এখন অনলাইন কেনাকাটায় কোথায় কী অফার জানেন ?

৫০০র বেশি নামি ব্র্যান্ড,দারুণ ডিসকাউন্ট,অনলাইন কেনাকাটার টিপস।

কেনাকাটার গাইডবুক।পুজোর সময় অনলাইনে কেনাকাটার বিক্রির ওপর এখন দারুণ লোভনীয় ডিসকাউন্ট আর প্রচুর সম্ভার নিয়ে হাজির ই কমার্স পোর্টালগুলি আর তার সঙ্গে আপনার পছন্দের প্রচুর ব্র্যান্ড তাদের নিজস্ব অনলাইন সম্ভার নিয়ে হাজির। জেনে নিন তার এক ঝলকঃ

অ্যামাজনঃ গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল শুরু আগামী ১৬ই অক্টবর থেকে। ইলেক্ট্রনিক্স আর অ্যাক্সেসরিজের ওপর ৬০% পর্যন্ত  ডিসকাউন্ট থাকছে। লেটেস্ট স্মার্টফোনে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট,টিভি আর অ্যাপ্লায়েন্সে ৭৫% পর্যন্ত ডিসকাউন্ট /এছাড়া দারুণ নজরকাড়া ফ্যাশনের পোশাকে ৮০% পর্যন্ত ডিসকাউন্ট থাকছে।

ফ্লিপকার্ট : শুরু হচ্ছে ‘বিগ বিলিয়ন  ডেস’ যেখানে ‘নো কস্ট ই এম আই’ সুবিধে পাওয়া যাচ্ছে / এখানে ইলেক্ট্রনিক্স আর অ্যাক্সেসরিজের ওপর ৮০ % পর্যন্ত  ডিসকাউন্ট থাকছে ,টিভি আর অ্যাপ্লায়েন্সে ৭৫% পর্যন্ত ডিসকাউন্ট।নামি ফ্যাশন ব্রান্ডে ৬০-৮০% ডিসকাউন্ট।হোম এসেন্সিয়ালস মাত্র ৪৯ টাকা থেকে শুরু ,ফার্নিচারে ৫০-৮০% অফ ,ক্লোদিং ,বিউটি সেকশনে প্রত্যেক ৮ ঘন্টা অন্তর এক্সট্রা ২০% ডিসকাউন্ট।

মিন্ত্রা (MYNTRA ) : ১৬ তারিখ থেকে ‘বিগ ফ্যাশন ফেস্টিভ্যাল’। এখানে বিভিন্ন ক্যাটাগরিতে ফ্ল্যাট ৮০,৭০,৬০ % ডিসকাউন্ট ,বাই ওয়ান গেট ওয়ান আর নতুন ইউজারদের জন্য ৫০০ টাকা ছাড় পাওয়া যাবে টি শার্ট,জিন্স,কুর্তা,কুর্তি,শাড়ি,টপ্স, হোম ফার্নিশিং,হ্যান্ড ব্যাগ আর বিউটি প্রোডাক্টসে।

আজিও (AJIO ) : শুরু হয়ে গেছে ‘জায়ান্ট ফ্যাশন সেল’ মিনিমাম ৫০% অফে পাওয়া যাচ্ছে কুর্তা,কুর্তি,সোয়েটশার্ট, টিশার্ট,লো রাইজ ফাইভ পকেট জিন্স,ফ্লেয়ার্ড কুর্তা,লেহেঙ্গা চোলি,ফ্লিপ অন   শু ,জগার্স শু,চেকড কুর্তা স্যুট সেট,লেগিংস আরও অনেক কিছু।

লাইমরোড : মিনিমাম ৫০০ টাকা অফ,নজরকাড়া শাড়িতে ৪০-৮০% ডিসকাউন্ট,কুর্তা পালাজো সেটে ৩০-৬০% ডিসকাউন্ট,কুর্তা,কুর্তিতে ৭০% পর্যন্ত ডিসকাউন্ট,এথনিক ড্রেসে মিনিমাম ৩০% ডিসকাউন্ট।বিউটি প্রোডাক্টসে ৬০% পর্যন্ত ডিসকাউন্ট।হোম অ্যান্ড কিচেনে ৩৫-৬৫% অফ।

লাইফস্টাইল :এখানে ৫০% পর্যন্ত ডিসকাউন্টের অফার চলছে।৪০% বা তারও বেশি ডিসকাউন্ট বিবা,লোবন্যা,স্প্যান,রঙ্গিত্রি,গ্লোবাল দেশি,ইমারা ব্রানডার কুর্তা কুর্তি পাওয়া যাচ্ছে।  

                     

 ব্র্যান্ড ফ্যাক্টরি :লি কুপার,বাফেলো,পেপে,লিভাইস,ইমারা,স্পাইকার,ইন্ডিগো নেশন,জিনি & জনি র ওপর ৬০% + ২০% অবধি ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

টাটা ক্লিক: উওমেন’স এথনিক ৮০% পর্যন্ত,লেটেস্ট স্মার্টফোনে ৭০% পর্যন্ত,নিউ এজ টিভিতে ৬৫% অবধি,মেন্’স ফুটওয়ারে ফ্ল্যাট ৫০%,ল্যাপটপে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ।    

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *