প্রিমিয়াম ওয়ার্ডরোব ডেকর টিপস | |

প্রিমিয়াম ওয়ার্ডরোব ডেকর টিপস

অন্দরসাজের অতুলনীয় সৌন্দর্য্যবৃদ্ধিতে অদ্বিতীয়।

বেডরুম অন্দরসাজের অন্যতম প্রধান বৈশিষ্ট হল ওয়ার্ডরোব আর এই ওয়ার্ডরোবের অভিজাত সৌন্দর্য্যের ওপর পুরো বেডরুমের নান্দনিক মাধুর্য নির্ভর করে।আপনার ওয়ার্ডরোবের জন্য কোনটা মানানসই সেটা পছন্দ করতে গিয়ে এত অজস্র ভ্যারাইটির মধ্যে পছন্দ করতে গিয়ে বিভ্রান্ত হওয়া  স্বাভাবিক।কিন্তু আপনি যদি ওয়ার্ডরোবের ডেকরে এমন কিছু অনন্য অনুপম সৌন্দর্য্য আর প্রিমিয়াম ফিনিশ চান তাহলে আপনার পছন্দের সেরা ঠিকানা ডেকরেটিভ ভিনিয়ের্স।   

ভিনিয়ের্স মানে কী?

ভিনিয়ের্স হল কাঠের আলট্রা থিন স্লাইসের তৈরী শিটস,এই শিটস প্লাইউড অথবা ঐ ধরণের মেটেরিয়ালের কভারিংএ লাগানো হয়।যেহেতু সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরী বলে প্রত্যেকটি আলাদা আর এই কাঠের ন্যাচারাল গ্রেনস দেখতে পাওয়া যায়।পালিশ করা ভিনিয়েরকে একদম হুবহু সলিড উডের মত দেখায়। 

সেঞ্চুরিপ্লাই প্লাইউডের দুনিয়ায় ভারতের সবচেয়ে বিশ্বাসযোগ্য ব্র্যান্ড যার বিপুল সম্ভারের ভিনিয়ের্স হল সেঞ্চুরি ভিনিয়ের্স।সেঞ্চুরি ভিনিয়ের্স মূলত দু ধরণের ভিনিয়ের্স তৈরী করে -এক্সটিক ন্যাচারাল ভিনিয়ের্স ,যার নাম ন্যাটজুরা উডস আর রিকন্সটিউটেড ভিনিয়ের্স যা সেনজুরা স্টাইল নামে পরিচিত।

আপনার ওয়ার্ডরোবের অতুলনীয় সৌন্দর্য্যবৃদ্ধিতে এই দুই রেঞ্জেই আছে বিভিন্ন রং আর স্টাইলের বর্ণিল ব্যাপ্তি।    

ওয়ার্ডরোবের জন্য সেঞ্চুরি ভিনিয়ের্স কেন ?

ওয়ার্ডরোবের ক্ষেত্রে সবচেয়ে পছন্দসই বিষয় হল ভিনিয়ের্সের অভিজাত প্রিমিয়াম ফিনিশ।এর কারণ হল ভিনিয়ের্সের রূপমাধুর্যের দারুণ দক্ষতা যা একইসঙ্গে ঐতিহ্য আর আধুনিকতার যুগলবন্দী।প্রাকৃতিক কাঠ দিয়ে বানানো বলে আপনার স্পেসকে অন্যান্য মেটিরিয়ালের তুলনায় অনেক উষ্ণ,অভিজাত ও নান্দনিক দেখায়। 

আপনার বিলাসবহুল ওয়ার্ডরোবের রূপটানের জন্য সেঞ্চুরি প্লাইয়ের সেঞ্চুরি ভিনিয়ের্সের বিশাল সম্ভার  হাজির।সেঞ্চুরি ভিনিয়ের্সের প্রধান দুই ধরণের ভিনিয়ের্স হল –     

১) ন্যাচারাল ভিনিয়ের – ন্যাটজুরা উডস ব্র্যান্ডের এই ভিনিয়ের তৈরী হয় কাঠের সরু আস্তরণ দিয়ে যেখানে থাকে ন্যাচারাল ডিজাইন।তাই একটা ভিনিয়ের ফ্লিচের ডিজাইন একধরণের হলেও একে অন্যের চেয়ে একদম একরকম হয়না।একদিকে ওয়ার্ডরোবে বিশুদ্ধ স্বাভাবিক প্রাকৃতিক ছোঁয়া অন্যদিকে মার্জিত উৎকর্ষের মাধুর্য।        

২) রিকন্সটিউটেড ভিনিয়ের-সেনজুরা স্টাইলের ব্র্যান্ডের বৈশিষ্ট হল এটি কাঠের সরু আস্তরণ দিয়ে তৈরী হলেও এর ডিজাইন আর প্যাটার্ন বিভিন্ন কৌশলে  তৈরী হয় যেমন  ডাইং,লেসার টেকনোলজি।সেইজন্য ভিনিয়ের ফ্লিচগুলি হুবহু  একরকম দেখতে হয়। যদি আপনি ডিজাইনের বিন্যাসে সামঞ্জস্য পছন্দ করেন আর ওয়ার্ডরোবে মডার্ন আর প্রিমিয়াম  রুপটান দিতে চান তাহলে আপনার পক্ষে এটাই আদর্শ হবে।     

ন্যাচারাল উড অথবা রিকন্সটিউটেড উড,পছন্দ আপনার কিন্তু অনিন্দ্যসুন্দর,অভিজাত জমকালো ওয়ার্ডরোবের জন্য এই দুইয়ের মধ্যে যে কোনও একটি বেছে নেওয়াই সঠিক সিদ্ধান্ত।

তাই ‘আর দেরি নয়’,ইন্টেরিয়রের যত্নে ভারতের সবচেয়ে নির্ভরযোগ্য ব্র্যান্ড সেঞ্চুরি প্লাইয়ের সেঞ্চুরি ভিনিয়ের্স দিয়ে আপনার সাধের ওয়ার্ডরোব সাজিয়ে তুলুন।

সেঞ্চুরি ভিনিয়ের্সের বিশাল রেঞ্জের টেক্সচার আর প্যাটার্নের সম্ভার বিশদে জানতে ক্লিক করুন-

https://www.centuryply.com/centuryveneers/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *