৫টি বেস্টসেলার চেয়ার -

৫টি বেস্টসেলার চেয়ার

সঙ্গে ফার্ণিচার মেন্টেনেন্স জরুরি টিপস।

বাড়ির অন্দরসাজ দৃষ্টিনন্দন আর রুচিসম্পন্ন হলে সবার মন ভাল থাকে,একটা উদ্যমী সতেজ পরিবেশে হতাশা,মালিন্য দূর হয়।ড্রইং রুম,স্টাডি রুম,বেডরুম,ব্যালকনিতে আরামে বসার জন্য বিভিন্ন ধরণের চেয়ারের সৌন্দর্য্য,গড়ন,স্টাইল আর ফিনিশের মহিমায় উদ্ভাসিত হয়ে ওঠে আপনার সুখী গৃহকোণ।অভিজাত প্রতিষ্ঠান ডেকোফারের সম্ভার থেকে বাছাই করা ৫টি চেয়ারের হদিশ-

কুর্সি আর্মচেয়ার- Kursi Armchair  বেডরুম আর লিভিং রুমের জন্য আদর্শ এই চেয়ারে হাতের আর পিঠের আরামের জন্য পর্যাপ্ত স্পেস থাকার জন্য এবং অভিজাত রূপের জন্য ম্যাট ফিনিশ ও ফেব্রিক প্রিন্টের কুর্সি আর্মচেয়ার সৌখিন অ রুচিশীল মানুষদের কাছে অত্যন্ত জনপ্রিয়।

Dimensions: H: 31″x W: 24″x D: 21″,Material: Teak wood ,Finish: Matte ,Fabric: Printed.

আলিও পার্লার চেয়ারAllure Parlor Chair   সম্ভ্রান্ত নান্দনিক নরম টিকউড টেক্সচার্ড আপহোলস্ট্রি যা লুমিনাস ফেব্রিক ও হাই ডেনসিটি পলিইউরিথিন  ফোম দিয়ে তৈরী মেলামাইন ফিনিশ।যেখানেই রাখা থাকে এই পার্লার চেয়ারে আছে অমোঘ আকর্ষণী।

Dimensions: H: 31″ x W: 25″x D: 27″,Material: Teak wood carcass and high density polyurethane foam,Finish: Melamine,Fabric: Printed.

স্পেড লাউঞ্জ চেয়ারSpade Lounge Chair দীর্ঘ প্রসারিত ব্যাকরেস্ট,প্রাণবন্ত ফেব্রিক,তৃপ্তিদায়ক বার্ড উইংড আর্মস আর উডেন লেগ সমৃদ্ধ এই চেয়ারের কাছে সময় থমকে যায় এর অনুপম অদ্বিতীয় আভিজাত্যের রূপলাবণ্যে। টিকউড কারকেস, হাই ডেনসিটি পলিইউরিথিন  ফোম,প্রিন্টেড ফেব্রিক ও সেমি ম্যাট ফিনিশ।  

Dimensions: H: 39.5″x D: 23.2″x W: 21″,Material: Teak wood carcass and high density polyurethane foam ,Finish: Semi-matte,Fabric: Printed

 আরিয়া সিঙ্গল চেয়ারAria Single Chair অনাড়ম্বর অথচ মার্জিত সুরুচিপূর্ণ এই আরিয়া চেয়ারের বিশেষত্ব যা বাড়ির যে কোনও জায়গায় রাখা যায়।এর স্বতন্ত্র নির্ধারিত ব্যাকরেস্ট আরাম এবং ওয়ার্ক ফ্রম হোমের জন্য আদর্শ।টিকউড,সেমী ম্যাট ফিনিশ ও প্রিন্টেড ফেব্রিক দিয়ে নির্মিত।

Dimensions: H: 30″ x W: 21.5″x D: 19″,Material: Teakwood,Finish: Semi-matte ,Fabric: Printed .

রাজপুতানা অ্যাকসেন্ট চেয়ার -Rajputana Accent Chair  টুনটুনির ছড়ার ‘রাজার ঘরে যে ধন আছে’ এখন আপনারও ঘরে।রাজপ্রাসাদ অথবা অট্টালিকার সম্ভ্রান্ত অভিজাত উজ্বল আপহোলস্ট্রি সমৃদ্ধ এই চেয়ার আপনার বাড়িতে প্রাণবন্ত লালিত্য আনবে।টিক উড কারকাস ,হাই ডেনসিটি পলিইউরিথিন ফোম,গ্লস ফিনিশ আর ফেব্রিক প্রিন্ট সমৃদ্ধ কারুকাজ।

Dimensions: H: 31″x W: 20″x D: 19.5″Material: Teak wood carcass and high density polyurethane foam ,Finish: Gloss,Fabric: Printed

ফার্ণিচার মেন্টেনেন্স জরুরি টিপস

১)পালিশ করা অথবা পেন্টেড ফার্ণিচার পরিষ্কারের জন্য কখনও ডিটারজেন্ট,সাবান,দাগ পরিষ্কারের কেমিকাল ব্যবহার করবেন না।

২)চেয়ারে কখনও দুলে যাতে সামনের দু পায় উঠে থাকে এই বদভ্যাস কখনও করবেন না।কারণ এতে চেয়ারের পেছনের দু পায়ার ওপর জোর পড়ে ভেঙে যাওয়ার আশঙ্কা থাকে।

৩) স্টোরেজে কখনও স্পেসের ওপর জোর করে বেশি জিনিসপত্র ঠাসাঠাসি করে রাখবেন না কারণ জ্যাম হয়ে যেতে পারে।

৪) আপহোলস্টার্ড ফার্ণিচারের অবাঞ্ছিত দাগ পরিষ্কারে কখনও জল ব্যবহার করবেন না।এতে ফার্ণিচারের আসল রং খারাপ ,সংকুচিত আর বিকৃত হয়ে যেতে পারে।

বিশদে জানতে ফোন করুন – 9874710002
ডেকোফার সম্ভার দেখতে ক্লিক করুন – https://decofur.com/

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *