৪ লেটেস্ট হোম ডেকোর ডিজাইন

দৃষ্টিনন্দন প্যাটার্ন,টেক্সচার,ফিল, ক্লাসিক,কনটেম্পোরারি, রিচ ট্র্যাডিশনাল ডিজাইন থেকে সিম্পল, সাটল, সফিস্টিকেটেড ভিনিয়ের ডিজাইন।

এখনকার ট্রেন্ড অনুযায়ী ভারতের বিখ্যাত ইন্টেরিয়র ডিজাইনারদের সবচেয়ে পছন্দ এক্সোটিক ন্যাচারাল উড ভিনিয়ের।অভিজাত রুচিশীল বাড়ির নিজস্ব স্বাক্ষর এই কাঠের পাতলা শিটের অজস্র অসামান্য সারফেস মেটেরিয়াল।এর স্বকীয়তার প্রধান কারণ হল এর স্বতন্ত্রতা বা এক্সক্লুসিভিটি কারণ এর প্যাটার্ন,টেক্সচার আর ফিল প্রত্যেকটি একে অপরের থেকে  আলাদা।

এই প্রখ্যাত ইন্টেরিয়র ডিজাইনারদের তূণীরের একটি অবর্থ্য আয়ূধ সেঞ্চুরি ভিনিয়ের,যার সাহায্যে গৃহসজ্জায় নারাজ যে তাকেও আকৃষ্ট করে তোলে এর অসাধারণ ইন্টেরিওর এলিমেন্টসের জন্যে যা অত্যন্ত কার্যকরী,দৃষ্টিনন্দন সৌন্দর্য্য এবং নান্দনিকতায় অনন্য। গৃহসজ্জায় প্রিমিয়াম সেঞ্চুরি ভিনিয়ের ব্যবহারের একটা বড় সুবিধে সাধ্যের মধ্যে দাম আর পরিবেশ বান্ধব বলে।বিশদে দেখে নেওয়া যাক এর বৈশিষ্ট গুলি- 

ন্যাচারাল ভিনিয়ের অ্যাক্সেসরাইজ-ন্যাচারাল উড ভিনিয়ের অ্যাক্সেসরিজের মাধ্যমে খুব সহজে  আর অল্প চেষ্টায় আপনার ইন্টেরিয়রে ইন্স্টল্ করা যায় আর এর ইম্প্যাক্ট খুব ভাল।এর নানারকম বৈচিত্রের মধ্যে থেকে ক্লাসিক, কনটেম্পোরারি,রিচ ট্র্যাডিশনাল ডিজাইন থেকে সিম্পল, সাটল, সফিস্টিকেটেড ভিনিয়ের ডিজাইন থেকে বেছে নিন ডায়েড,ফিউমড,এক্সোটিক কালেকশনের নানারকম সম্ভার। 

আমাদের পছন্দ-বাড়ির এধারে ওধারে,যেমন ফার্নিচার,ওয়াল প্যানেলিং ক্যাবিনেট্রি,সিঁড়িতে,ছবির ব্যাকগ্রউন্ডে ন্যাচারাল ভিনিয়েরের ছোঁয়ায় সাজিয়ে তুলুন।

ক্রাফট বিউটিফুল ক্যাবিনেট্রি– রুচিশীল অভিজাত বাড়ির আসবাবের অবিচ্ছেদ্য অঙ্গ কাস্টম উড ক্যাবিনেট।প্রায় প্রতি সেলেবদের বাড়িতে ন্যাচারাল উড ভিনিয়ের ক্যাবিনেট্রির উপস্থিতি গৃহসজ্জাকে অন্য উচ্চতায় একটা স্টাইল স্টেটমেন্ট এনে দেয়।এর মজবুত গঠন,নান্দনিকতা আর পরিবেশ বান্ধব গুণাগুণের জন্য হাউসিংয়ের বাজারে ন্যাচারাল ভিনিয়ের ক্যাবিনেট্রি সবচেয়ে পছন্দের ইন্টেরিওর ডিজাইন আপগ্রেড।   

আমাদের পছন্দ-সেঞ্চুরি ভিনিয়েরের কালেকশনের প্রিমিয়াম কোয়ালিটি ভিনিয়েরের মধ্যে থেকে ডার্ক,মিডিয়াম,লাইট শেড বেছে নিয়ে সাজিয়ে তুলুন বাড়িকে।

কাস্টম উড প্যাটার্ন- ন্যাচারাল উড ভিনিয়েরের পরিচিতি আর জনপ্রিয়তার কারণ হল এর ইউনিক প্যাটার্ন আর ডিজাইন।প্রত্যেক ডিজাইন স্বকীয় আর স্বতন্ত্র।অসংখ্য ডিজানের বৈচিত্রে বিভ্রান্ত না হয়ে একটা কম্বাইন ডিজাইন বেছে নিতে পারেন যেটা আপনার একান্ত আপন। 

আমাদের পছন্দ -ওপরের এই বাছাই করা কম্বাইন ডিজাইনে আপনার ঘরের জেল্লাই পুরো পাল্টে দেবে আর এর সুবিধে হল যে কোনও ফার্নিচারের সঙ্গে সুনিপুন মানানসই। সেঞ্চুরি ভিনিয়ের সাজানো বাড়ি শুধু বাড়ি নয়,প্রিমিয়াম কোয়ালিটি উড ভিনিয়েরে মোড়া ‘ইচ্ছেমতন সাজিয়ে তুলতে শান্ত সুখী একান্ত এই বাড়ি।              

বিশদে জানতে আর নতুন কালেকশনে চোখ রাখতে-

https://www.centuryply.com/centuryveneers/catalogue.php

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *