স্টার জলসায় নতুন সাজে ‘ফরচুন রান্নাবান্না’

স্টার জলসার “ফরচুন রান্নাবান্না ” নতুন রুপে  হাজির।এবার এই অনুষ্ঠানের সঞ্চালিকা খ্যাতিমান অভিনেত্রী অপরাজিতা আঢ্য,তাঁর অভিনয়ের, প্রাণোচ্ছল উষ্ণতা এবং স্নেহময়ী বৌদি রুপে বাংলার দর্শকদের বাড়ীর অনেকদিনের আপনজন।আর একটা অজানা খবর হল অপরাজিতা দুর্দান্ত রান্না করেন।যারা একবার ওঁর হাতের রান্না খেয়েছেন তারা হলফ করে বলবেন।

এই প্রোগ্রামে  শুধু রান্না করার প্রণালী নয় ,প্রতিটি রেসিপি এবং এর আড়ালে লুকিয়ে থাকা অনেক  গল্প থাকছে। স্টার জলসার নিয়মিত দর্শকদের মধ্যে থেকে একটা ওপেন অডিশনের মাধ্যমে প্রতিযোগীদের বেছে নেওয়া হবে।  

 এবারেও রক্তিম অপরাজিতার ফুডি ছেলে,তাই নানা মজাদার খুনসুটি দেখা যাবে।  

উইন্ডোজের প্রযোজক-পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানালেন ,”লকডাউনে বাড়িতে রান্নার ব্যাপারটা একটা নতুন লেভেলে নিয়ে গেছে। 24×7 বাড়িতে পুরো পরিবার নিয়ে প্রায় প্রতিটি বাড়িতে নিয়মিত নতুন রেসিপি এক্সপ্লোর করা হচ্ছে।বিশেষত এই পুরুষ এবং বাচ্চাদের পার্টিসিপেশন একটা নতুন ট্রেন্ড তাই এই শো মেল শেফদেরও আকর্ষণ করবে।

স্টার জলসার মুখপাত্র জানালেন “অপরাজিতা আঢ্যর সঞ্চালনা এই শো তে একটা আলাদা মাত্রা নিয়ে আসবে কারণ বাংলা ফিল্ম ও টেলিভিশন দর্শকদের মধ্যে উনি দীর্ঘদিন ধরে অত্যন্ত জনপ্রিয় শিল্পী।আর একটা স্পেশাল ব্যাপার হল দর্শকরা চ্যানেলটিতে তাদের পছন্দ মতো রেসিপি ইমেল করে তাদের রান্নার স্কিল জানাতে আর অপরাজিতার সঙ্গে যোগ দিতে পারবেন। আমরা নিশ্চিত যে দর্শকরা নতুন হোস্ট এবং নতুন রেসিপিগুলো দারুণ পছন্দ করবেন।”

”ফরচুন রান্নাবান্না”র নতুন এপিসোডগুলি দেখা যাবে ৩রা আগস্ট,সোমবার – শনিবার বিকেল ৪:০০ থেকে।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *