৬টি এথনিক ফ্যাশন 6 Enticing Ethnic Fashion -

৬টি এথনিক ফ্যাশন 6 Enticing Ethnic Fashion

মৃগনয়নীর লেটেস্ট ট্রেন্ডি নজরকাড়া সম্ভার মিস করছেন?

দক্ষিণাপণের ঐতিহ্যশালী এম পি হ্যান্ডলুমের মৃগনয়নী সুদীর্ঘকাল অভিজাত অনন্য ফ্যাশন আর হ্যান্ডিক্র্যাফটসের সুপরিচিত ঠিকানা।এখনকার লেটেস্ট ট্রেন্ডি সম্ভারের নিদর্শন-

কটন প্রিন্টেড শাড়ি -সুতির শাড়ি বাঙালি তথা ভারতীয় মহিলাদের অন্যতম চিরকালীন পছন্দের শাড়ি কারণ গরমের সময় ছাড়াও সব ওয়েদারেই খুব কমফর্টেবল।প্রতিদিনের অথবা পার্টিওয়্যার,বিভিন্ন ট্রেন্ডি ডিজাইন এর মূল আকর্ষণ। এখানে স্টাইলিশ ডেনিমের বিকিনি ব্লাউজ মুক্তো আর কড়ির গয়নার সঙ্গে ইন্ডিগো ব্লু কটন প্রিন্টেড নজরকাড়া শাড়ি।

কটন প্রিন্টেড টপ আর জিগ্ জ্যাগ প্রিন্ট স্কার্ট – শুধু শাড়ি নয়,এথনিক ওয়্যারে কটনের ব্যবহার বহুল প্রচলিত। নানা কম্বিনেশনের প্রিন্ট ও ডিজাইনের স্কার্ট টপের ফ্যাশন বেশ দৃপ্ত ও সাবলীল।সুন্দর ব্লক প্রিন্টেড থ্রি কোয়ার্টার স্লিভ টপের সঙ্গে ইউনিক জিগ্ জ্যাগ প্রিন্ট কটন লং স্কার্ট স্টাইল ও কমফর্টের যুগলবন্দী।

প্রিন্টেড ঘিচা তসর– আধুনিক কলেকশনে ঘিচা শাড়িতে ফ্লোরাল,জিওমেট্রিক প্যাটার্ন থেকে ডিজাইনার মোটিফস বিভিন্ন প্রিন্টার শাড়িকে মোহময়ী দৃষ্টিনন্দন করে তুলেছে।গ্রে রঙের শাড়ি,সলিড কালারের ব্লাউজের সঙ্গে সিলভার গয়নায় যে কোনও অকেশনে আপনিও অনন্যা।

ইক্কত বেল স্লিভ টপ উইথ কটন প্রিন্টেড স্কার্ট – হাল্কা রঙের ইক্বত বেল স্লিভ শার্ট টপ এর সঙ্গে হাল্কা রঙের প্রিন্টেড লং স্কার্ট যেন একরাশ আলো, এনার্জি ও পসেটিভিটি নিয়ে আসে আপনার মধ্যে। নিজের কনফিডেন্স বিল্ড আপ করতে সামঞ্জস্য পূর্ণ সিলভার গয়না আর প্রিন্টেড স্লিং ব্যাগ এগিয়ে দিতে পারে আরো এক ধাপ।

মাহেশ্বরী প্রিন্টেড সিল্ক শাড়ী – মহেশ্বর এর এই নরম জরি বর্ডারের প্রিন্টেড শাড়ী সারা বছর আপনার ওয়ার্ডরোবে স্থায়ী জায়গা করেছে তার স্টাইল আর কমফোর্ট এর জন্য। গোল্ডেন ব্লাউজ আর কুন্দন গয়না সহযোগে এই হাল্কা জাম রঙা শাড়ীতে আপনাকেও মডেল এর মতো অনন্যা লাগতে পারে।

প্রিন্টেড ঘীচা তসর – সময়ের সাথে সাথে আমাদের ফ্যাশনেও এসেছে নানা এক্সপেরিমেন্ট। শাড়ীতে এসেছে বিভিন্ন মোটিভ আর রঙ এর ব্যবহার, ম্যাচিং বা মিস ম্যাচ দুই সাজেই এথনিক লুক স্বাধীন। তাই এই ছবির মতো আপনিও হাল্কা মেকআপ, মানানসই হেয়ারস্টাইল, শর্ট স্লিভ হক বা গ্লাশ হাতা ব্লাউজ আপনার কমফোর্ট অনুযায়ী নিজেকে দিতে পারেন এক পরিপূর্ণ লুক।

ঠিকানা – মৃগনয়নী -দক্ষিণাপণ,২ গড়িয়াহাট রোড (সাউথ),ঢাকুরিয়া। ফোন- ৯৮৭৪৭ ৪৩৫৬৮

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *