১০ ওয়ার্ক ফ্রম হোম ফ্যাশন টিপস

ভোগ,শিল্পা আহুজা,গ্রাজিয়া ইন্ডিয়ার বিখ্যাত ফ্যাশন ডিজাইনার কী বলছেন?

নিয়মিত ওয়ার্ক ফ্রম হোম কাজে দীর্ঘদিন মন বসানো বেশ মুশকিলের আর কিছুটা বিরক্তিকর।এ থেকে মনে নৈরাশ্য আশা স্বাভাবিক।কিন্তু পোশাকের স্টাইল,ডিজাইন এবং কমফর্ট আমাদের দৈনন্দিন জীবন তাজা রাখতে সাহায্য করে এবং বাড়িতেও সেজেগুজে ঝকঝকে থাকলে সেটা মনকে সতেজ আর প্রফুল্ল রাখে। ভোগ,শিল্পা আহুজার,গ্রাজিয়া ইন্ডিয়ার বিখ্যাত ফ্যাশন ডিজাইনারদের ওয়ার্ক ফ্রম হোম স্টাইল টিপস-

১) স্মার্ট ক্যাসুয়ালস – জিন্স,কুর্তি,পালাজ্জো এমন যেটা পরতে আর পরে থাকতে কম্ফোর্টেবল কিন্তু স্মার্ট।জিন্স-টি শার্ট,ওভারসাইজ টপ -পালাজ্জো,জিন্স-কুর্তি কম্বো এমন কিন্তু মনে রাখতে হবে সেটা যেন স্মার্ট আর উজ্বল হয়।

২)কুর্তা স্টেটমেন্ট- লুজ কুর্তা যেমন পরতে আরামদায়ক তেমন একধরণের স্টাইল স্টেটমেন্টও বটে যা ভিডিও কনফারেন্স,স্কাইপ কলের সঙ্গে মানানসই।

৩)রঙীন- এমন উজ্জ্বল রং যা আপনার মন খুশি রাখবে।সলিড ব্রাইট কালার্স।একটা ব্রাইট রেড টপের সঙ্গে লুজ হোয়াইট/গ্রে কুর্তা দারুন কম্বিনেশন।       

৪) সিগনেচার লুক- অর্থাৎ যে পোশাকে আপনার ব্যক্তিত্ব সহজে ফুটে ওঠে।সেটা স্মার্ট ক্যাজুয়াল,চিক ফ্যাশন,স্ট্রেচড জিন্স -কুর্তি এমন কোনও ফ্যাশন স্টেটমেন্ট যা আপনার ব্যাক্তিত্বর পরিপূরক।

৫) প্রিন্টেড শার্ট ড্রেস আর স্ট্র্যাপ স্যান্ডেলস-একটা লং সামার শার্টের সঙ্গে স্ট্র্যাপি স্লিপার্স ওয়ার্ক ফ্রম হোমের আইডিয়াল স্টাইল স্টেটমেন্ট যা কম্ফর্টেবল এবং স্টাইলিশ।

৬) ওভারসাইজড হোয়াইটস টপ আর লিনেন শর্টস -ওয়ার্ক ফ্রম হোমের প্রধান বিষয় আরাম,তারপর স্টাইল।তাই ওভারসাইজড কটন টপের সঙ্গে লিনেন শর্টসের কম্বিনেশন একাধারে আরামের এবং স্টাইলিশ।

৭)টি-শার্ট আর কার্গো প্যান্টস-ওয়ার্ক ফ্রম হোমে পাজামা কম্ফোর্টেবল হয়ে পরিত্যাজ্য কারণ তাতে স্মার্ট প্রফেশনাল অ্যাটিচিউড ক্যারি করতে বেশ অসুবিধের সেখানে সলিড কালার টি-শার্ট আর কার্গো প্যান্টস কম্বিনেশন একটা দারুন এফেক্ট আনে।

৮) ট্যাঙ্ক টপ -শর্টস-ওভারসাইজড শার্ট কম্বো- এখানে বলা দরকার এই ড্রেস ওয়ার্ক ফ্রম হোমের যেখানে ভিডিও কলস নেই।এতে স্টাইল স্টেটমেন্ট আর কম্ফোর্টেবল থাকার দারুন ম্যাচিং কম্বিনেশন কারণ লুক গুড মানেই ফিল গুড।

৯) পোল্কা শার্ট-চেকার্ড ট্রাউজার্স -নিয়মিত এতকাল ধরে বাইরে কাজ করে হঠাৎ এই বন্দিদশায় কাজে মন ফেরাতে উজব্ল পোল্কা শার্টের সঙ্গে মানানসই চেকার্ড ট্রাউজার্স মনে প্রফুল্লতা আর কাজে উৎসাহ দেবে এ বিষয় কোনও সন্দেহ নেই।

১০) শ্বেতশুভ্র- সাদা রঙের আভিজাত্য,উন্মেষ আলাদা স্বতন্ত্রতা আনে ব্যক্তিত্বে। সোয়েট স্যুটে একটা স্বতঃস্ফূর্ত আমেজ  বাড়িতে বসে কাজের পক্ষে খুব উপকারী।        

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *