চমকে দেওয়া লিভিং স্পেসের রেট্রো লুক | |

চমকে দেওয়া লিভিং স্পেসের রেট্রো লুক

লিভিং রুমের অন্দরসাজের দৃষ্টিনন্দন সৌন্দর্য্য খুব জরুরি।

লিভিং স্পেসের এমন নামের সার্থকতা আছে। যদিও বাড়িতে আমাদের নিজস্ব জায়গা থাকে কিন্তু আমরা একসঙ্গে একত্রিত হয়ে সবচেয়ে বেশি সময় কাটাই এই লিভিং রুমে, যেখানে পরিবারের সঙ্গে সময় কাটানো,অতিথি আপ্যায়ন আর মজে থাকি সেইসব সিনেমা সন্ধ্যায়।

লিভিং রুম আমাদের যে আরাম, আয়েশ, স্বস্তি দিয়ে থাকে তাতে মনে রাখা জরুরি আমরা এখানে অনেক বেশি সহজে ,অবাধে, সংকোচহীন মেলামেশা করি। যদিও পাশাপাশি এটাও মনে রাখা দরকার যে বেডরুম আর লিভিং রুমের সীমানা খুব সামান্য তাই একে আর একটা বেডরুম না বানানোই শ্রেয়।

বাড়ির মূল আকর্ষণের কেন্দ্রবিন্দু হল এই লিভিং রুম তাই সেঞ্চুরি ল্যামিনেটসই শ্রেয় কারণ এটিই ভারতের শ্রেষ্ঠ ল্যামিনেটস

ল্যামিনেটস বেছে নেওয়ার কারণ কী ?

পরিবার, বন্ধুবান্ধবের সঙ্গে প্রাণোচ্ছল আবেগ,উষ্ণতা,আড্ডা , হৈ – হুল্লোড়ের আসল জায়গা হল এই লিভিংরুম।সেইজন্য সোজা কথায় লিভিং রুমের মতন গুরুত্বপূর্ণ জায়গার অন্দরসাজের দৃষ্টিনন্দন সৌন্দর্য্য খুব জরুরি।

ল্যামিনেটস আর লিভিং রুম অধিকাংশ ক্ষেত্রে একদম সঠিক জুটি। ল্যামিনেটসে আছে সেই বিশেষ ক্ষমতা যা বর্তমান অন্দরসাজকে একটা নির্দিষ্ট বৈশিষ্ট এনে দিতে পারে।ভারতের একটি ল্যামিনেট শিটের স্বতন্ত্র বিশেষত্ব এর বলিষ্ঠ, দীর্ঘমেয়াদি এবং সম্পূর্ণ নিজ পছন্দ অনুযায়ী সাজিয়ে তোলার গুণপণা।ক্রাফট পেপারের গ্লুয়িং লেয়ারের সঙ্গে রেসিনের মিশ্রণ আর তার ওপরে সুক্ষ অর্নামেন্টাল কোটিং। ল্যামিনেট ব্যবহারের উপকারিতা হল প্রোডিউসারদের যে কোনও অর্নামেন্টাল প্যাটার্ন প্রিন্ট করার সুবিধে যা ব্যবহারের জন্য একদম যথাযথ।

সেঞ্চুরি ল্যামিনেটস এমনভাবে বানানো হয় যে অজস্র ভাবে ও ক্ষেত্রে ব্যবহার করা যায়।এর ব্যাপক,বিস্তীর্ণ সম্ভারের টেক্সচার্স, স্টাইলস, কালার্স আর সাইজ যে কোনও লিভিং রুম ডেকোরের নান্দনিক অভিজাত সৌন্দর্য্য বহুগুণে বাড়িয়ে তোলে। এছাড়া আরও সুবিধে হল এর মেন্টেনেন্সে কোনও ঝামেলা নেই আর টেকসই,শুধু একটু TLC (টেন্ডার লাভ কেয়ার) যত্ন করলেই দীর্ঘদিন একদম নতুনের মতন জেল্লা দেবেএই ল্যামিনেটস।

যে কোনও ল্যামিনেটস আপনি যাচাই, পরখ করতেই পারেন শুধু আমরা আপনাকে সেঞ্চুরি ল্যামিনেটসই সুপারিশ করব ,যেহেতু – 

১)ঘষা, দাগ প্রতিরোধ ক্ষমতা – সেঞ্চুরি ল্যামিনেটস অন্যান্যদের তুলনায় অনেক বেশি স্ক্র্যাচ রেজিস্ট্যান্ট, বেন্ডিং আর ঘষাঘষির প্রেসারের ক্ষতি থেকে সুরক্ষিত। এছাড়া এর ত্রুটিহীন নান্দনিক মার্জিত সৌন্দর্য্য লিভিং স্পেসের রেট্রো লুক দীর্ঘ দিন নতুন আর ঝকমকে দেখাবে।

২) ভিরোকিল টেকনোলজি – সেঞ্চুরি ল্যামিনেটসের সব আইটেমই জার্ম ফ্রি কারণ এর যুগান্তকারী ভিরোকিল টেকনোলজি যা ফার্ণিচারের সমস্ত ভাইরাস আর ব্যাকটেরিয়াকে নিকেশ করে।সেইজন্য সুরুচিপূর্ণ মার্জিত সৌন্দর্য্যের সঙ্গে নিশ্চিন্ত থাকা যে আপনার লিভিং রুম জার্ম ফ্রি যা আপনার পরিবার আর বিশেষত শিশু আর পোষ্যদের সুরক্ষিত রাখে।

৩) ঔজ্বল্য – লুসিডা ল্যামিনেটস পছন্দ করলে এর ঔজ্বল্য, দীপ্তির বিষয়ে নিশ্চিন্ত থাকুন কারণ এর জেল্লা দীর্ঘদিন একরকম ঝকঝকে থাকবে।

শেষ নাহি যে ..

লিভিং রুমের দীপ্তি ,ঔজ্বল্য বাড়াতে সেঞ্চুরি ল্যামিনেটসই একমাত্র বিকল্প।সেঞ্চুরি প্লাইয়ের নির্মাণ কৌশল এতই নিখুঁত আর অব্যর্থ্য যে ল্যামিনেটসের সম্ভাব্য সমস্ত বৈশিষ্টই বিদ্যমান যেমন ওয়াটারটাইট,গ্যাপলেস এবং স্টার্ডি।

এছাড়া এইসব পাচ্ছেন একটি দীর্ঘ গ্যারান্টির সঙ্গে যাতে আমরা আপনাকে আমাদের ওপর এত ভরসার মান্যতা ও সম্মান করতে পারি।

বিশদে জানতে – https://www.centuryply.com/centurylaminates/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *