ছবিসৌজন্য:অমিতাভ বচ্চন ইন্সটাগ্রাম

দিওয়ালি পার্টি হচ্ছেনা:অভিষেক

এবছর কেন দিওয়ালি পার্টি হচ্ছেনা জানালেন অভিষেক।

প্রতিবছর বচ্চনদের বাড়ির দিওয়ালি পার্টির উন্মুখ আকৰ্ষণ থাকে সেলেব,মিডিয়া এবং ফ্যান এবং আপামর নেটিজেনদের।অমিতাভ,জয়া,অভিষেক,ঐশ্বর্য্য,শ্বেতা,নভ্যা,অগস্থ্যা,আরাধ্যা আর বহু নামি সেলেবদের নিয়ে প্রতি বছর দারুন জমে ওঠে এই সিগনেচার ইভেন্ট দিওয়ালি ব্যাশ।

না,এবছর বচ্চনদের দেওয়ালি পার্টি হচ্ছে না। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিষেক বচ্চন জানিয়েছেন,’ বছরের প্রথম দিকে দিদি শ্বেতার শাশুড়ি শ্রীমতি ঋতু নন্দা চলে গেছেন আর দ্বিতীয়ত এই কোভিডকালে পার্টি করার,আনন্দে মেতে ওঠার কথা ভাবাই যায় না।মানব সভ্যতা এইসময়ে এক ভয়ানক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছে।এখন সোশ্যাল ডিস্টেন্স রাখাই আমাদের কাজ,এই সময় ,দিওয়ালি পার্টি আর অকেশন্স এখন সুদূর স্বপ্নের মত।’

উনি আরও বলেছেন যে যেহেতু উনি আর ওনার পরিবার করোনা আক্রান্ত এবং করোনা মুক্ত হয়েছেন তার মানে এই নয় যে ওনারা করোনা ইমিউন হয়ে গেছেন। সবাইকে সাবধানে থাকতে আর সোশ্যাল ডিস্টেন্স বজায় রাখতে অনুরোধ করেছেন অভিষেক।                

অভিষেক বচ্চনের আসন্ন বেশ কয়েকটি ছবির দিকে সাগ্রহে অপেক্ষায় তার ফ্যানেরা। এর মধ্যে বিশেষ ভাবে উল্লেখযোগ্য হল অজয় দেবগন ফিল্মসের ব্যানারে হর্ষদ মেহতার জীবন নিয়ে ‘বিগ বুল, নেটফ্লিক্স অরিজিনাল ‘লুডো’,আর কাহানির হাড় হিম করা ‘বব বিশ্বাস’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *