প্রিয়াঙ্কা দেশে ফিরেই কার সঙ্গে দেখা করলেন ? -

ছবি- প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ইনস্টাগ্রাম।

প্রিয়াঙ্কা দেশে ফিরেই কার সঙ্গে দেখা করলেন ?

‘সাত খুন মাফ’,’গোলিয়োঁ কি রাসলীলা’…

বলিউড কাঁপানো হলিউড নিবাসী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ৩ বছর পর এই নভেম্বরে দেশে ফিরেছেন। যথারীতি দেশে ফেরার ছবি আর পাপারাৎজিদের কাছে মবড হওয়ার থেকে অনেক বেশি চর্চা হচ্ছে কাদের সঙ্গে দেখা করছেন তা নিয়ে। একটি নিউজ পোর্টালের সূত্র অনুযায়ী ফিরে এসেই প্রিয়ঙ্কা বলিউডের দুই বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা ভানশালী ও বিশাল ভরদ্বাজের সঙ্গে দেখা করেছেন নতুন প্রজেক্ট নিয়ে।

কিছু ব্র্যান্ডের বিজ্ঞাপনের কাজ ছাড়াও খবরে প্রকাশ বেশ কিছুদিন ধরে নাকে সঞ্জয় লীলা ভানশালী আর বিশাল ভরদ্বাজের সঙ্গে পরের প্রজেক্ট নিয়ে কথাবার্তা চলছিল সেটাকে আরও বাস্তবায়িত করার জন্য নাকি এই দেখা করা। প্রসঙ্গত প্রিয়াঙ্কা এর আগে বিশাল ভরদ্বাজের সঙ্গে ‘সাত খুন মাফ’ এবংসঞ্জয় লীলা ভানশালীর সঙ্গে ‘গোলিয়োঁ কি রাসলীলা’ ছবি করেছেন তাই এই দুই পরিচালকদের সঙ্গে তার বোঝাপড়া দারুণ।

দিওয়ালি উৎসবে। ছবি- প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ইনস্টাগ্রাম

প্রিয়াঙ্কা বর্তমানে অ্যান্থনি ম্যাকের ‘এন্ডিং থিংস’ ,সিলিন ডিওনের ‘ইটস অল কামিং ব্যাক টু মি ‘ এবং আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে ফারহান আখতারের ‘ জি লে যারা’ ছবিতে কাজ করছেন আর নেটফ্লিক্স সিরিজের ‘হোয়াইট টাইগার’ছবিতে শেষ পর্দায় দেখা গিয়েছিল।

বলিউডের শীর্ষস্থানে থাকা এই লাস্যময়ী অভিনেত্রী ৩ বছর পরে ফিরেই যে দুই বড় পরিচালকদের সঙ্গে নতুন ছবি নিয়ে কথাবার্তা চালাচ্ছেন আর পরের ঘোষণা নিয়ে এখন তামাম সিনেপ্রেমীরা উৎসুক আর উন্মুখ হয়ে আছেন।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *