ষ্টার জলসা সুপার সিঙ্গার ম্যারাথন ফাইনাল

পুজোর ফেস্টিভ সিজন শুরু হচ্ছে আগামী ৪ অক্টবরে দুপুর ১ টা থেকে ১০ ঘন্টার সুপার সিঙ্গার ফাইনাল এপিসোড।

এই মঞ্চ বাংলার বহু অনামী দুর্দান্ত প্রতিভাদের সুযোগ করে দিয়েছে,তাদের সঙ্গীত মন্ত্রমুগ্ধ হয়ে শুনেছেন অসংখ্য দর্শক।এই ১০ ঘন্টা ব্যাপী সংগীতানুষ্ঠানে ৬ জন ফাইনালিস্টদের সঙ্গে মঞ্চ কাঁপাতে ৬ জন অতিথি শিল্পী থাকছেন যেটা এই অনুষ্ঠানের একটা দারুন বাড়তি আকর্ষণ।

বর্ণময় বিচারকমন্ডলী অভিজিৎ ভট্টাচার্য্য,রূপঙ্কর বাগচী,লোপামুদ্রা মিত্র আর শানের সঙ্গে থাকছেন  আরও ৩ জন সেলিব্রেটি বিচারক কুমার শানু,সোনু নিগম আর সুখবিন্দার সিং যাঁরা ৬ জন ফাইনালিস্ট সঞ্চারী,শ্রয়ী,রাজদীপ,দ্বীপমালা,শালিনী আর ময়ূরীর দুর্দান্ত পারফর্মেন্স থেকে বিজয়ীকে বেছে নেবেন।

 এই ১০ ঘন্টা ব্যাপী ষ্টার স্টাডেড মিউজিক্যাল ম্যারাথনে সোনু নিগম,সুখবিন্দার সিং,কুমার শানু,শান আর অভিজিতের দুর্দান্ত পারফর্মেন্স এই অনুষ্ঠান দেখার আগ্রহের মাত্রা যে বহুগুণ বাড়িয়ে দেবে সেটা বলার অপেক্ষা রাখে না।অনুষ্ঠানের শুভ সূচনা হবে পন্ডিত তন্ময় বসুর সৃষ্ট বাংলার সঙ্গীতের আবহমান ধারার মূর্ছনা দিয়ে।

অনুষ্ঠানের মন্ত্রমুগ্ধ অবিস্মরণীয় ঝলক  শান-তন্ময় ডুয়েট,রূপঙ্করের জীবনমুখী সুপারহিটস,আশা ভোঁসলের সম্মানে অভিজিৎ ,মান্না দে স্মরণে সোনু নিগম।

এতেই শেষ নয় এই সুরের আসর আলো করতে থাকছেন প্রসেনজিৎ,দেব,কোয়েল,অনুপম রায়,শিলাজিৎ,রজতাভ দত্ত,অপরাজিতা আঢ্য,অংকুশ হাজরার মত বাংলার এক ঝাঁক সেলেব্রিটি।

প্রডিউসার ডিরেক্টর শুভঙ্কর চট্টোপাধ্যায় জানালেন ‘১০ ঘন্টা ধরে একটা এত বড় মাপের সংগীতানুষ্ঠানের জন্য দর্শক ধরে রাখা একটা বিশাল বড় চ্যালেঞ্জ যেটা আমরা হ্যাপিলি অ্যাকসেপ্ট করেছি। এই সুপার সিঙ্গার সুপার ফাইনালে অনেক অমূল্য স্মরণীয় মুহূর্ত,দুর্দান্ত পারফর্মেন্স,অনেক নাটকীয় মুহূর্ত আছে যেটা দর্শকদের একটা রোলার কোস্টার রাইডের উত্তেজনা আর রোমাঞ্চের মধ্যে দিয়ে নিয়ে যাবে।’

ষ্টার জলসার মুখপাত্র জানালেন,’এই সুপার সিঙ্গার অনুষ্ঠানের যাত্রাপথ খুব মনোমুগ্ধকর।দর্শকদের এত সমাদর আর ভালোবাসায় আমরা অভিভূত। যত দিন গেছে  এই প্রতিযোগীরা নিজেদেরকে আরও বেশি সমৃদ্ধ করে দর্শকদের মনোরঞ্জন করে গেছে।লকডাউন আর তার জন্য নিয়মিত এপিসোড বিঘ্নের জন্য যার কোনও ক্ষতি হয়নি।আমাদের দৃঢ় বিশ্বাস এই মেগা ১০ ঘন্টা ব্যাপী দুর্দান্ত শো দর্শকেরা মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করবেন আর বেছে নেবেন বাংলার আগামী সুপার সিঙ্গার কে।                             

স্টার জলসা সুপার সিঙ্গার ফাইনাল আগামী রবিবার ৪ অক্টোবর দুপুর ১ টা থেকে শুধুমাত্র স্টার জলসা এর স্টার জলসা এইচ ডিতে দেখতে ভুলবেন না।                

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *