রান্না বান্নার সেঞ্চুরি

স্টার জলসার রান্নাবান্না অনুষ্ঠান “ফরচুন রান্না বান্না”র ১০০ তম বিশেষ পর্ব  ২৭ শে সেপ্টেম্বর, রবিবার বিকাল ৩.৩০ টের সময় দেখতে ভুলবেন না।

এই সেঞ্চুরি এপিসোডকে স্মরণীয় রাখতে ষ্টার জলসা একটি অনন্য,অভিনব,অসাধারণ ডবল সেঞ্চুরি করেছেন।এই এপিসোডে শেয়ার করা হবে ১০০ বছরের পুরোনো রেসিপি ‘বৈকুন্ঠ ভোগ’ আর এই ১০০ তম এপিসোড সেলিব্রেট করতে তৈরী করা হয়েছে ১০০ পাউন্ডের স্পেশাল মিষ্টি কেক।

১০০ পর্ব ধরে অপরাজিতা আর গোপাল সমাজের বিভিন্ন ক্ষেত্রে সাধারণ মানুষের সঙ্গে দারুন সুস্বাদু রেসিপি শেয়ার করেছেন।আর শুধু রেসিপি নয়,দর্শকরা তার সঙ্গে জড়ানো নানান রকম আশা আর অনুপ্রেরণার গল্প যা রেসিপির মতন সমান আকর্ষণীয়,তারও স্বাদ সমান ভাবে পেয়েছেন যেটা এই অনুষ্ঠানের মহিমা আর প্রবল জনপ্রিয়তার কারণ।

‘ফরচুন রান্না বান্না’র এই শোর একটা প্রধান বিশেষত্ব আর বৈশিষ্ট হল এখানে সাধারণ মানুষের দৃঢ় সংকল্প,অধ্যাবসা আর পরিশ্রমের কথা তাদের সুস্বাদু রেসিপির সঙ্গে মিলেমিশে এই অনুষ্ঠানে এক ভিন্ন মাত্রা যোগ করে।

এই উপলক্ষ্যে ষ্টার জলসার মুখপাত্র জানালেন,’স্টার জলসা পুরো পরিবারের জন্য অনুপ্রেরণামূলক বিষয়বস্তু নিয়ে আসে। আমাদের অনুষ্ঠানগুলি আমাদের দর্শকদের মধ্যে ইতিবাচকতা জাগিয়ে তোলার লক্ষ্য। রান্না বান্নার রেসিপি ছাড়াও প্রতিটি এপিসোডে আমাদের দর্শকদের মধ্যে এমন একজন সাধারণ মানুষ অসাধারণ একটি অনুপ্রেরণামূলক এবং অজানা এমন গল্প নিয়ে আসেন যিনি চ্যাম্পিয়ন হয়ে উঠতে অনেক  বাধা পেরিয়ে এসেছেন। রান্না বান্না ১০০ টি এপিসোড  করতে পারা আমাদের জন্য এটি একটি বিশেষ দিন এবং আমরা দৃঢ় ভাবে বিশ্বাস করি যে এই শোটি মনোরম রেসিপিগুলি শেয়ার করে নেওয়ার পাশাপাশি সবার মন জয় করতে থাকবে।‘  

উইন্ডোজের প্রযোজক-পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় বলছিলেন,“বাঙালিরা বরাবরই খাবারের সঙ্গে জড়িয়ে থাকেন।উদ্ভাবনী রান্না এবং অনন্য রেসিপি তাদের পছন্দের শীর্ষে থাকে। আমরা এই শোর ১০০ তম পর্ব করতে পেরে অত্যন্ত খুশি হয়েছি। আমাদের দর্শকরা আমাদের জন্য মঙ্গল কামনা করেছেন,তাদের আশীর্বাদেই আমরা দীর্ঘ পথ পাড়ি দিয়েছি এবং ভবিষ্যতে আরও আকর্ষণীয় পর্ব নিয়ে আসার বিষয়ে আমরা অত্যন্ত আশাবাদী।’ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *