লিভিং রুম সাজান অ্যান্টি ভাইরাল ল্যামিনেটসে | |

লিভিং রুম সাজান অ্যান্টি ভাইরাল ল্যামিনেটসে

এই প্যান্ডেমিকে অদৃশ্য ভাইরাস থেকে সুরক্ষিত রাখতে।

সৌন্দর্য আর সুরুচি শুধু অঢেল টাকা খরচ করলেই পাওয়া যায় এমন একটা প্রচলিত ধারণা চালু থাকলেও এতে বিশ্বাস করার কোনো কারণ নেই বলে আমরা মনে করি।বিশ্বাস না হয় আপনি নিজেই পরখ করে দেখে নিতে পারেন। 

আমরা দায়িত্ব নিয়ে যা বলছি তাতেও যদি আপনি নিঃসন্দেহ না হন তাহলে লিভিং রুম ডেকোরের ক্ষেত্রে আপনার স্বাস্থ্যের সঙ্গে কোনও আপস না করার গুপ্ত রহস্য ফাঁস করা যাক।

সেঞ্চুরি ল্যামিনেটস এমন একটি সমৃদ্ধ সমাধান নিয়ে হাজির হয়েছে যা সৌন্দর্য্যবোধ আর স্বাস্থ্য-সুরক্ষার সঠিক মেলবন্ধন। 

প্লাইউড আর ল্যামিনেটস ব্র্যান্ডের উদ্ভাবনী আয়ূধ থেকে ভাইরোকিল পাইওনিয়ারিং টেকনোলজি যা যে কোনও ভাইরাস আর ব্যাকটেরিয়া থেকে আপনাকে ৯৯.৯৯% সুরক্ষা দিতে পারে।  

ভাবছেন কী করে সম্ভব?

অসম্ভব মনে হলেও আমাদের পক্ষে সম্ভব।বাজারের সাধারণ মানের টেকনোলজির অনেক ওপরে উন্নত মানের প্রযুক্তির ব্যাবহার যা মানুষ সাদরে ব্যবহার করতে পারে। 

সেইজন্য যখন আমরা অ্যান্টি ভাইরাল ল্যামিনেটসের কথা বলছি আমরা বোঝাতে চাইছি আপনার বাড়ির লিভিং রুমের যে কোনও জায়গা,সেটা টিভি প্যানেলের ওয়াল অথবা চেস্ট অফ ড্রয়ার,আপনি সেই জায়গাকে নিরাপদ ও নির্বিঘ্ন রাখতে চাইবেন।

এই প্যান্ডেমিকের সময়,যখন একটা ছোট্ট ভাইরাস সমস্ত পৃথিবীকে বিদ্ধস্ত করে সবে একটা নিউ নর্মাল পরিস্থিতির সৃষ্টি করছে তখন এই অদৃশ্য শত্রু থেকে  আমাদের নিজেদেরকে সুরক্ষিত রাখা আরও বিশেষভাবে জরুরি,তাই আপনার অজান্তে যদি বাড়িতে ঢুকেও পড়ে আপনার ফার্নিচার তাকে নিকেশ করে দেবে।  

এটা কি সত্যিই সম্ভব?

আজ্ঞে হ্যাঁ, সেঞ্চুরি ল্যামিনেটসের পক্ষে সম্ভব। 

এর ন্যানো টেকনোলজি প্রযুক্তির কারণে স্পেশাল ডিজাইনের ন্যানোপার্টিকলস থাকে যা আপনি ফার্নিচার ফ্যাব্রিকেশনে ব্যবহার করেন।এর কণা শুধু দূষিত মাইক্রোঅর্গানিজমস কে তাড়িয়ে দূরে সরায় না যাতে সে অন্য জায়গা থেকে ক্ষতি করতে পারে বরং এর সেল মেমব্রেন সম্পূর্ণ ভেঙে দিয়ে মেরে ফেলে।

এর আরও একটা গুণপনা অন্যান্য ল্যামিনেটসের মত একে ভিজে কাপড়ে ওয়েট ডাস্টিং আর বারবার ডিসিনফেক্ট্যান্টস দিয়ে পরিষ্কারের ঝামেলা থাকেনা কারণ এর জন্য ল্যামিনেটসের ঔজ্বল্য কমে যায়। 

এক সেঞ্চুরি ল্যামিনেটসে জোড়া সুবিধা?

‘পিকচার আভি বাকি হ্যায়’।আপনার লিভিং রুমের সুদৃশ্য সোফায় আয়েশ করে বসে আরও কিছু গুণপনার কথা জেনে নিন।(ইয়ে,বলছিলাম আপনার সোফা অ্যান্টি ভাইরাল কিনা খেয়াল আছে?)

১) AAAA  ডিফেন্স মেকানিজম :যদিও আমরা অ্যান্টি ভাইরাল শব্দটা ব্যাবহার করছি, কিন্তু বাস্তবে এই ভাইরাকিল টেকনোলজি ৪ টি আলাদা রকমের মাইক্রোঅর্গানিজম প্রতিরোধ করতে সক্ষম।তা হল অ্যান্টি ব্যাকটেরিয়াল,অ্যান্টি ফাঙ্গাল,অ্যান্টি মাইক্রোবিয়াল ও অ্যান্টি ভাইরাল।যাকে বলে পুরো অল রাউন্ডার,কি তাই না?

২) সাশ্রয়ী- সেঞ্চুরি ল্যামিনেটস কখনও তার ক্রেতাদের ওপর বেশি দামের বোঝা চাপাতে চায় না।সেইজন্য এর ল্যামিনেটসে অতুলনীয়,অভিনব প্রযুক্তি থাকলেও ল্যামিনেটসের মূল দামে কোনও ফারাক হয়না।  

একথা ঠিক ,স্বাস্থ্যই সম্পদ কিন্তু মনে মনে আমরা সম্পদকেও গুরুত্বপূর্ণ মনে করি।

৩)সব ল্যামিনেটসেই: অ্যান্টি ভাইরাল বৈশিষ্টের কারণে ল্যামিনেটস পছন্দের বিপুল বৈচিত্রের সম্ভার কমে যাওয়ার দুশ্চিন্তা করলে বুঝতে হবে আপনি আমাদের ভুল বুঝেছেন কারণ সমস্ত সেঞ্চুরি ল্যামিনেটসই অ্যান্টি ভাইরাল টেকনোলোজি সমৃদ্ধ।

পরিশেষে আপনার সৃজনশীল পছন্দের সঙ্গে কখনও আপস করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *