লিভিং স্পেসের সুদৃশ্য শক্তিমান মেটালিক ভিনিয়ের্স ইন্টেরিয়র | |

লিভিং স্পেসের সুদৃশ্য শক্তিমান মেটালিক ভিনিয়ের্স ইন্টেরিয়র

লিভিং স্পেসে গ্লসি অ্যাপিয়ারেন্স ,চোখজুড়ানো শোভন, চমৎকার মনোরম পরিবেশ।

ইন্টেরিয়র ডিজাইনে শাইনি গ্লসি হোক অথবা মেটালিক হিউয়ের হাইলাইটস,মেটালিক টেক্সচার আর রঙের অপ্রতিম অনন্য আকর্ষণ একে অন্যদের থেকে স্বতন্ত্র করে রাখে। যদিও অনেক ক্ষেত্রে পছন্দের সময় এর দাম আর মেন্টেনেন্সের কথা ভেবে বিভ্রান্ত হতে হয়। এর সহজ সমাধানে ফার্নিচার ইন্ডাস্ট্রিতে এসে গেছে যুগান্তকারী টেকনোলজি সমৃদ্ধ মেটালিক ভিনিয়ের্স।

ভিনিয়ের্স হল একধরণের স্পেশাল শিট যেটা তৈরী করা হয় কাঠের আলট্রা থিন স্লাইস থেকে,আর এই কাঠের শিটগুলোকে গ্লু দিয়ে প্লাইউড,ব্লকরোডস এর মতন মেটিরিয়ালে কভারিং করা হয়।মেটালিক ভিনিয়ের্স রিকনস্টিউটেড ভিনিয়ের্সের একটি ধরণ যেটা ন্যাচারাল ভিনিয়ের্স থেকে আলাদা কারণ ডাইং,লেজার টেকনোলজির প্রসেসিংয়ের জন্য এতে প্যাটার্ন আর ডিজাইনের বৈচিত্রর জন্য দুর্দান্ত মেটালিক লুক আর ফিল পাওয়া যায়।

মেটালিক ভিনিয়ের্স ক্যাবিনেট,শেলভস,ওয়ার্ডরোব আরও বহুক্ষত্রে ব্যবহার করা যায়।আপনার লিভিং স্পেসে এর গ্লসি অ্যাপিয়ারেন্স চোখজুড়ানো শোভন এবং চমৎকার মনোরম পরিবেশ তৈরী করে। তাই ভিনিয়ের্সের ক্ষেত্রে চোখ বুজে ভরসা করতে হবেই দেশের সবচেয়ে বিশ্বস্ত  সেঞ্চুরি ভিনিয়ের্সকে,যার সম্ভার বিভিন্ন রেঞ্জের স্টাইল,রং আর টেক্সচার সমৃদ্ধ।

সেঞ্চুরি ভিনিয়ের্সের উল্লেখযোগ্য বিশেষত্ব –

১)অত্যন্ত স্বাস্থ্যকর-সেঞ্চুরি ভিনিয়ের্স যুগান্তকারী ভিরকিল টেকনোলজি সমৃদ্ধ।এই অ্যান্টি ভাইরাল আর অ্যান্টি ব্যাকটেরিয়াল গুণের জন্য ৯৯.৯৯% ভাইরাস , ফাংগি,ব্যাকটেরিয়া নিকেশে সক্ষম তাই আপনার ইন্টেরিয়র স্বাস্থ্যকর ও সুরক্ষিত থাকে।

২) বোরার এবং টার্মাইট প্রুফ -সেঞ্চুরি ভিনিয়ের্সে স্পেশাল গ্লু লাইন প্রটেকশন থাকার কারণে ফার্ণিচার পেস্ট প্রুফ থাকে।এই ভিনিয়ের্স শুধু পেস্ট প্রতিরক্ষা নয় এদের অস্তিত্ব সম্পূর্ণ নিকেশ করে দেয়।তাই আপনার ফার্ণিচারের অনবদ্য অভিজাত রুচির প্রশংসা আর মুগ্ধতা শুধু আপনি ও আপনার ভালোবাসার মানুষরাই করতে পারে ,অন্য কোনও প্রাণী নয়।

৩) বয়েলিং ওয়াটার রেসিস্টেন্স –তীব্র আবহাওয়া ভিনিয়ের্সের পক্ষে ক্ষতিকর কিন্তু এই বিষয়টি সেঞ্চুরি ভিনিয়ের্সের বিষয় প্রযোজ্য নয় কারণ এটি বয়েলিং ওয়াটার রেসিস্টেন্ট।ঠিক সেইজন্যে আপনার ইন্টেরিয়র দীর্ঘদিন অটুট আর ত্রুটিহীন থাকে।

৪) উন্নত ফিনিশিং –এর ফিনিশিংয়ে জার্মান স্যান্ডিং টেকনোলজি ব্যবহার করার কারণে সেঞ্চুরি ভিনিয়ের্স প্রিমিয়াম ফিনিশিং ভিনিয়ের্স প্রস্তুত করে। সেইজন্য যখন আপনি সেঞ্চুরি ভিনিয়ের্স পছন্দ করেন তখনই আপনার ইন্টেরিয়র তার অনির্বচনীয় অনিন্দ্য রূপমাধুর্যে সবার চেয়ে আলাদা হয়ে ওঠে।

৫)সাশ্রয়ী -ন্যাচারাল উডের তুলনায় ভিনিয়ের্স কম দামি তাই সাশ্রয়ী।ঠিক সেই কারণে সেঞ্চুরি ভিনিয়র্সে আপনি সেই এক সলিড উডের নিখুঁত অভিজাত রূপলাবণ্য পাচ্ছেন যা আপনার পকেট সাশ্রয়ী।

৬)স্থায়িত্ব-সেঞ্চুরি  ভিনিয়ের্স সলিড উড থেকে কিউরেট করা সত্ত্বেও উৎকর্ষে শ্রেষ্ঠ।তাই সলিড উডের মতন ওয়ার্পিং আর স্প্লিটিংয়ের ক্ষেত্রে অনেক সুদৃঢ় আর স্থায়ী।

আপনার লিভিং স্পেসকে উজ্বল এবং উচ্ছল করে তুলতে মেটালিক ভিনিয়ের্স অতুলনীয়,লিভিং স্পেসের সৃদৃশ্য সতেজ পরিবেশ আরও বেশি করে ভালো লাগার জন্য।সেঞ্চুরি ভিনিয়ের্সের  মেটালিক রেঞ্জের ন্যাটজুরা উডসের অজস্র সম্ভার আপনাকে আপনার স্বপ্নের ইন্টেরিয়রের খুব কাছে পৌঁছে দেবে এটা গ্যারান্টি দেওয়া যায়।

বিশদে জানতে –  https://www.centuryply.com/centuryveneers/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *