ইমন বস্ত্রের সম্মোহনী শাড়ি সম্ভার -

ইমন বস্ত্রের সম্মোহনী শাড়ি সম্ভার

অভিজাত ,রুচিস্নিগ্ধ,নান্দনিক।

দীর্ঘদিন ধরে অভিজাত রুচিস্নিগ্ধ শাড়ির বিপুল বৈচিত্র ও সম্ভার সমৃদ্ধ ইমন বস্ত্র বুটিক।তাদের লেটেস্ট কালেকশনের  ৫টি শাড়ি ডিজাইন  –

কটন হ্যান্ড ব্লক প্রিন্ট শাড়ী – ডুয়েল কালার নরম মলমল কটন শাড়ির ওপর মনের মতন অত্যাধুনিক প্যাটার্ন এর প্রিন্ট আর গোল্ডেন বর্ডার এখন অনেক ট্রেন্ডি, সাথে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ ইস আ মাস্ট অ্যাড অন। যোগাযোগ- 8240668763.

গরমের সময় নিজের স্টাইল স্টেটমেন্ট ঠিক রেখেও নিজেকে সুদর্শনা রাখতে হলে চোখ বন্ধ করে এরকম লাইট ওয়েট, স্টাইলিশ প্যাটার্ন ও ডার্ক কালার এর মলমল কটন হ্যান্ড ব্লক প্রিন্ট শাড়ী যে কোন অনুষ্ঠানে নজরকাড়া। যোগাযোগ- 8240668763

বিভিন্ন ডিজাইন প্যাটার্ন কাঠের ব্লক এর ওপর তৈরি করে তারপর সেগুলোর দ্বারা শাড়িতে প্রিন্ট করে এই শাড়ীটিকে তৈরী করা হয়। হাল্কা ল্যাভেন্ডার রঙের এই শাড়ি গরমে আপনার মন ও চোখ দুটোকেই শান্তি দেবে।যোগাযোগ- 8240668763.

এখনকার সময়ে আরাম এর সঙ্গে রূপলাবণ্য খুব গুরুত্বপূর্ণ, তাই সুন্দর নক্সা করা ৬.৩ মিটার এই হট পিঙ্ক কটন মলমল শাড়িটি পরেও আরাম,দেখতেও অনন্য। যোগাযোগ- 8240668763.

যেমন একজন শিল্পীর হাত আর তার হৃদয়ের সৃষ্টিশীলতা থেকেই রূপ পায় তার সৃষ্টি, ঠিক তেমনি পাঁচমিশেল প্যাটার্ন এর এক অনবদ্য রূপ র রঙ দিয়ে বোনা হয়েছে এই শাড়ির সৌন্দর্যকে। যোগাযোগ- 8240668763.

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *