পয়লা নম্বরে,তবুও জনগণের রোষের মুখে ‘সড়ক ২’-এর ট্রেলার

RBN Web Desk: মুক্তি পেয়েই জনগণের রোষের মুখে পড়ল পরিচালক মহেশ ভট্টের আগামী ছবি ‘সড়ক ২’-এর ট্রেলার। গতকাল ইউটিউবে মুক্তি পাওয়ার পর ২৪ ঘন্টা পেরোনোর আগেই ট্রেলারটির ডিসলাইক সংখ্যা পেরিয়েছে ১৬ লক্ষ। তুলনায় ভিডিওটির লাইক ১.১০ লক্ষের কিছু বেশি। যে কোনও বড় বাজেটের ছবি মুক্তির আগে তার ট্রেলারের অপেক্ষায় থাকেন দর্শকরা। ছবি কেমন চলবে তা ট্রেলার দেখে বোঝা না গেলেও দর্শকদের উৎসাহ ভিডিওটির ভিউ ও লাইক দিয়েই বিচার করা হয়।

১৯৯১ সালে মহেশের পরিচালনায় ‘সড়ক’ ছবিটি মুক্তি পায় ও অত্যন্ত জনপ্রিয় হয়। সেই ছবিতে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত, পূজা ভট্ট, সদাশিব অম্রপুরকর, নীলিমা আজ়িম ও দীপক তিজোরি। সুরকার জুটি নাদিম-শ্রাবণের সুরে ছবির গানগুলি আজও সমান জনপ্রিয়। তাই ‘সড়ক ২’ নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ ছিলই। সঞ্জয় ও পূজার সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভট্ট, আদিত্য রায় কাপুর, যীশু সেনগুপ্ত ও মর্কন্ড দেশপান্ডে।

গত কয়েক বছরে হিন্দি ছবিতে আলিয়া প্রতিষ্ঠিত অভিনেত্রী ও নায়িকা হলেও বাবা মহেশের সঙ্গে এটিই তাঁর প্রথম ছবি। তাই সবদিক থেকেই ছবিটি দর্শকদের কাছে প্রতীক্ষিত ছিল। কিন্তু সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্তে নানাভাবে উঠে এসেছে মহেশের নাম। সেই কারণেই ‘সড়ক ২’ ছবির ট্রেলারে এই বিপুল পরিমাণ ডিসলাইক পড়েছে বলে মনে করা হচ্ছে।

তবে এত ডিসলাইক পড়লেও গোটা ভারতে পয়লা নম্বরে ট্রেন্ড করছে ট্রেলারটি। ২৮ আগস্ট মুক্তি পাচ্ছে ‘সড়ক ২’।

ট্রেলর-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *