‘শারদ সুন্দরীর’ এক ঝলক

শ্যাম সুন্দর কো জুয়েলার্সের এই বর্ণাঢ্য ‘শারদ সুন্দরী’ ফাইনাল অনুষ্ঠিত হবে ক্যালকাটা বোটিং ক্লাবে ২৭ নভেম্বরে।

সেদিন বিকেলে বাইপাসের ধারে স্প্রিং ক্লাবে চাঁদের হাট বসেছিল।শ্যামসুন্দর জুয়েলার্সের বহু প্রতীক্ষিত বাৎসরিক মেগা ইভেন্ট ‘শারদ সুন্দরী ২০২১’ র কার্টেন রেজার অনুষ্ঠানের সূচনা হল এক ঝাঁক নজরকাড়া সুন্দরী প্রতিযোগীর বর্ণিল বিভার বিচ্ছুরণে।

এবার ৯ বছরে পা দেওয়া শ্যামসুন্দর জুয়েলার্সের এই ‘শারদ সুন্দরী’ ইতিমধ্যেই কলকাতার একটা সিগনেচার ইভেন্ট হয়ে দাঁড়িয়েছে এ কথা অনস্বীকার্য।

আগের বছরগুলিতে সুন্দরী মুখের খোঁজে প্যান্ডেলে প্যান্ডেলে ঘোরা গত ২ বছর অতিমারির কারণে শুধুমাত্র অনলাইন এন্ট্রির মাধ্যমে পরিচালনা করা হচ্ছে। আনন্দের কথা এ বছর গত সব রেকর্ড ভেঙে সবচেয়ে বেশি প্রতিযোগীরা অংশ নিয়েছেন এই সৌন্দর্য্য প্রতিযোগিতায়।    

এ বছর ১৮,৭০০ প্রতিযোগীর মধ্যে থেকে ভার্চুয়াল স্ক্রিনিংয়ের মাধ্যমে ৬০ জন কে বেছে  নিয়ে তাদের মধ্যে লাইভ প্রিলিম থেকে বিশিষ্ট বিচারকদের ৩ রাউন্ড সৌন্দর্য্য আর ফ্যাশনের নিক্তিতে  ১২ জন ফাইনালিস্টকে বেছে নেওয়া হয়।

‘শারদ সুন্দরী’র তুঙ্গস্পর্শী জনপ্রিয়তার কারণে এবছরে বিবাহিত মহিলাদের জন্য  স্পেশাল ক্যাটেগরির সূচনা হল ‘মিসেস শারদ সুন্দরী’ যাঁদের থেকেও ফাইনালিস্টদের বেছে নেওয়া হল।

স্প্রিং ক্লাবে শ্যামসুন্দর জুয়েলার্সের শারদ সুন্দরী কার্টেন রেজার অনুষ্ঠানে এই নজরকাড়া সুন্দরীদের এক ঝলক দেখে সংবাদমাধ্যম ও উপস্থিত গণ্যমান্যদের মধ্যে উষ্ণতার চাঞ্চল্য সম্ভাব্য বিজয়িনীর নির্বাচনে।

এই  উপলক্ষ্যে শ্যাম সুন্দর জুয়েলার্সের ডাইরেক্টর শ্রীমতি অর্পিতা সাহা জানালেন,’শারদ সুন্দরী একটি স্বপ্নের প্রকল্প যাতে উৎসবের আনন্দলোকে কিশোরী আর যুবতীদের প্রানোচ্ছল খুশির মধ্যে নিজের স্বকীয়তার উদ্ভাস প্রকাশিত হয় আর এটা  অত্যন্ত আনন্দের যে আজ এই প্রকল্পর সফল দীপ্তিময়ী অনুষ্ঠান আর শহরের সবচেয়ে কাঙ্খিত ইভেন্ট হতে পেরেছে।‘

এই মেগা ইভেন্টের সহ নিবেদক ‘খুকুমনি সিঁদুর আর আলতা’র ডাইরেক্টর শ্রী অরিত্র রায় চৌধুরী জানালেন ,’আমরা গত বছর থেকেই এই আনন্দানুষ্ঠানের সঙ্গে যুক্ত এবং তার তৃপ্তি আর মুগ্ধতায় এবছর আর আগামীদিনেও সানন্দে সংযুক্ত থাকছি।

শ্যামসুন্দর জুয়েলার্সের কর্ণধার শ্রী রূপক সাহার কথায়,’গত বছরের মত এ বছরেও এই প্রত্যাগিতার আয়োজন একটা চ্যালেঞ্জ ছিল কিন্তু আমরা সেই চ্যালেঞ্জ  অ্যাকসেপ্ট করে প্রতিযোগিতার ফরম্যাটে প্রয়োজনীয় অদল বদল করে রেকর্ড রেস্পন্স এসেছে।

 শ্যাম সুন্দর কো জুয়েলার্সের এই বর্ণাঢ্য ‘শারদ সুন্দরী’ ফাইনাল অনুষ্ঠিত হবে ক্যালকাটা বোটিং ক্লাবে ২৭ নভেম্বরে আর তার আগে ফাইনালের ১৫ প্রতিযোগী একসপ্তাহ ব্যাপী ষ্টার ট্রেনারদের গরুমিং সেশনের তত্বাবধানে নিজেদেরকে প্রস্তুত করবেন।

ফাইনালে খ্যাতনামা বিচারকরা এর মধ্যে থেকে বেছে নেবেন বিজয়ী ও ২ টি রানার্স আর  চোখ, স্কিন,কণ্ঠস্বর আর ট্যালেন্টের  বিভাগীয় শ্রেষ্ঠদের।বিজয়ীরা শ্যামসুন্দর জুয়েলার্সের আর খুকুমনি আলতার বিজ্ঞাপনে নির্বাচিত হবেন যাতে ফ্যাশন আর বিজ্ঞাপনে দুনিয়ায় তাদের পদার্পন এবং আত্মপ্রকাশের সুযোগ করে দেবে।

সুতরাং এখন অধীর আগ্রহে ফাইনালের জন্য অপেক্ষা।       

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *