লিভিং রুমে প্রকৃতির ছোঁয়া | |

লিভিং রুমে প্রকৃতির ছোঁয়া

সেঞ্চুরি ভিনিয়েরে এমন কী বৈশিষ্ট আছে যা অন্য ভিনিয়েরে নেই ?

আপনার লাইফস্টাইল স্টেটমেন্ট আপনার রুচির পরিচয়।এই বিষয়টি অনুভব করেও লিভিং রুমের অন্দরসাজের সৃষ্টিশীল পরীক্ষা নিরীক্ষার ক্ষেত্রে আমরা যথেষ্ট উদ্যোগী নই একথা বলা যেতে পারে।

আমাদের লিভিং রুমকে রুচিসম্পন্ন সৃজনশীল সাজানো খুব জরুরি।আর যদি আপনি ইন্টেরিয়র ডেকোরের খুঁটিনাটি সম্পর্কে কিছু না জেনে থাকেন তাতে চিন্তার কিছু নেই আমরা তো আছি।

আপনার লিভিং রুমকে সাধারণ,নিষ্প্রাণ থেকে প্রাণোচ্ছল সুন্দর করে তুলতে সেঞ্চুরি প্লাইয়ের কোনও জুড়ি নেই।সত্যি বলতে কি এই ভিনিয়ের শিটসের নিজস্ব এমন গুণপনা, এমন রূপটানের মহিমা যে আপনাকে ডিজাইন নিয়ে মাথা ঘামাতে হবে না।

সেঞ্চুরি ভিনিয়র্সের বিখ্যাত অ্যাওয়ার্ড উইনিং ডিজাইনস তাদের উৎকর্ষ আর সৃজনশীলতার স্বাক্ষর যা যে কোনও সাধারণ স্পেসকে এমন ডিজাইনে সাজিয়ে তোলে যে দেখে মনে হবে প্রখ্যাত কোনও ইন্টেরিয়র ডিজাইনারের তৈরী।

 ন্যাটজুরা উডসের এক্সোটিক ন্যাচারাল ভিনিয়ের থেকেই হোক অথবা সেনজুরা স্টাইলস ক্যাটাগরির ঝকমকে চমকপ্রদ রিকন্সটিউটেড ভিনিয়ের,সেঞ্চুরি ভিনিয়েরের এই অনন্য সম্ভার নিজ দায়িত্বে আপনার লিভিং রুম ডিজাইনকে মন্ত্রমুগ্ধ করে তুলবে।

সেঞ্চুরি ভিনিয়েরের বৈশিষ্ট আর বৈভবের কারণ ডিজাইনের দুর্দান্ত টেক্সচার আর আশ্চর্য প্যাটার্নের সম্ভারের আধিক্যে।এই প্যাটার্নের রূপমাধুর্য আপনার চেতনায় এমন স্নিগ্ধ প্রশান্তি আনে যেন প্রকৃতির সবুজ আর রাঙামাটির মেলবন্ধন। 

তবে এতে আপনার বাড়ির অন্দরসাজে কোনওভাবেই আপস করতে হচ্ছে না বরং এই ভিনিয়েরের রূপলাবণ্যে অভিজাত বৈভবের প্রকাশ হয়।

সেঞ্চুরি ভিনিয়েরে এমন কী বৈশিষ্ট আছে যা অন্য ভিনিয়েরে নেই ?

সর্বশ্রেষ্ঠ ব্র্যান্ড হওয়ার সুবাদে সেঞ্চুরি ভিনিয়ের অন্য স্থানীয় দোকানদারের মত শুধু তার প্রোডাক্ট বিক্রি করেনা,তার চেয়ে বহু এগিয়ে যা যা অফার করা হয় – 

ডিজাইন প্রফেশনালস

এত বেশি বিকল্প এই বৈচিত্রের মধ্যে থেকে আপনার স্পেসের সঠিক মানানসই ভিনিয়ের বেছে নিতে  গিয়ে ধাঁধা লেগে গেলে সঠিক পথে গাইড করার জন্য আমাদের ডিজাইন প্রফেশনালস আপনার অভিরুচি অনুযায়ী সাহায্য করবেন।এবং আপনি ইন্টেরিয়র ডিজাইনার,কন্ট্রাক্টর অথবা আর্কিটেক্ট হলেও ভিনিয়েরের ক্ষেত্রে যে কোনও প্রশ্নে,দরকারে আপনার বিভাগ ও বৈশিষ্ট অনুযায়ী (আর্কিটেক্ট,ডিলার,ডিজাইনার) যে কোনও জিজ্ঞাসার সমাধানে আমরা প্রয়োজনীয় পরামর্শ দিয়ে থাকি।

সেঞ্চুরি ভিনিয়েরের বর্ণময় ক্যাটালগ থেকে নিজেই যাচাই করে সিদ্ধান্ত নিন যে আমরা আপনার লিভিং  রুমের পরিবেশ সত্যি যথার্থ পরিবেশবান্ধব করে তুলতে পেরেছি কিনা।  

https://www.centuryply.com/centuryveneers/catalogue.php

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *