৫টি নজরকাড়া পার্টি ফ্যাশন শাড়ি | |

৫টি নজরকাড়া পার্টি ফ্যাশন শাড়ি

অফিসে,ক্লাবে,পার্টি টাইমে শাড়িতে সাজুন।

ক্রিষ্টমাস আর নিউ ইয়ার সেলিব্রেশন সময় অফিসে,ক্লাবে আর বন্ধু বান্ধবদের সঙ্গে পার্টি টাইমে ওয়েস্টার্ন সাজের বদলে দক্ষিণাপণে এম পি হ্যান্ডলুমের মৃগনয়নী শাড়িতে সেজে সবাইকে চমকে দিন।

আজরাখ ব্লক প্রিন্টেড মোডাল সিল্ক শাড়ী – আধুনিকা নারীদের ব্যাস্ত জীবনের সঙ্গে তালমিলিয়ে চলতে পারে এমন ট্রেডিশনাল তথা ট্রেন্ডি পোশাক এর অন্যতম নাম হল আজরাখ ব্লক প্রিন্টেড শাড়ী। এর বিভিন্ন রঙ ও প্রিন্ট আপনার সমস্ত অকেশন ও মুড কে সেট করে ফেলবে নিমেষে। প্রিন্টেড ব্লাউজ আর সঙ্গে নীল রঙের আজরাখ প্রিন্টেড শাড়ী একটা সিলভার নেকপিস আপনিও আমাদের মডেলের মত ঝটপট রেডি সবার নজর কাড়তে।

প্রিন্টেড ঘিচা সিল্ক শাড়ী – ঘিচা সিল্ক শাড়ী সমস্ত মহিলাদের ওয়ার্ডরোবে স্থায়ী জায়গা করেছে তার পার্ফেক্ট কোয়ালিটির জন্য, কিন্তু শুধু কোয়ালিটি নয় ভাইভ্রেন্ট কালার  ও সুন্দর ফ্লোরাল প্রিন্টের এই ঘিচা শাড়ী ভিড়ের মধ্যেও আলাদা করে তুলবে আপনাকে, সঙ্গে কোঅর্ডিনেশন করে জিগ- জ্যাগ প্রিন্ট স্লিভলেস ব্লাউজ আর হাল্কা সিলভার গয়না দিয়ে স্মার্ট ও একাধারে বোল্ড লুক তৈরী করতে পারেন আপনিও।

আজরাখ ব্লক প্রিন্টেড মোডাল সিল্ক শাড়ী – কাঠের ওপর বিভিন্ন ধরনের ডিজাইনকে উড কার্ভিং প্রসেস দ্বারা কাঠের ব্লক বানানোর পর তা দিয়ে প্রিন্ট করে এই শাড়ী তৈরী করা হয়। কালোর সঙ্গে অন্যান্য রঙের মিশেলে তৈরী আজরাখ ব্লক প্রিন্টেড শাড়িটির সঙ্গে স্মার্ট ব্ল্যাক স্লিভলেস ব্লাউজ আর মিনিমাল গয়না সহজেই দিতে পারে আপনার কমফোরটাবল পার্টি লুক।

মহেশ্বরী প্রিন্টেড সিল্ক শাড়ী – পূজা হোক বা বিয়েবাড়ি যেকোনো শুভ অনুষ্ঠানে ঝটপট ট্র্যাডিশনাল অথচ গ্ল্যামারাস লুক পেতে মহেশ্বরী প্রিন্টেড সিল্ক শাড়ীকে আপনি নির্দ্বিধায় বেছে নিতে পারেন। হাল্কা জাম রঙের এই শাড়ির সাথে গোল্ডেন ব্লাউজ আর সুন্দর কুন্দন গয়না আপনার জন্যে একদম রাইট চয়েস।

কটন ব্লক প্রিন্টেড শাড়ী – কটন শাড়ী এখন শুধুই চারদেয়ালের বেড়াজালে আটকে নেই, স্টাইলিশ প্রিন্ট ও ট্রেন্ডি রঙ তাকে অফিস থেকে পার্টি বাইরের সমস্ত ইভেন্টের সঙ্গী করে তুলেছে। ব্ল্যাক ডিপনেক স্লিভলেস ব্লাউজ আর তুঁতে রঙের কটন ব্লক প্রিন্টেড শাড়ী আপনার কর্পোরেট বা ক্যাজুয়াল সব স্টাইলেই পারফেক্ট ফিট করে যাবে।

এমন আরও অজস্র অভিজাত রূপলাবণ্য মাধুর্যের সম্ভারের জন্য চলে আসুন দক্ষিণাপণের এম পি হ্যান্ডলুমের মৃগনয়নীতে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *