শ্যাম সুন্দর জুয়েলার্সের ‘শারদ সুন্দরী’ ২০২১

বিবি রাসেল,নয়নিকা চ্যাটার্জি,সোহিনী সরকার,চূর্ণী গাঙ্গুলি,ঋদ্ধি সেন,বিউটি কন্টেস্ট,নজরকাড়া সুন্দরী, দুর্দান্ত দারুন ইভেন্ট…

শ্যামসুন্দর কো জুয়েলার্সের নবম শারদ সুন্দরী গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হল ২৭ নভেম্বর মনোরম ক্যালকাটা বোটিং ক্লাবে।

এখন কলকাতার সিগনেচার ইভেন্টের এক অন্যতম আকর্ষণীয় ইভেন্ট এই শারদ সুন্দরী যার জন্য প্রতি বছর শারদোৎসবের সময় অধীর আগ্রহে হবু বিউটি পেজেন্টরা অপেক্ষা করে থাকে,কারণ আজকের গ্ল্যামার আর ফ্যাশন দুনিয়ায় বলিষ্ঠ পা রাখার গুরুত্বপূর্ণ মাধ্যম এই শারদ সুন্দরী।

এবারে শ্যাম সুন্দর কো জুয়েলার্স আর সহযোগী ‘খুকুমনি’ র শারদ সুন্দরী’২১ বর্ণাঢ্য সূচনা হল ইউনেস্কো শান্তি পুরস্কারে সম্মানিত আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল আর সুপারমডেল নয়নিকা চ্যাটার্জির র্যাম্প ওয়াকে যা অনুষ্ঠানের উৎকর্ষকে মুহূর্তের মধ্যে এক অন্যান্য উচ্চতায় নিয়ে গেল।

এর পরে প্রথা অনুযায়ী নজরকাড়া ফাইনালিস্টদের মঞ্চে আবির্ভাব।১৮৭২৭ প্রতিযোগীর মধ্যে থেকে শর্ট লিস্ট করা এই উজ্বল একঝাঁক সুন্দরীরা বাঙালি সিনেমার বর্তমানের অন্যতম হার্টথ্রব সোহিনী সরকারের সঙ্গে মঞ্চে প্রবেশ মাত্র তাদের বর্ণিল বিভার উন্মেষের অপরূপ সৌন্দর্য্যে মোহিত হয়ে উঠলেন উপস্থিত দর্শকেরা।

আর এই সৌন্দর্য্য প্রতিযোগিতার বিচারকের আসন অলংকৃত করেছিলেন চূর্ণী গাঙ্গুলি,ঋদ্ধি সেন,কমলেশ্বর ভট্টাচার্য,রণদীপ মৈত্র,সুদর্শন চক্রবর্তী, বিবেক দাস, অনিরুদ্ধ চাকলাদার যারা বিভিন্ন ক্যাটাগরির বিজয়ীদের বেছে নিলেন ইন্টারভিউ আর তাদের রূপমাধুর্যের সমন্বয়ের মধ্যে থেকে। 

প্রবল চাহিদার জন্য এ বছর থেকে মিসেস শারদ সুন্দরী ক্যাটাগরি যুক্ত করা হয়েছে যা এই ইভেন্টের জনপ্রিয়তার সাক্ষ্য বহন করে।

বিবি রাসেল তার মুগ্ধতা গোপন করেননি।উনি জানালেন’অনেকদিন পর কলকাতায় আমন্ত্রিত হয়ে উনি দারুন খুশি হয়েছেন আর ফ্যাশন বিউটি পেজেন্ট অনুষ্ঠানে ওনার এই প্রথম উপস্থিতি আর শ্যাম সুন্দর জুয়েলার্স আর খুকুমনি কে অকুণ্ঠ ধন্যবাদ এই নজরকাড়া অনুষ্ঠানের জন্য।

শ্যাম সুন্দর কো জুয়েলার্সের ডিরেক্টর শ্রীমতি অর্পিতা সাহার কথায়,’শারদ সুন্দরী ইভেন্টের এই স্বপ্নের উড়ান ৯ বছর আগে শুরু।আমরা শারদোৎসবের সময় একটা প্ল্যাটফর্ম করতে চেয়েছি যার মাধ্যমে  গ্ল্যামার আর বিনোদন দুনিয়ায় পা রাখতে চাওয়া প্রত্যাশী সুন্দরীরা তাদের স্বপ্নপূরণের সুযোগ পায়।‘

প্রদীপ কেমিক্যালস প্রাইভেট লিমিটেড,খুকুমনি আলাদা ও সিঁদুরের ডিরেক্টর অরিত্র রায়চৌধুরী বলেন,’গতবছর থেকে আমরা এই দুর্দান্ত ইভেন্টের সঙ্গে যুক্ত আর আগামী দিনেও এর জন্যে যুক্ত থাকার অঙ্গীকারবদ্ধ।‘

কর্ণধার শ্রী রূপক সাহা জানালেন ,’এ বছর এই ইভেন্টের প্রস্তুতি আর সংগঠন দুই অত্যন্ত চ্যালেঞ্জিং ছিল।অতিমারি প্রাদুর্ভাব আর বিধিনিষেধের কঠিন সমস্যা কে আমরা সুযোগে বদলে ফেলেছি যা খুব সহজ কাজ নয়।অনলাইন এন্ট্রি প্রথা যার অন্যতম।

 শ্যাম সুন্দর কো জুয়েলার্স আর সহযোগী খুকুমনির নিবেদন শারদ সুন্দরী ২০ ২১ বিজয়িনীরা এনাদের সমস্ত বিজ্ঞাপনী প্রচারে শহরের বিলবোর্ডস ,টিভি আর প্রচার মাধ্যম আলো করবেন যা এদের ফ্যাশন বিউটি আর গ্ল্যামার ওয়ার্ল্ডের প্রজ্বল প্রবেশের সুযোগ আর সেটাই এই শারদ সুন্দরী ইভেন্টের আসল উদ্দেশ্য।

সেরার শিরোপাশারদ সুন্দরী ২০২১  বিজয়িনী-ঐশী মুখার্জি,ফার্স্ট রানার আপ-অনুগতা গুপ্তা সেন,সেকন্ড রানার আপ-প্রীতি সরকার।

মিসেস শারদ সুন্দরী ২০২১  বিজয়িনী-আরাত্রিকা দুজারি,ফার্স্ট রানার আপ-উজ্বয়িনী চক্রবর্তী,সেকন্ড রানার আপ-সোনাক্ষি চৌধুরী।

আসছে বছর আবার হবে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *