৩টি অর্ডিনারি ক্যাবিনেটের গর্জাস মেকওভার টিপস | |

৩টি অর্ডিনারি ক্যাবিনেটের গর্জাস মেকওভার টিপস

সেঞ্চুরি ভিনিয়ের্সের দারুণ টেক্সচার, প্যাটার্ন দিয়ে সাজিয়ে তুলুন আপনার ক্যাবিনেট্রি।

ক্যাবিনেটস আমাদের ইন্টেরিয়রের খুব জরুরি বিষয়।সঠিক ক্যাবিনেট সিলেকশন আমাদের বাড়ি ও জীবন যাপনকে আরও ভালো ভাবে সাজিয়ে তুলতে পারে।বাড়ির কোণে, যেখানে সেখানে প্রয়োজনীয় জিনিসপত্র ফেলে রাখলে বাড়িঘর অগোছালো আর অপরিষ্কার দেখায় সেইজন্য প্রয়োজন অনুযায়ী এমন স্টোরেজ স্পেস বানানো দরকার যে আপনার ‘সকল কাজের কাজী’হয়ে ওঠে।

কনটেম্পোরারি ফার্ণিচার রেঞ্জের জমানায় সবার চাহিদা ফার্ণিচারের মার্জিত মাধুর্য যা অন্দরসাজের পরিবেশকে আরও সুন্দর করে তোলে।ক্যাবিনেটের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য কারণ সবাই এখন বেসিক ক্যাবিনেটকে বদলে গর্জাস ক্যাবিনেট্রি পছন্দ করছে।এছাড়াও এখন যে কোনও জায়গায় এত  বেশি ব্যবহারের কারণে এর উৎকৃষ্ট গুণমান, পর্যাপ্ত জায়গা,সুরুচিপূর্ণ শোভা আর বাড়ির ইন্টেরিয়রের সঙ্গে মানানসই কিনা সেটা নিশ্চিত হওয়া দরকারী।     

বাড়ি বা অফিসের ক্যাবিনেট বানানোর কথা ভাবলে সাধারণ ক্যাবিনেটের থেকে অসাধারণের পার্থক্যের কারণে আপনাকে সেঞ্চুরি ভিনিয়ের দিয়েই ক্যাবিনেট বানাতে হবে।সেঞ্চুরি ভিনিয়েরের ভিনিয়ের শিটস আপনি ঠিক যা চাইছেন সেই সম্ভার নিয়ে হাজির।

সেঞ্চুরি ভিনিয়েরের আ্যাওয়ার্ড জেতা ডিজাইন পারফেক্ট ক্যাবিনেট মেকওভার করে আপনার স্পেসকে রিডিজাইন করে তুলবে। উড ভিনিয়র্সের অনুপম উদ্ভাবনী সৃজনে আপনার বাড়ির মেজাজ প্রাণচঞ্চল হয়ে উঠবে।নিজেকে সাধারণ নিস্তেজ,নিষ্প্রাণ ক্যাবিনেট্রি ডিজাইনের সীমায় বেঁধে না রেখে সেঞ্চুরি ভিনিয়ের্সের দারুণ টেক্সচার,প্যাটার্ন দিয়ে সাজিয়ে তুলুন আপনার ক্যাবিনেট্রি। 

  সেঞ্চুরি ভিনিয়েরের সম্ভার থেকে আপনার পছন্দের ক্যাবিনেট ডিজাইন বেছে নিন-

১)বেস ক্যাবিনেটস-রোজকার কাজের আর ফ্লোর প্ল্যানের জন্য বেস ক্যাবিনেটের গুরুত্ব অপরিসীম।কিচেনের জন্য আদর্শ কারণ এটি ফ্লোরে মাউন্ট করা যার ওপরে থাকে কাউন্টার টপ।আপনার বেস ক্যাবিনেট বানাতে সেঞ্চুরি ভিনিয়ের নিয়ে এসেছে স্বতন্ত্র ডিজাইন আর প্যাটার্ন যা দীর্ঘদিন টেকসই থাকার গ্যারান্টি দেয়।  

২) ওয়াল ক্যাবিনেটস-নামেই পরিচয় যে এটা দেওয়ালে থাকে।একে আপার ক্যাবিনেটস বা আপার ও বলা হয়।সিলিং অবধি প্রসারিত ,দৈর্ঘ্যে-প্রস্থে আর গভীরতায় একাধিক ডিজাইন ফ্লেক্সিবিলিটির কারণে এতে পরিবেশন এবং রান্নার সামগ্রী যা নিত্য প্রয়োজনীয় আর কম ব্যবহার হয় এমন সবের স্টোরিংয়ের ক্ষেত্রে আদর্শ।ওয়াল ক্যাবিনেটসে ভিনিয়েরের বৈপ্লবিক স্টাইলের কারণে আর কাঠের পালিশ এর সমুজ্জ্বল স্বাভাবিকতা এনে দেয়।

৩) ইউটিলিটি ক্যাবিনেটস-এই ইউটিলিটি ক্যাবিনেটকে প্যান্ট্রি ক্যাবিনেটও বলা হয় কারণ চার কিউবিক মিটার পর্যন্ত এর প্রসারতা যা ফ্লোর থেকে সিলিং অবধি প্রসারিত যে কারণে এর স্টোরেজের ব্যাপ্তি বেস আর ওয়াল ক্যাবিনেটের চেয়ে অনেক বেশি।প্যান্ট্রিতে রান্নার বাসনপত্র থেকে ক্যানড ফুড ,এই সবের স্টোরেজের জন্য খুব জরুরি।ইউটিলিটি ক্যাবিনেটস প্ল্যান করার সময় অবশ্যই সেঞ্চুরি ভিনিয়েরের শরণাপন্ন হতে হবে কারণ এর  সুরুচিপূর্ণ সম্ভার যা বাড়ির ডিজাইনের সঙ্গে সঠিক মানানসই। 

বাড়িতে ক্যাবিনেট বানাতে সাধারণ ডিজাইনের একঘেয়ে আওতা থেকে বেরিয়ে সেঞ্চুরি ভিনিয়েরের ঝকমকে, জমকালো ডিজাইনে সাজিয়ে তুলতে আমাদের ক্যাটালগ থেকে আপনার পছন্দ বেছে নিতে ক্লিক করুন –https://www.centuryply.com/centuryveneers/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *