চিক স্টাইল ভিনিয়েরে ইন্টেরিয়র হোম ডেকোর

সুলভ,সাশ্রয়ী ভাইরোকিল টেকনোলজি সমৃদ্ধ দৃষ্টিনন্দন, নয়নাভিরাম,বিমুগ্ধ সৌন্দর্য্য।

সুরুচিপূর্ণ বাড়ির অন্দরসাজ তার দেওয়ালের দৃষ্টিনন্দন লুক আর ফিনিশের ওপরই নির্ভর করে।তার জন্য যখনই আমরা হোম ডেকোরেশন,রিনোভেশন,মেকওভারের কথা ভাবি প্রথমেই দেওয়ালের রূপটানের উৎকর্ষের প্ল্যান করে নেওয়া হয় কারণ তাতেই অর্ধেক কাজ সারা হয়ে যায়।

দেওয়ালের বিউটিফিকেশনের সুচারু সৃষ্টিশীলতায় নানা পছন্দের বিকল্প থাকলেও নান্দনিক মার্জিত রুচির সর্বাঙ্গীন রূপটানের হদিশ খুব বেশি নেই।এক্সপার্ট ইন্টেরিয়র ডিজাইনারদের ট্রেন্ডি আর ট্রেন্ডসেটার স্টাইলিশ অ্যাডভাইস থেকে নিজেই ট্রেন্ডসেটার হয়ে উঠুন।

ট্রেন্ডসেটার হওয়ার হদিশ-

 যদি আপনি আপনার দেওয়ালের সাজে রাজকীয় ভাব আনতে গেলে এর স্টাইল স্টেটমেন্টের জন্য আপনাকে সেঞ্চুরি ভিনিয়েরের শরণাপন্ন হতেই হবে।সেঞ্চুরি প্লাই গোষ্ঠীর সেঞ্চুরি ভিনিয়ের আপনার দেওয়ালে ঐশ্বর্য্য ও প্রাচুর্য্যর এমন বৈভব আনবে যে এর আড়ম্বরে অতিথি পরিজনের প্রবেশমাত্রই মুগ্ধ হয়ে যাবেন সে কথা গ্যারান্টি দিয়ে বলা যায়।এছাড়াও এর দৃষ্টিনন্দন রূপই এর একমাত্র উপকারিতা নয়।

 সেঞ্চুরি ভিনিয়েরের গুণপনা

১.ওয়াটারপ্রুফ

২.হিউমিডিটির কারণে টেম্পারেচার ফ্লাকচুয়েশনের জন্য ইনসুলেটেড।

৩ সুলভ আর সাশ্রয়ী।

৪ আর্কিটেক্ট,ইন্টেরিয়র ডিজাইনার কন্ট্র্যাকটারদের জন্য বিশেষ আলাদা হেল্পডেস্ক।

৫ ভাইরোকিল টেকনোলজি সমৃদ্ধ।

৬ দৃষ্টিনন্দন, নয়নাভিরাম,বিমুগ্ধ সৌন্দর্য্য।

সেঞ্চুরি ভিনিয়ের –বিভিন্ন রুচিশীলতার মেলবন্ধন

ট্রেন্ডসেটার হওয়ার প্রাথমিক শর্ত হল অন্যের অনুকরণ না করা বরং নিজের স্বকীয়তা সৃষ্টি করা যাতে অন্যে তা অনুসরণ করে, তাই সেঞ্চুরি ভিনিয়েরের বহু বর্ণময় সম্ভারের বৈচিত্র থেকে পছন্দের সুযোগ আছে।

 সেঞ্চুরি নাটজুরা উড  

প্রকৃতিপ্রেমীদের জন্য আদর্শ।এর অথেন্টিক উডেন অ্যাপিল আক্ষরিক অর্থে প্রাকৃতিক সৌন্দর্য্যের মাধুর্য আনে আপনার বাড়িতে।এখানে বলে রাখা ভাল, উডেন অ্যাপিল বলতে কিন্তু শুধুই ‘ওয়ান উড টোন’এই সীমিত নয় বরঞ্চ আপনার পছন্দ অপছন্দের কথা ভেবে নাটজুরা উডের বৈচিত্রময় নানা রেঞ্জের উড টোন আর তাদের অজস্র টেক্সচার আর প্যাটার্ন।আর শুধু তাই নয় এছাড়া আছে  ডায়েড ভিনিয়েরের রকমারি রঙের বর্ণময় সম্ভার থেকে বেছে নেওয়ার সুযোগ।

বিশ্বাস হচ্ছে না ? নিজের চোখেই দেখুন-

https://www.centuryply.com/centuryveneers/products/natzura-woods/

সেঞ্চুরি সেনজুরা স্টাইলস      এই ভ্যারাইটি সম্পূর্ণ ফ্যান্সি ফ্যাকেডের মত নামের মহিমা সম্প্রতি বাজার মাত করে দিচ্ছে।এই ধরুন লিভিং স্পেসের অথবা বোহেমিয়ান বেডরুমের জন্য আর্বান এন্ডেভার,সেনজুরা স্টাইল ইন্টেরিয়র ডেকোর বাজারে সুপারহিট।

আপনি আশ্চর্য হবেন যে সেঞ্চুরি ভিনিয়ের্সের প্রিমিয়াম উড টোনের বর্ণাঢ্য ক্যাটাগরির বৈচিত্র, যেমন এবনি,রোজউড,টিক আপনার বাড়ির আড়ম্বর ও মর্যাদা বহুগুণ বাড়িয়ে তুলবে।

সেঞ্চুরি প্লাইয়ের নজরকাড়া এমন আরও শেডস দেখুন-

https://www.centuryply.com/centuryveneers/products/senzura-styles/

যদিও সেঞ্চুরি প্লাইয়ের ভিনিয়ের রেঞ্জের বিভিন্ন শেডসের বর্ণিল বিচ্ছুরণের মুগ্ধতায় দেওয়ালের স্টাইলিংয়ে অনবদ্য তবুও এর অন্যান্য সেঞ্চুরি ভিনিয়ের সম্ভারও দৃষ্টি আকর্ষণের দাবি রাখে যেমন   প্রজেটো উডস আর ডার্ক ফরেস্ট এর বৈচিত্রের মুকুটে উজ্বল রত্নরাজি।

https://www.centuryply.com/centuryveneers/

পরিশেষে

এবারে যখন  কি দিয়ে কিভাবে কোন মেটেরিয়ালে ‘সাজাবো যতনে’ সেটা খোঁজার পালা শেষ তবে এখন সময় লিভিং স্পেস সাজানোর সৃষ্টিশীল উন্মেষের। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *