Bathroom Decor Tips,Century Laminates |

সতেজ সুদৃশ্য বাথরুম ডেকর টিপস Super Fresh Bathroom Decor

নান্দনিক ইন্টেরিয়র, অভিজাত রুচি, শান্তি আর মনের আরামের জন্য।

সুস্বাস্থ্যর অপরিহার্য্যতা ছাড়াও বাথরুমের সংবেদনশীলতার মূল্যও অপরিসীম। কোথাও বেড়াতে গেলে দর্শনীয় স্থানের মতোই গুরুত্বপূর্ণ হয়ে ওঠে সুন্দর পরিষ্কার পরিচ্ছন্ন বাথরুম।প্রত্যেকে দিনের শুরুতে আমরা বেশ কিছুটা সময় এই বাথরুমে আয়েশ করি,সেটা শাওয়ারের নিচে হোক বা বাথটাবে।সেইজন্য বাথরুমের ইন্টেরিয়র আমাদের আবেগ ,অনুভূতি সঠিক ও তরতাজা রাখার ক্ষেত্রে প্রধান ভূমিকা পালন করে।

সকালের জন্য এই বিষয়টা গুরুতর কারণ এটি আপনার দিন ভালো অথবা খারাপ করে দিতে পারে।মাঝে মাঝেই ঘুম থেকে ওঠার পর মুড বিগড়ে থাকে আর নিজেকে বস্তুত বাথরুমের দিকে টেনে নিয়ে যেতে হয় আর মনে হয় কিছুতে যদি মন প্রাণ তাজা হয়ে ওঠে ঠিক সেই কারণে একটা সতেজ ,চাঙ্গা বাথরুমের গুরুত্ব অপরিসীম।

নান্দনিক বাথরুমের ৩টি প্রধান প্রয়োজনীয়তা :-

বাড়ির পরিচ্ছন্নতা ও শান্তির প্রতীক – একটি বাড়ির সামগ্রিক শান্তি ও স্বাস্থ্যবিধির উপলব্ধি হয়ে ওঠে আপনার বাথরুম।হ্যাঁ ঠিক তাই আর শুনতে আশ্চর্য লাগলেও বাথরুমের মতন একটা স্থানের সূদৃশ্যতা আপনার জীবনে যে কি বিশাল প্রভাব ফেলতে পারে সেই বিষয়ে আপনার কোনও ধারণা নেই।

নিশ্চিন্ত নিরাপদ স্থান – আমাদের মধ্যে অনেকেই চরম অনুভূতি আবেগের ঝড় ঝাপ্টার সঙ্গে যুঝতে নিজেদের বাথরুমের নিরাপদ আশ্রয়ে বন্ধ করে রাখি যেখানে কেউ যাতে নাগাল না পায়।এর দেওয়ালের মনোহর শোভার সদর্থক প্রভাব অপরিসীম। একটি নিকৃষ্ট, অপরিচ্ছন্ন ইন্টেরিয়র আপনার মনের শান্তি ও সম্প্রীতির আকুতির সঙ্গে কিছুতেই মিলবে না বিশেষত যেখানে আপনি নিভৃতে একা থাকতে চাইছেন।

আত্মবিশ্বাস ফিরে পাওয়া -যখন এই দিনে একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ ইন্টারভিউ আছে বা অন্য কোনও খুব জরুরি কাজ তখন  মাথায় উদ্বেগ আর দুশ্চিন্তা ঘিরে থাকে।এই সময়ে একটা তরতাজা স্নান এই চাপ কাটাতে খুব সাহায্য করে। প্রশান্ত মন সঠিক সিদ্ধান্ত নিয়ে আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তোলে।মুড ঠিক রাখতে সঠিক পরিবেশের ভূমিকা অনস্বীকার্য।একটি নিস্তেজ বিবর্ণ বাথরুম নিরাশা বাড়িয়ে তোলে আর একটা প্রাণচঞ্চল বাথরুম যার প্রতিটি দেওয়ালে থেকে উদ্যমের দ্যুতি আর দীপ্তি আপনাকে আরও উদ্দীপ্ত করে তোলে।

প্রত্যেক দিনের সকালে একটি সুন্দর বাথরুম আপনাকে তাজা ও প্রাণবন্ত করে তুলতে পারে। তাই বাথরুমের নান্দনিক ইন্টেরিয়রের জন্য বিনিয়োগ যুক্তিপূর্ণ।গ্লসি ল্যামিনেটস শিটস ম্যাজিক তৈরী করতে পারে।

আপনার অভিজাত রুচি আর মনের আরামের জন্য নিশ্চিন্তে সেঞ্চুরি ল্যামিনেটসের লুসিডা ল্যামিনেটসের  প্রাণবন্ত বর্ণিল রঙের রেঞ্জের ওপর ভরসা করতে পারেন। 

শুধু বাহারের চাকচিক্য নয়, এর অসংখ্য কার্যকারিতা আর সুবিধে বাথরুমের বেশ কিছু সমস্যার সমাধান করে থাকে ,যেমন –

ওয়াটার রেজিস্টেন্স – এই ল্যামিনেটস জল শুষে অথবা চুঁইয়ে ভেতরে আসা প্রতিরোধ করে।তাই অন্যান্য কাঠের প্লাইয়ের তুলনায় দীর্ঘমেয়াদি ও টেকসই। এর ময়েশ্চার প্রতিরোধ ক্ষমতা বাথরুমের দেওয়ালে শেল্ফ তৈরি ও অন্যান্য সৃজনশীল ডেকরের জন্য আদর্শ।

উড লাইক অ্যাপিয়ারেন্স- এই গ্লসি ল্যামিনেটসের ব্যাপক সম্ভারে আছে উডেন ফিনিশ ল্যামিনেটস যা এভারগ্রীন ফরেস্ট উডের রূপমাধুর্য আনে। খুব সহজে ইনস্টল আর মেন্টেনেন্স আর অত্যন্ত মসৃণ সারফেস তাই ইনস্টলেশনের সময় কোনও ভাঁজ বা দোমড়ানো মোচড়ানোর সমস্যা থাকে না।    

 শেষ কথা- সেঞ্চুরি ল্যামিনেটসের হাই গ্লস ল্যামিনেটস কিচেন ,বাথরুম,হলের জন্য অত্যন্ত  সুপ্রসিদ্ধ ও বিশ্বস্ত ব্র্যান্ড। ইন্টেরিয়র সামগ্রীর সুবিশাল দক্ষতা আর অভিজ্ঞতার জন্য এটি ভারতের অন্যতম প্রধান নির্ভরযোগ্য ব্যান্ড।এর ওয়েবসাইটের সহজ ইন্টারফেসের সুবিধের জন্য এই সব প্রডাক্টস শুধু এক ক্লিকেই নাগালের মধ্যে।

https://www.centuryply.com/centurylaminates/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *