লক্ষী সোনার লাবণ্যময় ডিজাইন | |

লক্ষী সোনার লাবণ্যময় ডিজাইন

নেকলেস,ইয়ারিংস, মিনাকারী, ব্রেসলেট…

সঞ্চিতা ভট্টাচার্য্য

প্রসিদ্ধ ঐতিহ্যশালী সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসে চলছে উইন্টার কার্ণিভাল ফেস্টিভ্যাল। এই দুর্দান্ত ডিসকাউন্ট অফার শুধুমাত্র অনলাইনে অর্থাৎ ওয়েবসাইট থেকে কেনাকাটা করলে ।গোল্ড জুয়েলারি মেকিং চার্জে ৫০% ছাড়,ডায়মন্ড জুয়েলারি মেকিং চার্জে ৫০% সঙ্গে  ডায়মন্ড ভ্যালুর ওপর ১০% ছাড়,প্ল্যাটিনাম জুয়েলারি মেকিং চার্জে ৫০% ছাড় সঙ্গে ডায়মন্ড ভ্যালুর ওপর ১০% ছাড়।এই অফার সীমিত প্রোডাক্ট আর সময়ের জন্য প্রযোজ্য।এর সুবিশাল সম্ভার থেকে ৫ টি অনন্য ডিজাইন-

এথনিক ডিজায়ার গোল্ড নেকলেস- যে সকল মহিলারা ফ্যাশনেবল তবুও তাদের সংস্কৃতির শিকড় এর সাথে যুক্ত তাদের স্টাইলে কোনো ভুল ছাড়াই ঐতিহ্যবাহী লুক এর ছোঁয়া দেবে এই এথনিক ডিজায়ার গোল্ড নেকলেস। এই অত্যধিক সুন্দর নেকলেস এর কারিগরী, নক্সা ও ডুয়েল লেয়ার ডিজাইন একে দিয়েছে বাঙালিয়ানার ছোঁয়া। পছন্দসই শাড়ির সাথে গ্ল্যাম আপ করুন নিজেকে এই সুন্দর গয়না সহযোগে।

https://sencogoldanddiamonds.com/products/ethnic-desire-gold-necklace

আরও পড়ুন-

ডেকোরেটিভ এনক্লোস্ড শেল গোল্ড ইয়ারিংস-  এই আলংকারিক শেল ডিজাইন সোনার কানের দুলটিতে একটি খোলের মত মোটিফ রয়েছে যা সোনার চেইন এর সাহায্যে ঝুলছে। এই দুল দিয়ে অত্যাধুনিক লুক পেতে আপনার চাই লং গাউন বা পার্টি ওয়্যার শাড়ী আর আপনিও রেডি হয়ে যেতে পারেন অনুষ্ঠানের মধ্যমণি হতে।

https://sencogoldanddiamonds.com/products/decorative-enclosed-shell-gold-earrings

ম্যাগ্নিফায়েড মিনাকারী– আমরা সকলেই জানি – “The expert in anything was once a beginner” অর্থাৎ যে কোনো বিশেষজ্ঞই একসময় শিক্ষানবিশ ছিলেন। যার যথার্থ উদাহরণ এই মিনাকারি লেয়ারড পেন্ডেন্ট। সোনার ওপর নেট এর নিখুঁত কারিগরি সেনকো গোল্ডের স্বর্ণকার দের কারুকার্যের প্রতিভাকে প্রতিষ্ঠিত করেছে।

https://sencogoldanddiamonds.com/products/magnified-meenakari

ফ্লোরেট চার্ম ডায়মন্ড নোয়া ব্রেসলেট- কারুকার্যের নিপুণতা সবসময় একটি মাস্টারপিস গয়নার জন্ম দেয়, ব্রেসলেটটিতে ফ্লোরাল প্যাটার্ন এর মধ্যে চমকপ্রদ হীরের ব্যবহার আর এর দীপ্তি আমাদের সকল মহিলাদের সুন্দর ও চমকপ্রদ করে তোলে। যে কোনো পোশাক এর সাথে এই গয়না আপনাকে করবে মর্মস্পর্শী।

https://sencogoldanddiamonds.com/products/floret-charm-diamond-bracelet

নকশি গোল্ড ব্রোঞ্জ ব্যাঙ্গল-ব্রোঞ্জের চুরির ওপর সোনার নকশিকারি সুন্দর কাজ আপনাকে দেবে সুখের ঝলক আপনার প্রথম স্পর্শ থেকেই। আপনার স্পেশাল মুহূর্তকে সাজান এই সোনায় সজ্জিত নক্সাকারি শিল্পকর্ম দিয়ে। নক্সী গোল্ড ব্রোঞ্জ চুড়িটি দিয়ে আপনার আনন্দের মুহূর্তকে উজ্জাপন করুন।

https://sencogoldanddiamonds.com/products/nakshi-gold-bronze-bangle

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *