স্টার জলসায় আসছে ‘খড়কুটো’

আগামী ১৭ই অগাস্ট সোম থেকে রবি সন্ধ্যে ৭.৩০ টায় আসছে নতুন মেগা সিরিয়াল ‘খড়কুটো।সম্প্রতি এরই ওয়েব প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন পুরো ‘খড়কুটো’ টিম।ম্যাজিক মোমেন্টসের বিখ্যাত জুটি শৈবাল ব্যানার্জি ও লীনা গাঙ্গুলি ও এই সিরিয়ালের এক ঝাঁক কলাকুশলীরা।কৌশিক রায়,তৃণা সাহা,দুলাল লাহিড়ী,চন্দন সেন,অম্বরিশ ভট্টাচায্য এবং মেগা সিরিয়ালে এই প্রথম সোহিনী সেনগুপ্ত।

লীনা গাঙ্গুলী জানালেন এই সিরিয়ালটির নাম ‘খড়কুটো’ কারণ আজ এই ব্যস্ত সময়ের মধ্যে নিউক্লিয়ার ফ্যামিলির হাইস্পিড যাপনে খড়কুটোর মত রয়ে গেছে বাঙালির বড় আপন একান্নবর্তী পরিবার।একান্নবর্তী পরিবার মানে এক অন্নে পালিত পরিবার।

এমনই এক মজাদার পরিবারের গল্প ‘খড়কুটো’।পরিবারের সবচেয়ে বড় হাড় কৃপণ দুলাল লাহিড়ী ,কমপ্লিট বেসুরো গান গাওয়া চন্দন সেন,ছোটদের আদরের ছোট কাকা অম্বরিশ ভট্টাচার্য।

খড়কুটোর নায়ক সৌজন্যর চরিত্রে চেনামুখ কৌশিক রায় আর নায়িকা গুনগুনের চরিত্রে ষ্টার জলসা পরিবার পুরস্কার বিজয়েতা তৃণা সাহা।

এই অস্থির বিপন্ন সময়ে করোনা বিপর্যয়ের ছায়া এই গল্পে পড়বেনা বলে জানালেন লীনা গাঙ্গুলি,বরং একটা সুখী,চিরচেনা পরিবারের মজার গল্প আবেগের রোলার কোস্টার রাইডের মধ্যে দিয়ে যাওয়ার প্রতিশ্রুতি আছে যে চরিত্ররা সমস্ত প্রতিকূলতার মধ্যে একসঙ্গে থাকেন।

ম্যাজিক মোমেন্টসের ‘ইস্টিকুটুম’,’ফাগুন বউ’,’শ্রীময়ী’,’কুসুম দোলা’ মেগা সিরিয়াল দুনিয়ায় প্রবল জনপ্রিয় তাই আবার স্টার জলসার ‘চলো পাল্টাই’ থিমের সঙ্গে মানানসই নতুন সিরিয়াল সবাই নিশ্চয়ই খুব আগ্রহ নিয়ে দেখবেন।

‘খড়কুটো’ দেখা যাবে স্টার জলসা এসডি আর এইচডি তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *