অফিস এক্সটেরিয়রের স্টাইল স্টেটমেন্ট টিপস | |

অফিস এক্সটেরিয়রের স্টাইল স্টেটমেন্ট টিপস

সেঞ্চুরি এক্সটেরিয়ার সতেজ,প্রাণচঞ্চল মেকওভার।

দীর্ঘ অতিমারির পর যখন আবার চেনা ছন্দে অফিস খুলে যাচ্ছে তখন অফিসের কর্মীদের জন্য সতেজ,প্রাণচঞ্চল সাজ খুব জরুরী কারণ তারা দীর্ঘকাল একটা অসহ্য কোয়ারেন্টাইন সময় পেরিয়ে কাজের জায়গায় আসছেন যেখানে তাদের দিনের বেশিরভাগ সময় কাটাতে হয়।

কিন্তু কিভাবে হবে ?

খুব সহজে এর উত্তর হল একটা মেকওভার যা একেবারেই জটিল নয়/আমাদের প্রথম পছন্দ, শুরু করা উচিত অফিসে প্রথমেই যা চোখে পড়ে,অর্থাৎ এক্সটেরিয়র।

এক্সটেরিয়র বলতে ?

অফিসের বাইরের ডিজাইনের দারুণ বৈচিত্রের সম্ভার যা আপনি অফিসের চরিত্র অনুযায়ী বেছে নিতে পারেন।সেঞ্চুরি এক্সটেরিয়া যে কোনও কর্পোরেট অফিসের বাইরের একঘেয়ে ডিজাইনকে আকর্ষণীয় করে তোলার অজস্র সমাধান নিয়ে হাজির:

১) অসামান্য ডেকো পেপারের উৎকর্ষ :

বাজারের সাধারণ এক্সটেরিয়র গ্রেড ম্যানুফ্যাকচারার/প্রস্তুতকারকদের মত নয় যারা সেরা মানের ক্রাফট পেপার ব্যবহার করে না,সেঞ্চুরি এক্সটেরিয়া ওয়াল ক্ল্যাডিঙের ক্ষেত্রে ইউরোপিয়ান অথবা জাপানের প্রিমিয়াম কোয়ালিটি ডেকো পেপার ব্যবহার করে যা যে কোনও প্রাকৃতিক দুর্যোগেও ফিকে হয় না আর দীর্ঘদিন তার ঔজ্বল্য বজায় রাখে।  

সেঞ্চুরি এক্সটেরিয়ার কালার ফাস্টনেস এমনই একটি বৈশিষ্ট যা অননুকরণীয় আর বাজারের অন্যান্য গ্রেড ল্যামিনেটসের তুলনায় অতুলনীয়।

২)পার্ফোরেশন ফ্রেন্ডলি:

সাধারণ ড্ৰাই ক্ল্যাডিঙের তুলনায় সেঞ্চুরি এক্সটেরিয়ার শ্রেষ্ঠত্ব এর এক্সটেরিয়র গ্রেড ল্যামিনেটসে যা পার্ফোরেশন ফ্রেন্ডলি।এই পার্ফোরেটেড ল্যামিনেটসের সুবিধে এই, যে কোনও সিম্বল বা ডিজাইন পছন্দ করা যায় যা অফিসের চরিত্রের সঙ্গে মানানসই।

৩) বৈচিত্রের সম্ভার:

স্টাইলিংয়ের ক্ষেত্রে আমরা বিভিন্ন প্যাটার্নের নানারকম বৈচিত্রের সন্ধানে থাকি।এই সব বিষয় নজরে রেখে সেঞ্চুরি এক্সটেরিয়ারের বিপুল সম্ভারের এক্সটেরিয়ার গ্রেড ল্যামিনেটসের বর্ণিল বিচ্ছুরণে আপনার কর্পোরেট অফিসের বহিরঙ্গের ডিজাইন সৃষ্টিশীলতায় ভরে উঠুক।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *