শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের অক্ষয় তৃতীয়া মেগা ড্র পুরস্কার বিতরণ -

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের অক্ষয় তৃতীয়া মেগা ড্র পুরস্কার বিতরণ

২২ শে  মে, ২০২৩ শ্যাম সুন্দর কোং জুয়েলার্স আয়োজন করেছিল  অক্ষয় তৃতীয়া মেগা ড্র পুরস্কার বিতরণ অনুষ্ঠান । যা সত্যিই অক্ষয় তৃতীয়া উৎসবের এক শুভ সমাপ্তি বলা যায়। প্রত্যেক বছরে শ্যাম সুন্দর কো জুয়েলার্সের এই মেগা ড্র পুরস্কার প্রয়াসের মাধ্যমে ক্রেতা বিক্রেতার আস্থা আর পরিতৃপ্তির সম্পর্ক আরও দৃঢ় হয়ে চলেছে একথা অনস্বীকার্য।

গত ১লা মে , ২০২৩ অক্ষয় তৃতীয়ার উৎসবের ভাগ্যবান বিজয়ীদের বাছা হয়েছিল লাকি ড্রয়ের মাধ্যমে।সেই ৩-জন ভাগ্যবান বিজয়ীদের এই অনুষ্ঠানে মেগা ড্র পুরস্কার ৩টি স্ক্যুটি তুলে দেওয়া হয়।

এই বছর, ভাগ্যবান বিজয়ীরা হলেন শ্রী পঙ্কজ সাহা (কুপন # O0850)  শ্রীমতী পূর্ণিমা দেবনাথ (কুপন # A1537) এবং শ্রীমতী শিপ্রা গোস্বামী (কুপন # B1333) । পুরস্কার হিসেবে লাকি ড্রতে জেতা স্কুটিগুলি তাদের কাছে বিশেষ আনন্দ আর একরাশ খুশি বয়ে নিয়ে এসেছে।  প্রত্যেকের কথাতে তাদের আনন্দ ও শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের উন্নত পরিসেবা ও চমকে ভরা আয়োজনের কথা বার বার উঠে এসেছে ।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা সকল ভাগ্যবান বিজয়ীদের শুভেচ্ছা জানান এবং অক্ষয় তৃতীয়া উৎসবে পাশে থাকার জন্য সমস্ত রাজ্যবাসীকে ধন্যবাদ জানান I

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের আর এক ডিরেক্টর রূপক সাহা বলেন, “ভাগ্যবান বিজয়ীদের হাতে স্ক্যুটিগুলি  তুলে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। একইসঙ্গে বিজয়ীদের আরো সৌভাগ্য কামনা করছি। ত্রিপুরা এবং কলকাতা জুড়ে এই প্রতিষ্ঠানের গ্রাহক-বন্ধুদের ধন্যবাদ জানাতে আমরাএই উদ্যোগ নিয়েছি। কারণ, গ্রাহকরা যেভাবে এই উৎসবের এই বিশেষ আয়োজনে সাড়া  দিয়েছেন, অংশ নিয়েছেন তা এক কথায় অভূতপূর্ব। একইসঙ্গে এই প্রতিষ্ঠানের তরফে আমরা ফের আশ্বস্ত করছি আগামী দিনে ভালো পরিষেবা,  গুণগতমান আর ন্যায্য মূল্য হিসেবে গ্রাহকদের প্রত্যাশা পূরণ করার জন্য আমরা সবসময় তাঁদের কাছে প্রতিশ্রুতিবদ্ধ থাকবো।”

এক আনন্দঘন পরিবেশে ভবিষ্যতের আরও উন্নত পারিসেবা দেবার আশ্বাসের মধ্য দিয়ে অনুষ্ঠানের পারিসমাপ্তি হয়।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *