৫টি রাজকীয় নান্দনিক সোনার গয়না | |

৫টি রাজকীয় নান্দনিক সোনার গয়না

নেকলেস,ব্যাঙ্গল,ঝুমকো, লকেট, ব্রেসলেট সম্ভার।

সঞ্চিতা ভট্টাচার্য্য

সোনার গয়না আর নারীর সম্পর্ক চিরকালীন।আজ থেকে ৫০০০ বছর আগেও নারী নিজের অঙ্গ গয়না দিয়ে ঢেকে রাখতেন।সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ঐতিহ্যশালী এবং মডার্ন,নিখুঁত কারিগরি সমৃদ্ধ নজরকাড়া ৫টি রাজকীয় নান্দনিক সোনার গয়না –

ইম্পেরিয়াল স্টানার সোনার লহরী নেকলেস – আপনার পরবর্তী বিয়েবাড়ির নিমন্ত্রণে এই রাজকীয় সোনার লহরী নেকলেসটি আপনাকে একটি চমকপ্রদ লুক দিতে পারে। এর ঐতিহ্যবাহী সোনার ডিজাইন, নিখুঁত কারিগরী এবং এই গয়নার নীচের অংশের ঝুলন্ত পুঁথির সঠিক ব্যবহার এর রাজকীয়তাকে বাড়িয়ে তোলে তাই আপনিও আপনার স্পেশাল গয়নার সম্ভারে একে রাখতে চাইবেন। এই স্টানিং সোনার লহরীটি আপনার এলিগন্স ও শাড়ির আবেদনকে বাড়িয়ে দেবে।

https://sencogoldanddiamonds.com/products/imperial-stunner-gold-layered-necklace

ট্রাডিশনাল আর্ট গোল্ড ব্যাঙ্গল –   এই জোড়া মুখী নক্শাকারী সোনার বালাটিতে নিখুঁত হাতের কাজ এতই সুন্দরভাবে খোদাই করে তৈরী করা হয়েছে যা আপনার সৌষ্ঠবকে দীপ্ত করতে পারে। আপনার যে কোনো স্পেশাল অনুষ্ঠানে নজরকাড়া শোভা ও ঐতিহ্যকে বজায় রাখতে আপনি এই ডিজাইনটি বেছে নিতে পারেন।

https://sencogoldanddiamonds.com/products/traditional-art-gold-bangle

উজ্জ্বল শ্যামল সোনার ঝুমকো – শ্যামল, প্রানবন্ত উজ্জ্বলতা এবং সূক্ষ ডিজাইন এই ঝুমকো টিকে অনুপ্রাণিত করেছে। একাধিক স্টোনের এবং পুঁথির ব্যাবহার এর অলংকরণে ডুয়েল টোন সৃষ্টি করাতে ঝুমকোটির সৌন্দর্য ও শোভা বেড়েছে অনেকখানি। সোনার ঝুমকোর ফ্লোরাল প্যাটার্ন এর মুগ্ধকর ডিজাইন আপনার ঐতিহ্যগত আকর্ষণকে বাড়িয়ে তুলবে, সমান টোনের জামদানি শাড়ির সহযোগে এই গয়না হতে পারে আপনার পরম্পরার সুমিষ্ট নিদর্শন।

https://sencogoldanddiamonds.com/products/vibrant-verdancy-gold-jhumka-earrings

ছয় পাপড়ির শেল লকেট – ছয় পাপড়ির শেল লকেট এর অনন্য ফুলের ডিজাইন এবং এর ফ্লোরাল মোটিফ এর চেহারাকে সঙ্গত করে। শেল এর ওপর সোনার তারের অদ্ভুত সুন্দর কারিগরী একে এক ঐশ্বরিক ফুলের চেহারা প্রদান করেছে যা এর রূপ ও জৌলুশের বর্ণিল বিভা।

https://sencogoldanddiamonds.com/products/six-petal-shell-pendant

নান্দনিক শঙ্খের সোনার ব্রেসলেট – শঙ্খের ধ্বনি সমস্ত নেতিবাচকতা দূর করে এবং ইতিবাচক ভাব তৈরী করে। ঠিক একইভাবে এই শঙ্খ মোটিফের সোনার ব্রেসলেটটিকে ঐতিহ্যগত ফিলিগ্রি কাজের সাথে কিউরেট করা হয়েছে যা আপনাকে অনন্যা করে তুলবে। বিয়ে, পূজা বা যেকোনো সাংস্কৃতিক অনুষ্ঠানে আপনি এটিকে দিয়ে নিজেকে সুন্দর হৃদিরঞ্জন সাজিয়ে তুলতে পারেন।

https://sencogoldanddiamonds.com/products/aesthetic-shankh-gold-bracelet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *