ঘকাল ধরে এদের কারণে বাড়ি নিয়ে চিন্তা ভাবনা কমবে কিনা,প্রথম প্রথম এই ল্যামিনেটের মতন একটা নতুন জিনিস সম্পর্কে জানতে ভয় থাকলেও সেঞ্চুরি প্লাইয়ের শ্রেষ্ঠত্বের কারণে সেটা দ্বিধা দ্বন্দ্ব নির্মূল হয়ে যায়।

কিচেনগুলো প্রায়শই গরম ঠান্ডা চরম টেম্পারেচারের জলের সংস্পর্শে আসে,যেখানে চারপাশে ময়েশ্চার থাকে,সেই রান্নাঘরের ক্যাবিনেট, স্পেস,সারফেসের জন্য বেস্ট হল সেঞ্চুরি প্লাইয়ের উৎকর্ষ।

যেহেতু কিচেনকে অন্য স্পেসের মতন ব্যবহার করা যায়না কারণ দিনে অন্তত তিনবার এটা ভিজে থাকবে এটা আশা করা যায় তাই সেঞ্চুরি প্লাইয়ের সেঞ্চুরি ল্যামিনেটের কল্যাণে খুব সহজে মেন্টেন করা যায়।

আসুন জেনে নেওয়া যাক কি করে সেঞ্চুরি ল্যামিনেটসের দক্ষতা আপনার কিচেনকে বাড়ির সবচেয়ে মজবুত অংশে পরিণত করতে পারে-

১) ওয়াটারপ্রুফ-একে পরিভাষায় BWR ,বয়েলিং ওয়াটার রেসিস্টেন্ট ল্যামিনেট বলা হয় কারণ জলের জন্য হাইলি রেসিস্টেন্ট আর একে কঠোর টেস্টের জন্য ৭২ ঘন্টা জলে ডুবিয়ে রেখে পরীক্ষা করা হয় কোনো ক্র্যাক,স্ক্যারিং,দাগ বা কোনো ক্ষতি হচ্ছে কিনা।কিচেনের জন্য BWR শুধু মানানসই নয় বরং একদম সঠিক চয়েস কারণ বেশিক্ষণ ভিজে থাকার কারণে দোমড়ানো মোচড়ানো,বেঁকে,ফুলে যাওয়া থেকে নিরাপদ রাখে।এছাড়া আবহাওয়া,ওয়েদারিং প্রতিরোধে ইন্ডোর আর আউটডোর দুদিকেই ব্যবহার করা যায়।ভিজে এবং ড্যাম্প কন্ডিশন প্রতিরোধের কারণে ক্রেতাদের কাছে অত্যন্ত জনপ্রিয়।

২)ভাইরোকিল টেকনোলজি –কিচেন এমন একটি জায়গা যেখানে স্বাস্থ্যবিধির গুরুত্ব অপরিসীম এটা সেঞ্চুরি প্লাই বিশ্বাস করে বলে এই বিষয়ে নিবিড় যত্ন নিয়ে থাকে।সেঞ্চুরি ল্যামিনেটস ভারতের একমাত্র ল্যামিনেট নির্মাতা যারা অ্যান্টিভাইরাল এবং অ্যান্টি ব্যাকটেরিয়াল সারফেস সলিউশন তৈরি করে।ভাইরোকিল টেকনোলজির সাহায্যে তৈরি করে যাতে ৯৯.৯৯% ব্যাক্টেরিয়া,ফাঙ্গাস আর ভাইরাস ধ্বংস হয়ে যায়।আর ঠিক সেই কারণে আপনি ইন্টেরিয়র হাইজিনের বিষয়ে গুরুত্ব দেওয়া হয়ে গেছে বলে নিশ্চিন্ত থাকেন।

৩) বোরার এবং টার্মাইট রেসিস্টেন্ট-সেঞ্চুরি ল্যামিনেটসের অন্যতম নতুন বিশেস্বত্ব ইন্টেরিয়রকে বোরার কীট পতঙ্গ আর উইপোকার উপদ্রব থেকে দীর্ঘদিন নিরাপদে রাখে।এতে স্পেশাল অ্যাডেসিভ আর তার সঙ্গে অ্যাডিটিভস থাকার কারণে ল্যামিনেটস লেয়ারের বন্ডিং দৃঢ় হয় তাই দীর্ঘদিন পোক্ত ও টেকসই থাকে।এই ডেকোরেটিভ ল্যামিনেটস সুরক্ষা ও স্বাস্থ্যবিধির মাত্রা অনেক বাড়িয়ে তোলে।

আমাদের ই-শপ থেকে আপনার পছন্দের ল্যামিনেটস কিনতে এই লিঙ্কে ক্লিক করুন –

https://www.centuryply.com/eshop

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *