‘সাজো সাজাও এমন করে।’ -

‘সাজো সাজাও এমন করে।’

বাড়ির অন্দরে প্রবেশের আগেই অপরূপ সৌন্দর্য্যের ডেকর।

সংস্কৃত ভাষার প্রাচীন প্রবাদ ‘অতিথি দেব ভব’।অর্থাৎ অতিথিকে ঈশ্বর স্বরূপ জ্ঞান করা। প্রকৃত অতিথিবৎসল গৃহকর্তা অতিথি সশরীরে আসার আগে থেকেই প্রস্তুতি নিয়ে থাকেন। সুচারু মার্জিত ইন্টেরিয়র আর ডেকর যেখানে কেউ এলেই তার দৃষ্টিনন্দন আবহে যেন একটা নতুন দুনিয়ায় আসার অনুভূতি হয়।কিন্তু কারুর বাড়ির অন্দরে প্রবেশের আগেই একটা অপরূপ  সৌন্দর্য্যের দৃশ্য কিভাবে তৈরি হবে ?এখানে আমরা সেই গোপন কথা বলব যেখানে সবার মাঝে আপনি হয়ে উঠবেন অনন্য।

এই ব্র্যান্ড নিউ রেঞ্জের ডেকোরেটিভ এক্সটেরিয়র ল্যামিনেটস রেঞ্জ একটা দুর্দান্ত রূপান্তর সৃষ্টি করে আপনার বাড়ি ও অফিসে। এর নান্দনিক সৌন্দর্য্য ছাড়াও এর দীর্ঘমেয়াদি ও টেকসই হওয়ার জন্য আমরা নির্মাণ করি HPL এক্সটেরিওর্স।HPL অর্থাৎ হাই প্রেসার ল্যামিনেটস একধরণের  শক্তসমর্থ এক্সটেরিয়র যা প্রতিকূল আবহাওয়ার প্রতিরোধে একদম সঠিক পছন্দ।

ভারতের শ্রেষ্ঠ ল্যামিনেটস নির্মাতা সেঞ্চুরি ল্যামিনেটস আপনার জন্য নিয়ে এসেছে সবচেয়ে টেকসই ডেকোরেটিভ সারফেস মেটেরিয়াল।এই হাই প্রেসার ল্যামিনেটসে প্রচুর অ্যাপ্লিকেশনের গুণাবলী মজুত।এর সঙ্গে অ্যাডভান্সড টেকনোলজি গ্রাহকদের বিশেষ চাহিদার কথা খেয়াল রাখে।

HPL এর  উৎকর্ষ আর সৃজনশীলতা

হাই প্রেসার ল্যামিনেট প্রস্তুতকারকরা HPL সৃষ্টির সময় মাল্টিপল ডেকোরেটিভ পেপার লেয়ারকে রেজিন দিয়ে ইমপ্রেগনেট করে। এই পদ্ধতিতে ডেকোরেটিভ পেপার আর স্বচ্ছ মেলামাইনকে হাই প্রেসার আর প্রচুর তাপমানে ওভারলেইড করে ফিউজিং করা হয়। এরপর কিউরিং পদ্ধতিতে রেজিন কে সলিডিফাই করে একে একটি রিজিড ল্যামিনেট শিটে পরিণত করা হয়।

সেঞ্চুরি এক্সটেরিয়া হাই প্রেসার ল্যামিনেটসে সর্বশ্রেষ্ঠ কেন?

বাজারে অজস্র এক্সটেরিয়র ক্ল্যাডিং থাকার কারণে বেস্ট অপশন বেছে নেওয়া কঠিন। একটি প্রোডাক্টের মধ্যে হাই প্রেসার ল্যামিনেটসের মাল্টিপারপাস গুণাবলী থাকে।আপনার এক্সটেরিয়ারের ক্ল্যাডিং এ  র জন্য অন্য সাধারণ মেটিরিয়ালসের  চেয়ে হাই প্রেসার ল্যামিনেটসের সুবিধা আর উপকারিতা –

১)ফায়ার রিটার্ডেন্ট – এই এক্সটেরিয়র ক্ল্যাডিং ফায়ার রিটার্ডেন্ট অর্থাৎ আগুনের প্রকোপকে বাধা দেয়।এই HPL  ASTM E824  এবং EN 438 Class #1 সার্টিফিকেশন সমৃদ্ধ।

 ২)উচ্চমানের ডেকোরেটিভ পেপারস -অভিজাত নান্দনিকতার সঙ্গে মজবুত গঠনের জন্য সেঞ্চুরি এক্সটেরিয়ায় খালি ইউরোপিয়ান অথবা জাপানি ডেকোরেটিভ পেপার ব্যাবহার করা হয় ,তাই আপনি এর উচ্চ গুণমান নিয়ে সম্পূর্ণ নিশ্চিন্ত থাকতে পারেন।HPL এর জন্য একবারই  ইনভেস্ট করতে হয় কারণ দুর্যোগ আবহাওয়াতেও ল্যামিনেটসের রং ফিকে হওয়ার ভয় থাকে না।

৩)ভার্জিন পেপার- রিসাইক্লড পেপারের থেকে তুলনায় ভার্জিন পেপার বহুগুণে ভালো কারণ রিসাইকিল্ড পেপার পলকা হয় যা থেকে মজবুত HPL তৈরি করা যায় না।

৪) ডবল হার্ডেন্ড রেজিন -দক্ষ,পারদর্শী নির্মাতারা সবসময় এমন মেটেরিয়াল ব্যবহার করেন যার শক্তি অতুলনীয়, আর  সেই কারণে ল্যামিনেট শিট তৈরিতে ডবল হার্ডেন্ড রেজিন ব্যবহার করা হয়। 

৫) ডুয়াল ডেকোরেটিভ সাইড-HPL  ব্যবহারের একটা বড় সুবিধে হল এর দুদিকই ডেকোরেটিভ।

৬)বেন্ডিং রেজিস্টেন্স –HPL বেঁকে যাওয়া প্রতিরোধী।বেন্ডিংয়ের সময় বিকৃত বা ভেঙে যায় না।

৭)আল্ট্রা ভায়োলেট -ইউ ভি রশ্মি প্রতিরোধী-আপনার স্কিনকে যেমন প্রখর গরম আর ইউ ভি রশ্মি থেকে সুরক্ষিত থাকতে হয় ঠিক তেমনি সেটা আপনার বাড়ির জন্যও দরকারি। HPL  এর অনুপম অদ্বিতীয় গুণ হল এটি পিনার এক্সটেরিয়রকে ক্ষতিকারক আল্ট্রাভায়োলেট রশ্মি থেকে রক্ষা করে।

৮) ইম্প্যাক্ট রেসিস্ট্যান্ট –HPL এর ইম্প্যাক্ট রেসিস্ট্যান্ট কেনা মানেই আপনি এক্সটেরিয়রে একটা অপরিহার্য জরুরি জিনিস যোগ করেছেন।এর বিশেষ ক্ষমতা বাইরে থেকে আসা আবহাওয়া জনিত ঘাত প্রতিঘাত রুখে দিতে পারে সেইজন্য এক্সটেরিয়র পছন্দের ক্ষেত্রে ফল প্রটেকশনের জন্য এটি খুব গুরুত্বপূর্ণ।

৯)কম মেন্টেনেন্স খরচ -দীর্ঘমেয়াদি এবং অত্যন্ত শক্তিশালী হওয়ার কারণে HPL সাশ্রয়ী।এক্সটেরিয়র ক্ল্যাডিংয়ে HPL ব্যবহারে মেন্টেনেন্স খরচ খুব কম হয়।

১০) সহজ ইনস্টলেশন -এই ইম্প্যাক্ট ও বেন্ড রেসিস্ট্যান্ট শিট খুব সহজেই ইনস্টল করা যায়।এছাড়া এর ইনস্টলেশন পদ্ধতি খুব তাড়াতাড়ি হওয়ায় লেবার খরচ কম আর সময়ও বাঁচে।

১১)সহজ পার্ফোরেশন -আপনার এক্সটেরিয়রকে আরও আকর্ষণীয় দৃষ্টিনন্দন করে তুলতে পারফোরেটেড মেটেরিয়াল ব্যবহার করুন।বিভিন্ন রকম পার্ফোরেশন ব্যবহার করে সহজেই আপনি আপনার বিল্ডিঙের জন্য নতুন নতুন ডিজাইন আর লুকস তৈরি করতে পারেন।

এত ভালো বৈশিষ্ট একসঙ্গে থাকার কারণে আপনার নিবেদনে এই বিশাল রেঞ্জের দুর্দান্ত জমকালো এক্সটেরিয়র ক্ল্যাডিং যা আপনার অফিস ও বাড়ির শোভা বহুগুন বাড়িয়ে তুলবে।আমাদের এই পেজে এর বিপুল রেঞ্জের বৈচিত্র আবিষ্কার করুন আর আপনার সাধ আর সাধ্যের বেস্ট এক্সটেরিয়র ল্যামিনেট পছন্দ করে নিন আর গেয়ে উঠুন ‘সাজো সাজাও এমন করে।’

বিশদে জানতে ক্লিক করুন – https://www.centuryexteria.com/

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *