সুকন্যা ক্লাব সাবস্ক্রিপশন অফার -
sukanya subscription offer

সুকন্যা ক্লাব সাবস্ক্রিপশন অফার

বিখ্যাত ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিসকাউন্ট আর সুকন্যা ক্লাব গেট টুগেদারে রেসিপি, সৌন্দর্য্য, ফ্যাশন, পেরেন্টিং, ফিটনেস ওয়ার্কশপ।

আজকের জীবন সুন্দর,সুচারু,সুস্থ করে সাজাতে, আধুনিক জীবনযাপনের উঁচু নিচু ভালোমন্দের খবর রাখতে দরকার অনেক বিষয়ে অন্তত কিছুটা জানা শোনা, মেলামেশা, নিজের আর পরিবারের ভাল থাকা,বিশেষত এখনকার অনলাইনে বিখ্যাত ব্র্যান্ডের ডিসকাউন্টের হদিশ,নিজের আর পরিবারের স্বাস্থ্য, ফিটনেস, বেড়ানো, রেসিপি, ফ্যাশন, বিউটির ওয়ার্কশপ,শিল্প সংস্কৃতি,নিজের সুপ্ত প্রতিভা বিকাশ।এই কঠিন সময়ে সবাই মিলে আরও ভালো থাকতে এই প্রথম সুকন্যা ক্লাব সাবস্ক্রিপশন দারুণ অফার আনন্দযজ্ঞে আপনার আমন্ত্রণ।

সুকন্যা ক্লাব সাবস্ক্রিপশনে সারাবছরের জন্য মাত্র ৪৯৯ টাকায় আপনি পাবেন –

  • প্রতি সপ্তাহে অনলাইনে বিখ্যাত ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিসকাউন্ট যেখানে সময়বিশেষে আপনি পেয়ে যাবেন ৩০/৪০/৫০/৬০% পর্যন্ত দারুণ ছাড়ে অনলাইন কেনাকাটার সুযোগ।
  • সুকন্যা ক্লাবে গেট টুগেদারে থাকবে রেসিপি, সৌন্দর্য্য,ফ্যাশন,পেরেন্টিং, ফিটনেস ওয়ার্কশপ, ও নানান আকর্ষণীয় অনুষ্ঠানে সক্রিয় যোগদানের সুযোগ।  

তাড়াতাড়ি করুন কারণ মাত্র ৪৯৯ টাকায় গ্রাহক হওয়ার সুযোগ শুধুমাত্র প্রথম ২৫০০ জন্য।

এখানে ক্লিক করুন 👇

সাবস্ক্রাইবার মেম্বার হয়ে যাওয়ার পর প্রতি সপ্তাহে নতুন পোস্ট, ডিসকাউন্ট আর ইনফরমেশনের জন্য হোয়াটসঅ্যাপ মেসেজ চেক করুন।

শর্তাবলীর জন্য ক্লিক করুন

👉 ইমেল – contactus@sukanyadigital.com

👉 WhatsApp : 9831122323 (9AM to 5PM)

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *