ব্যাঙ্গল উৎসব সম্ভার -

ব্যাঙ্গল উৎসব সম্ভার

এই বাংলা নববর্ষ ও অক্ষয় তৃতীয়া উপলক্ষ্যে প্রসিদ্ধ ঐতিহ্যশালী সেনকো গোল্ডে ব্যাঙ্গল উৎসব স্পেশাল অফার চলছে।এখানে সোনার গয়নার মজুরিতে ৩০% ডিসকাউন্ট, ডায়মন্ড জুয়েলারির এম আর পির ওপর ১২% ডিসকাউন্ট ,প্ল্যাটিনাম জুয়েলারি মেকিং চার্জের ওপর ৩০% ডিসকাউন্ট এবং রুপোর গয়নার এম আর পির ওপর ১৫% ডিসকাউন্ট।

১৪ই এপ্রিল থেকে শুরু হওয়া ২৭শে এপ্রিল পর্যন্ত ইতিমধ্যেই সাড়া ফেলে দেওয়া এই অফারের সঙ্গে ব্যাঙ্গল উৎসব সম্ভারের বর্ণিল বিভার কিছু ঝলক –

রয়্যাল গিনি কানেশন গোল্ড ব্যাঙ্গল- আপনার অভিজাত রুচি আর বৈভবের সাযুজ্যে এই ২২ ক্যারেট সোনার চুড়িতে ২টি ভিকটোরিয়ান কয়েনের মোটিফ রাজকীয়তার পরিচয়। অতি সুক্ষ কারিগরি দক্ষতার সঙ্গে অল্টারনেট ফ্রস্টিং আর হাই গ্লস ফিনিশ সমৃদ্ধ।

ওভারল্যাপিং বন্ড গোল্ড ব্যাঙ্গল- সাজে চিরকালীন আভিজাত্য এবং সমকালীন আমেজের নিটোল মেলবন্ধন এই ২২ ক্যারেট গোল্ড ব্যাঙ্গল।এর ওভারল্যাপিং প্যাটার্ন আর রোজ গোল্ড পালিশের ছোঁয়ার আভা পরিবেশে এক স্বপ্নালু মোহিনী মায়া তৈরি করবে।

ভার্সেটাইল টুইগ গোল্ড ব্যাঙ্গল – আপনি যেখানেই যাবেন এই ২২ ক্যারেট সোনার চুড়ির রঙিন টুইগ প্যাটার্ন আপনার নিজস্ব সিগনেচার স্টাইল হয়ে উঠবে।এর রোজ গোল্ড পালিশ আর হোয়াইট গোল্ড পালিশের যুগলবন্দীর এই অ্যাকসেসরি সবরকমের উৎকৃষ্ট আভিজাত্যের জুড়িদার।

ক্লাসি ফিশ ইউনিক গোল্ড শাঁখা – এমন কিছু জমকালো সাজে সাজবেন যা বনেদি আবার অনুপম অনন্য ? এই ২২ ক্যারেট গোল্ড শাঁখা আপনার জন্য আদর্শ গয়না। এর শৈল্পিক ফিশ প্যাটার্ন আপনার বিয়ের সাজকে অন্য মাত্রায় পৌঁছে দেবে আর যে কোনো বড় ও ছোট পার্টি বা অনুষ্ঠানে সম্পূর্ণ মানানসই।

ট্র্যাডিশনাল ফিউশন গোল্ড পলা ব্যাঙ্গল -শাঁখা পলার আবহমান সমন্বয়,এই ২২ ক্যারেট পলার চুড়ি আজকের আধুনিক মেয়েদের জন্য একটি অভিনব নতুন গয়না। ঐতিহ্য আর সনাতনী সাজের স্টাইল স্টেটমেন্টের জন্য আদর্শ।এর ফিলিগ্রি কাজ আর ফ্লোরাল প্যাটার্নে রয়েছে শৈল্পিক সুষমা।

এই ব্যাঙ্গল উৎসবের সুবর্ণ সম্ভারের হদিশের জন্য এই লিঙ্কে  ক্লিক করুন আর চলে আসুন সেনকো গোল্ডের যে কোনও শো রুমে  –https://sencogoldanddiamonds.com/

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *