দুর্দান্ত ডাইনিং টেবল ডিজাইন টিপস | |

দুর্দান্ত ডাইনিং টেবল ডিজাইন টিপস

অদ্বিতীয় টেকনোলজি,অ্যান্টি ভাইরাল, প্যাটার্ন আর টেক্সচারের ঈর্ষণীয় সম্ভার।

ফ্যামিলি ডিনার,তাৎক্ষণিক মিটিং বা বন্ধুদের সঙ্গে বোর্ড গেম,ডাইনিং টেবল আমাদের ‘সকল কাজের কাজী’।

আজকের আধুনিক জীবন যাপনে ডাইনিং টেবল এমন একটি জায়গা যা পুরো পরিবারের একসঙ্গে থাকার কেন্দ্রবিন্দু।তাই এই গুরুত্বপূর্ণ ফার্ণিচারের চমৎকার সৌন্দর্য্য আবশ্যিক যাতে ডাইনিং টেবলে থাকার সময় ক্ষণস্থায়ী না হয়ে দীর্ঘস্থায়ী হয়ে ওঠে।

পছন্দসই ডাইনিং টেবল ডিজাইন বেছে নেওয়ার ক্ষেত্রে সবচাইতে শ্রেষ্ঠ হল ডেকোরেটিভ ল্যামিনেটস।এর বিশাল,ব্যাপক রং,প্যাটার্ন আর টেক্সচারের সম্ভার ঈর্ষণীয় যার মধ্যে থেকে আপনার মার্জিত পছন্দ অনুযায়ী ডাইনিং টেবল ডেকোরে সাজিয়ে তুলে একে লিভিং স্পেসের আকর্ষণের কেন্দ্রবিন্দু করে তুলুন।

আজকে যখন অজস্র পছন্দের সুযোগ সেখানে সেঞ্চুরি ল্যামিনেটসের শ্রেষ্ঠত্ব আর বিশ্বস্ততার ধরে কাছে কেউ নেই এটা অত্যুক্তি নয়,সত্যি।ডেকোরেটিভ ল্যামিনেটসের দুনিয়ার বেতাজ বাদশা সেঞ্চুরি ল্যামিনেটস দেশের সর্বোত্তম মানের ল্যামিনেটস প্রস্তুতকারক।

সেঞ্চুরি ল্যামিনেটসই বেস্ট ল্যামিনেটস কেন?

সেঞ্চুরি ল্যামিনেটস ক্রাফটিংয়ের ক্ষেত্রে অনন্য অনুপম অদ্বিতীয় টেকনোলজিতে রেজিন  ব্যবহার করার কারণে অত্যাধিক টেকসই এবং দাগ ,ঘষা,ক্ষয় ও অন্যান্য ক্ষতি প্রতিরোধে মোক্ষম।

অন্যান্য ল্যামিনেটসের তুলনায় সেঞ্চুরি ল্যামিনেটসের বিশেষত্ব হল-

১) অ্যান্টি ভাইরাল আর অ্যান্টিব্যাকটেরিয়াল ল্যামিনেটস: আপনার ডাইনিং টেবিলকে স্বাস্থ্যকর রাখতে সেঞ্চুরি ল্যামিনেটস ভিরোকিল টেকনোলজি সমৃদ্ধ যা ৯৯.৯৯% ভাইরাস,ফাংগি আর ব্যাকটেরিয়া নিধনে সিদ্ধহস্ত,যাতে আপনি পরিচ্ছন্নতা আর বিশুদ্ধতার বিষয়ে সম্পূর্ণ নিশ্চিন্ত থাকতে পারেন।

২) BWR ল্যামিনেটস – ডাইনিং টেবিলে ওয়াটার স্পিলেজ রুখতে এই ল্যামিনেট  Boiling Water Resistant (BWR) সমৃদ্ধ তাই ময়েশ্চারের কারণে বেঁকে অথবা দুমড়ে কুঁচকে যাওয়া থেকে প্রতিহত করে ।

৩) বোরার আর টার্মাইট রেসিস্টেন্ট ল্যামিনেটস:সেঞ্চুরি ল্যামিনেটসে স্পেশাল গ্লু লাইন প্রটেকশন থাকার কারণে শুধু যে টার্মাইট অর্থাৎ উই আর ঘুণের আক্রমণ থেকে বাঁচায় তাই নয় তাদের সম্পূর্ণ ধ্বংস করে দেয় আর ঠিক এই কারণে আপনার ডাইনিং টেবল এই পেস্ট অ্যাটাক থেকে পুরো সুরক্ষিত আর দীর্ঘকাল টেকসই থাকে।

৪)সমান ঘনত্ব আর সঠিক ব্যাক স্যান্ডিং – সেঞ্চুরি ল্যামিনেটস ম্যানুফ্যাকচারিং প্রসেসের প্রতিটি সুক্ষ খুঁটিনাটি বিষয়ে সুতীক্ষ্ণ নজর রাখে যাতে প্রতিটি ক্রেতা তাদের অমূল্য  ভালোবাসার বাড়ির জন্য  ভারতের সবচেয়ে শ্রেষ্ঠ সুন্দর ল্যামিনেটস পেতে পারেন।এর প্রতিটি ল্যামিনেটসের ঘনত্ব সমান আর সঠিক ব্যাক স্যান্ডিঙের অর্থাৎ স্যান্ডপেপার দিয়ে ল্যামিনেট  সার্ফেসের পেছনে সমান স্যান্ডিং এর কারণে দীর্ঘদিনের জন্য নিশ্চিন্তে থাকতে পারেন।

৫)অবিশ্বাস্য কালার ফাস্টনেস–ল্যামিনেটসের কালার ফাস্টনেস বলতে বোঝায় দীর্ঘদিন ধরে আসল প্রাথমিক রঙের দৃঢ়তা ধরে রাখা এবং সেঞ্চুরি ল্যামিনেটসে এক ধরণের অনন্য ওভারলে টিস্যু থাকার কারণে এই লেয়ার দীর্ঘদিন উজ্বল ও প্রাণবন্ত থাকে।

সেঞ্চুরি ল্যামিনেটসের সম্ভার ঈর্ষণীয় ল্যামিনেটসের রং,টেক্সচার,ডিজাইন বৈচিত্রে সমৃদ্ধ।আপনার বাড়ির ডাইনিং টেবলকে দুর্দান্ত নতুন সাজে সাজিয়ে তুলুন যাতে এর আকর্ষণের টানে আপনার পরিবার ও বন্ধুদের প্রয়োজনের চেয়েও বেশি সময় কাটান এখানে।

বিশদে জানতে ক্লিক করুন- https://www.centuryply.com/centurylaminates/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *