ধনতেরাস স্পেশাল গয়না -

ধনতেরাস স্পেশাল গয়না

গোল্ড জুয়েলারি মেকিং চার্জে ১৫% ,ডায়মন্ড জুয়েলারি মেকিং চার্জে ৭৫% ডিসকাউন্ট।

ভারতের অন্যতম শ্রেষ্ঠ সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ড এই ধনতেরাস উৎসব উপলক্ষ্যে নজরকাড়া গয়নার সম্ভার নিয়ে এসেছে। 

এই নতুন রেঞ্জের জুয়েলারি লঞ্চের অনুষ্ঠানে সেনকো গোল্ডের সি ই ও শ্রী শুভঙ্কর সেন বলেন,’গত দু বছরের অতিমারি পেরিয়ে এবারের ট্রেন্ড উদযাপন আর ‘লিভিং লাইফ লার্জ’, সম্পদ বৃদ্ধির তাই বড়,ভারী সোনার,হীরের নেকলেস আর যাকে স্টেটমেন্ট পিস বলা হয় তেমন চুড়ি,হার,দুল আর আংটি কেনার ঝোঁক বেশি।

এবারের বিশেষ আকর্ষণ সম্পূর্ণ জুয়েলারি রেঞ্জের মেকিং চার্জের ওপর দারুণ লোভনীয় ডিসকাউন্ট।এই অনুপম অনন্য ডিজাইনের এক্সক্লুসিভ ঝলক আপনার হাতের মুঠোয়-

আর্টিস্টিক গোল্ড সীতাহার নেকলেস – এই অনন্য সীতাহার স্পেশাল অকেশনে,বিয়েবাড়ির অনুষ্ঠানে পরার জন্য মানানসই। আর্টিস্টিক কারিগরীর বিশেষত্ব পেন্ডেন্টে ঝুমার বিডসের সাথে শোভিত।

https://sencogoldanddiamonds.com/products/artistic-gold-sitahar

ফ্লোরাল গোল্ড নেকলেস – এই ফ্লোরাল গোল্ড নেকলেসের বর্ণিল বিশেষত্ব বিভিন্ন পাতার আকার সমৃদ্ধ গোল্ড নেটওয়ার্ক যাতে যে কোনও পার্টি আর অনুষ্ঠানে আপনার দিক থেকে চোখ ফেরানো যাবে না।https://sencogoldanddiamonds.com/products/floral-gold-necklace

ইউনিক প্যান্থার ভিগোর গোল্ড ব্যাঙ্গল- নারী চরিত্রের তেজস্বী,দৃপ্ত অকুন্ঠ ভঙ্গিমা যা প্যান্থার সদৃশ সক্রিয় তেজের প্রতীক সেই ভাবনায় সেজে উঠেছে এই চুড়ি।এর প্যান্থারের মোটিফ যে কোনও পোশাকে আপনাকে গ্ল্যামারাস ও লাবণ্যময়ী করে তুলবে।https://sencogoldanddiamonds.com/products/unique-panther-vigor-gold-bangle

ব্লিসফুল স্লিক গোল্ড ব্যাঙ্গল– এই চুড়ি সৌভাগ্য,স্বৰ্গীয় সুখ স্বাচ্ছন্দ্যের প্রতীক। যে কোনও শুভদিনে ও অনুষ্ঠানে লাবণ্য ও অভিজাত মাধুর্য ঘেরা এই ডিজাইন যার নকশা হাই পালিশ ও ম্যাট ফিনিশের যুগলবন্দীর কারণে দ্বৈত প্রতিফলনের মনোহারী শোভা।

https://sencogoldanddiamonds.com/products/blissful-sleek-gold-bangle

ব্লিসফুল ফ্লোরাল গ্লিম গোল্ড রিং – পদ্মকুঁড়ি ও পদ্মপাতার অপূর্ব ডিজাইনে তৈরী এই অসামান্য    আংটি। পার্টিতে,অনুষ্ঠানে,উৎসবে আপনার এই আংটির সুদৃশ্য সুচারু রূপে স্বতন্ত্র ও মোহময়ী হয়ে উঠবেন।

https://sencogoldanddiamonds.com/products/blissful-floral-gleam-gold-ring

উইং অফ গ্লোরী গোল্ড রিং- ফ্যাশনের উৎকর্ষ দিনে দিনে অনন্য মাত্রায় আরও আকর্ষণীয় হয়ে    উঠেছে। ট্রাই কালার গোল্ডের এই কার্ভি ডিজাইন পাখনা তার নিদর্শন যা ইন্ডো ওয়েস্টার্ন ড্রেসের সঙ্গে পরে মেলে দিন আপনার স্টাইলের পাখা।

https://sencogoldanddiamonds.com/products/wing-of-glory-gold-ring

কোয়াড্রিল্যাটারাল এনিগমা গোল্ড স্টাডস- আজকের এই লেটেস্ট স্টাইলের গোল্ড স্টাডস আপনার নিজস্ব ফ্যাশন স্টেটমেন্ট। সুচারু সোনার কারুকাজে কোয়াড্রিল্যাটারাল প্যাটার্ন। অফিসে,কাজে দৈনন্দিন সাজে ফ্যাশানিয়েস্তা হয়ে উঠুন।

https://sencogoldanddiamonds.com/products/quadrilateral-enigma-gold-studs

ফ্র্যাগমেন্টারি ফ্লোরাল গ্লিম গোল্ড স্টাডস– ফুলের পাপড়ি ফোটার সময় তার অপূর্ব সৌন্দর্য্যের আভাস দেওয়া ডিজাইনের এই অনুপম দুল। ফ্র্যাগমেন্টারি দুটি ভিন্ন ফুলের প্যাটার্ন সমৃদ্ধ এই দুল অতুলনীয় কারিগরি দক্ষতার স্বাক্ষর।

https://sencogoldanddiamonds.com/products/fragmentary-floral-gleam-gold-studs

ডিভাইন মাইটি চার্ম গোল্ড ব্রেসলেট – আজকের নারীর সাহস,দৃঢ়তার উন্মেষ এই ব্রেসলেট।সুদক্ষ কারিগরদের হস্তশিল্পে ফুটে উঠেছে আগ্রাসী সিংহের ফেসিয়াল মোটিফ যা শৌর্য্য,সাহস,শক্তি আর নেতৃত্বের প্রতীক।

https://sencogoldanddiamonds.com/products/divine-mighty-charm-gold-bracelet

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *